home / ঘরের সাজসজ্জা
ঘর সাজান মন ভাল করে দেওয়া বিশেষ কিছু উক্তি দিয়ে

ঘর সাজান মন ভাল করে দেওয়া বিশেষ কিছু উক্তি দিয়ে

বাড়ি তৈরির সময় আমরা খুঁটিনাটি মন দিয়ে দেখে তারপর কিনি। বাড়ি বানানোর পরে মূল দরজা বা ড্রয়িং রুমে কিছু ভাল উক্তি যদি আমরা দিয়ে রাখি তাহলে যারা অতিথি এবং যারা বাড়িতে থাকেন প্রত্যেকের ভাললাগবে। আসুন দেখে নিই ঘরে ঢুকেই কেমন ঘর সম্বন্ধে বিশেষ উক্তি সাজিয়ে রাখা উচিত..

উক্তি ১

সারাদিন ক্লান্তি আর কাজের পর বাড়ি ঢোকার মুখে যদি দরজায় এই উক্তিটি দেখতে পান তাহলে মন মুহূর্তে রিফ্রেশ হয়ে যাবে। (good quotes to hang on your wall)

উক্তি ২

ড্রয়িংরুমে এরকম পোস্টার থাকলে আপনার বাড়িতে প্রথম আসা মানুষটাও বুঝে যাবেন আপনারা হাসিখুশি এক পরিবার। যখন নিজেদের মধ্যে ঝামেলা হবে তখনও এই পোস্টারের দিকে চোখ গেলে আপনাদের মন ভাল হতে বাধ্য।

উক্তি ৩

আপনি যদি ভীষণ গাছ ভালবাসেন তাহলে ড্রয়িংরুমের টেবিলে রাখা ছোট্ট বনসাই টবের পাশে এই উক্তিটি বাঁধিয়ে রাখতে পারেন। (good quotes to hang on your wall)

উক্তি ৪

সদ্য ফ্ল্যাট কিনেছেন বা বিয়ে করে সংসার পেতেছেন? তাহলে এই উক্তিটি অবশ্যই মূল দরজার ওপর বা ঘরে ঢুকে সামনেই বড় করে দেওয়ালে বাঁধিয়ে রাখুন বা স্টিকার হিসেবে আটকে দিন। আপনার নতুন সংসারকে এই লেখা আলাদা আনন্দ দেবে।

উক্তি ৫

আপনি যদি আমার মতই অগোছালো হন তাহলে ড্রয়িংরুমে এই উক্তিটি অবশ্যই রাখুন। যারা আপনার বাড়িতে আসবেন তারা খুব মজা পাবেন সাথে একটা সুন্দর হোম ডেকরও হয়ে যাবে এটি। (good quotes to hang on your wall)

উক্তি ৬

আপনার সদর দরজায় এই উক্তিটি লিখে রাখতে পারেন। এই লেখাটি আপনি স্টিকার বা নেমপ্লেটের ওপরেও লিখে দিতে পারেন। আপনি নিজে যদি আঁকেন সেক্ষেত্রে সুন্দর ক্যালিগ্রাফিতে আঁকতেও পারেন মূল দরজায়।

উক্তি ৭

নিজেদের শোওয়ার ঘর রোমান্টিক অথচ মজার পোস্টার বা স্টিকার দিয়ে সাজাতে চাইলে এই উক্তিটিকে ব্যবহার করতে পারেন। শীতকালে এই সমস্যা অনেকেরই হয়ে থাকে ঠিক কিনা? (good quotes to hang on your wall)

উক্তি ৮

পরিবার মানে সেখানে কিছু মানুষ থাকে যারা একে অন্যকে পাগলের মত ভালবাসে সাথে নিজেদের মধ্যে ঝামেলা অশান্তিও লেগেই থাকে। সেই মিষ্টি পরিবারকে উদ্দেশ্য করে এই উক্তিটি বড় করে সাজিয়ে রাখুন নিজেদের বসার ঘরে। নিচে থাকুক পরিবারের সবার ফটো কোলাজ। 

উক্তি বা কোটেশন দিয়ে ঘর সাজানো এখন নতুন ট্রেন্ড। এতে নিজস্বতার ছোঁয়াও থাকে তাই প্রত্যেকের খুব পছন্দ হয়।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App 

12 Jul 2022

Read More

read more articles like this
good points logo

good points text