home / Dating
সম্পর্ক পুরনো হয়ে গেলেও ডেট নাইটে যান – রইল কয়েকটি সাজেশন

সম্পর্ক পুরনো হয়ে গেলেও ডেট নাইটে যান – রইল কয়েকটি সাজেশন

একটা সম্পর্কে বিশ্বাস, ভালবাসা এবং পারস্পরিক সম্মান থাকাটা যেমন জরুরি, তেমনই সম্পর্কের মধ্যে একটা স্পার্ক থাকাও খুব প্রয়োজন। আর সেই জন্য মাঝেমাঝেই ডেটে যাওয়া দরকার, যাতে নিজেদেরকে আবার নতুন করে খুঁজে পাওয়া যায়। কিন্তু তার মধ্যে বেশ একটু ক্রিয়েটিভিটি অ্যাড করলে মন্দ হয়না, তাই না? (offbeat date night ideas for couples)

আর এখন তো শীতকাল। শীতকাল মানেই কম্বলের ভেতরে উষ্ণতা খোঁজা। আর সাথে যদি আপনার প্রিয় মানুষটি থাকেন, তাহলে তো আর কথাই নেই! তবে ডেটিং তো আর বাড়িতে বসে হয় না সব সময়ে, মাঝেমধ্যে কম্বলের বাইরে বেরতেও ইচ্ছে করে। তাহলে শিতকালে রোম্যান্টিক ভাবে কীভাবে ডেটিং করতে পারেন তার কয়েকটা আইডিয়া শেয়ার করলাম –

বনফায়ার

শীতকাল মানেই ক্যাম্পিং, আর ক্যাম্পিং-এ গিয়ে বনফায়ার করবেন না সেটা হই নাকি? তাই একটু অন্যরকম ডেট নাইট প্ল্যান করার জন্য এটা একটা ভালো অপশন। যদি ক্যাম্পিং-এ না যেতে চান তাহলে বাড়ির বাগানে বা ছাদেও কিন্তু বনফায়ার করতে পারেন। আপনার ভালবাসার মানুষটিকে জড়িয়ে বসে একসাথে কথা বলতে পারেন, গান শুনতে পারেন, কিম্বা জাস্ট চুপচাপ একে অন্যকে অনুভব করতে পারেন – চয়েস আপনাদের। (offbeat date night ideas for couples)

মুভি ম্যারাথন

উফ! শীতকাল মানেই কিন্তু গরম কফি আর লেপের উষ্ণতা… আর ডেট নাইটে যদি আপনি, সে আর নেটফ্লিক্সে রোম্যান্টিক মুভি চলে তাহলে তো কোন কথাই হবে না। আচ্ছা, রোম্যান্টিক সিনেমা ভালো না লাগলে যে ধারার সিনেমা দেখতে ভালো লাগে, সেরকম সিনেমাই দেখুন; ডেট নাইট যে সবসময় রোম্যান্টিক হতে হবে সেরকম কিন্তু কোন কথা নেই।

পিকনিকে যান

শীতকালে কিন্তু পিকনিক করার মজাই আলাদা। হ্যাঁ, আনেকে মিলে পিকনিক করতে ভালো লাগে, কিন্তু একটু একান্তে নিজেদের মতো করে যদি সময় কাটাতে চান, তাহলে পিকনিক বাস্কেট গুছিয়ে বেরিয়ে পরুন। (offbeat date night ideas for couples)

স্পা থেরাপি

শুধু শীতকাল না, যেকোনো সময়ে যদি আমার পার্টনার আমাকে বলে যে তোমার জন্য একটা মাসাজ সেশন বুক করেছি, আমার থেকে বেশি খুশি বোধ করি আর কেউ হবেনা। আপনিও যদি আমার মতো হন, তাহলে কাপলস স্পা সেশন বুক করতে পারেন। এখানে আপনারা একসাথে সময় কাটাতে তো পারবেনই আর রিল্যাক্সেসনের ব্যাবস্থাও হয়ে যাবে সারা সপ্তাহের জন্য!

বাগান করতে পারেন কিন্তু

আপনার বাড়িতে যদি একটা ছোট্ট ব্যালকনি থাকে বা পাঁচিলঘেরা ছাদ থাকে, তাহলে পার্টনারকে নিয়ে একটা দিন ঠিক করুন আর ছাদ বা ব্যালকনিটি সুন্দর করে সাজান। শিতকালে যেহেতু প্রচুর ফুল ফোটে তাই আপনারা দু’জনে একসাথে টেরেস-গারডেনিং করতে পারেন। সেটা পছন্দ না হলে ছাদে একটা টেম্পরারি টেন্ট খাটিয়ে তাতে সুন্দর করে ডেকোরেশন করতে পারেন। বোহো কিম্বা মধুবনি – যেটা আপনাদের পছন্দ। নরম আলো দিয়ে সাজাতে পারেন আর সন্ধ্যেবেলা দু’জনে কফি বা ওয়াইন নিয়ে একসাথে সুন্দর সময় কাটান। ও হ্যাঁ, ব্যাকগ্রাউন্ডে হাল্কা মিউজিক চালাতে ভুলবেন না যেন। (offbeat date night ideas for couples)

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

10 Dec 2021

Read More

read more articles like this
good points logo

good points text