logo
Logo
User
home / ফ্যাশন
নানা অনুষ্ঠানে পরুন নানা রঙের বেনারসি শাড়ি, রইল টিপস

নানা অনুষ্ঠানে পরুন নানা রঙের বেনারসি শাড়ি, রইল টিপস

বিয়ের কনেকেই কি শুধু বেনারসি পরলে ভাল দেখায়? বা বিয়ে উপলক্ষেই কি একমাত্র বেনারসি কেনা যায়? আপনি কি এরকম ভাবেন, তাহলে আজ আপনার সেই ধারণা বদলে যাবেই। কারণ, বিয়ে উপলক্ষ না হলেও কিন্তু আপনি নানা অনুষ্ঠানে বেনারসি পরতে পারেন। নানা রঙের বেনারসি আপনার কালেকশনে থাকা উচিত। বিয়ের অনুষ্ঠান থেকে অন্য় কোনও বিশেষ অনুষ্ঠান, আপনি নির্দ্বিধায় বেনারসি শাড়ি (banarasi saree) বেছে নিন। রইল বিশেষ টিপস

প্যাস্টেল শেড – চান্দেরি বেনারসি (banarasi saree)

এই ধরনের বেনারসি শাড়ি (banarasi saree) পরে যেতে পারেন সকালের যে-কোনও অনুষ্ঠানে কিংবা সন্ধেবেলার ছোট পার্টিতেও! এই শাড়ি হালকা। যে কোনও প্যাস্টেল শেডে পাওয়া যায়। হালকা সাজ, ছিমছাম গয়না আর চুলে জুঁই কিংবা বেল ফুলের মালা, সকলের মধ্যে আপনাকে অন্য়রকম লাগবেই!

আসমানী নীল বেনারসি (banarasi saree)

আসমানি নীল, হালকা গোলাপি, মিষ্টি পিচ, একেবারে ঝিমিয়ে পড়া কমলা, এই রঙগুলো আপনি সহজেই বেছে নিতে পারেন। শাড়ির মোটিফে থাকবে সনাতনী বেনারসির (banarasi saree) ছোঁওয়া। এর সঙ্গে পরুন ফিনফিনে স্লিভলেস ব্লাউজ, চুল বাঁধুন টেনে, কপালে ছোট্ট টিপ আর গাঢ় করে কাজল দিন চোখে!

নানা শেডের কাতান বেনারসি

মাল্টি শেডের বেনারসি এখন কিন্তু খুব ইন। একই রংয়ের হালকা এবং গাঢ়র কম্বিনেশনে তৈরি হয় এই শাড়িগুলি। এই ধরনের জমকালো শাড়ি পরলে কিন্তু সাজ হবে একদম হালকা। কানে একটা ঝোলা দুলই যথেষ্ট।

গাঢ় রঙের জর্জেট বেনারসি

যদি আপনি মর্ডান লুক পছন্দ করেন হয়ে থাকেন, তা হলে বেছে নিন কালো কিংবা নেভি ব্লু গোছের গাঢ় রংয়ের জর্জেট বেনারসি! সঙ্গী হোক অক্সিডাইজড গয়না। স্নিগ্ধ, রুচিশীল সাজে (banarasi saree) পার্টি মাতাতে আর কি চাই?

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

14 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text