Advertisement

বিনোদন

ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর ইনস্টাগ্রামে দেখুন কি ভাবে তৈরী হলো Deepika Padukon-এর বিয়ের লেহেঙ্গা!

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Nov 28, 2018
ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর ইনস্টাগ্রামে দেখুন কি ভাবে তৈরী হলো Deepika Padukon-এর বিয়ের লেহেঙ্গা!

দীপিকা পাডুকোন (Deepika Padukon) আর রণভীর সিং (Ranveer Singh) তাদের বিয়েতে স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার সব্যসাচী (Sabyasachi) মুখার্জির ডিজাইন করা আউটফিট পড়েছিলেন. ডিজাইনার সব্যসাচী মুখার্জি কিভাবে দীপিকার জন্য লেহেঙ্গাটি (lehenga) তৈরী করেছেন, সেই ভিডিও-ই নিজের ইন্স্টগ্র্যামে (instagram) পোস্ট করেছেন.

Also Read About Deepika Padukone Beauty Secrets In English

 
 
 
View this post on Instagram

 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on Nov 20, 2018 at 3:32am PST

দীপিকা পাডুকোন আর রণভীর সিং-এর বিয়ে বলিউডের স্বপ্নের বিয়েগুলির মধ্যে একটা. বিয়ের ভেনু ছিল মনোরম দৃশ্যে ভরা ইতালির লেক কোমো (Lake Como). বিয়ের ছবিগুলিও অসাধারণ! কিন্তু সবথেকে বেশি মনে যে জিনিষটা জায়গা করে নিয়েছে, সেটা হলো কোন অর্থাৎ দীপিকার লেহেঙ্গা(lehenga). লেহেঙ্গাটি এতই সুন্দর আর রাজকীয় যে রানী পদ্মাবতীর ওপর থেকে কারোরই চোখ সরছে না.

“আনন্দ-কার্য” অনুষ্ঠানের জন্য দীপিকা ডিজাইনার সব্যসাচীর (Sabyasachi) সৃষ্টি লাল রঙের যে লেহেঙ্গাটি পড়েছিলেন, সব্যসাচী অবশেষে তার একটা ভিডিও পোস্ট করেছেন নিজের ইন্স্টগ্র্যাম (instagram) প্রোফাইলে. কিভাবে তিনি এই অপরূপ লেহেঙ্গাটি তৈরী করেছেন, তার প্রতিটি ডিটেল রয়েছে এই ভিডিওতে.

এই প্রজেক্টের নাম তিনি দিয়েছেন “ইন্ডিয়ান রিভাইভাল প্রজেক্ট” (Indian Revival Project). কাপড় ডাই করা থেকে আরম্ভ করে প্রতিটা চুমকি কিভাবে হাতে সেলাই করে বসানো হয়েছে, হাতে তৈরী করা সুতোর কাজের ময়ূর কিভাবে লেহেঙ্গাতে বসানো হয়েছে, এবং শেষ পর্যন্ত কিভাবে এই অপরূপ লেহেঙ্গা তৈরী হয়েছে – সব কিছু দেখানো হয়েছে এই ভিডিওয়.

ভিডিওটিতে দীপিকার ওড়নায় কিভাবে হাতে কাজ করে “সদা সৌভাগ্যবতী ভব:” লেখা হয়েছে সেটাও দেখানো হয়েছে.

আজ দীপিকা (Deepika Padukon) ও রণভীরের (Ranveer Singh) রিসেপশন হবে মুম্বাইতে. খুব কাছের কিছু আত্মীয়স্বজন এবং বন্ধুরা নিমন্ত্রিত. আগামীকাল বলিউডের সব তারকাদের নিয়ে হবে গ্র্যান্ড রিসেপশন.