logo
Logo
User
home / মেকআপের সরঞ্জাম
POPxo Anniversary Beauty Sale-এর আটটি দারুণ ডিল মিস করবেন না!

POPxo Anniversary Beauty Sale-এর আটটি দারুণ ডিল মিস করবেন না!

আজকের দিনটা আর পাঁচটা সোমবারের মত না, কারণ আজ আমাদের জন্মদিন। আজ আমরা মানে POPxo আট বছরে (popxo anniversary beauty sale) পড়ল। আপনার জীবনে আট বছর থাকার আনন্দ আজ উদযাপনের দিন! জীবনের সব ভাল-মন্দয়, ওঠা-পড়ায় এক সঙ্গে থাকার সেলিব্রেশন আজ। আর আমাদের এই প্রগাঢ় বন্ধুত্ব সেলিব্রেট করতে আমরা আপনাদের কোনও উপহার দেব না, তা কী করে হয়! নিয়ে চলে এসেছি অ্যানিভার্সারি সেল। শপিং করার জন্য আপনি তৈরি তো?

আমরা জানি আপনি সাজতে ভালবাসেন। তাই তো নানা বিউটি প্রোডাক্টে রয়েছে ৪১% ফ্ল্যাট ছাড়! আর এই বিউটি প্রোডাক্ট রেঞ্জে কী নেই! আইশ্যাডো প্যালেট থেকে শুরু করে নেল পলিশের সেট – সব পাবেন ৪১% ছাড়ে। আমাদের পছন্দের কয়েকটি বিউটি প্রোডাক্ট আমরা আজ নিয়ে এসেছি আপনাদের সাজেশনের জন্য

চোখের রঙিন নেশা

মেকআপ আর্টিস্টরা বলেন, চোখের মেকআপ করা নাকি সবচেয়ে শক্ত। যেহেতু চোখ আমাদের মুখের মধ্যে সবার আগে নজরে আসে, কাজেই চোখের মেকআপ হতে হবে পারফেক্ট। আর নানা ধরণের আই মেকআপ, মানে কাট ক্রিজ হোক বা গ্লিটারি অথবা স্মোকি – যেটাই করতে চান না কেন, আইশ্যাডো তো লাগবেই! আর সব ধরণের আই মেকআপ করার জন্য সব আইশ্যাডো শেড যদি একটা প্যালেটেই পেয়ে যান?

গার্ল পাওয়ার

আপনিও নিশ্চই লিপস্টিক লাগাতে ভালবাসেন? আমরাও, আর সে’জন্যই আপনার জন্য নিয়ে এসেছি একটা দুর্দান্ত লিপস্টিক কিট। নানা মুড ও নানা অনুষ্ঠানের জন্য রয়েছে তিনটি পাওয়ারফুল শেড (popxo anniversary beauty sale), যা আপনাকে নিজের শক্তি সম্পর্কে অবহিত করবেই।

রং-বেরঙের নখ

পেপি রং পছন্দ করলে এই নেল পলিশ কিট-টা আপনার সংগ্রহে অবশ্যই রেখে দিন। গোলাপি, সবুজ, হলুদ, লাল, কমলা, পার্পল – সবকটি নিয়ন রঙের পসরা সাজানো হয়েছে এই ছোট্ট কিটে।

অল-ইন-ওয়ান

এই প্যালেটের নামকরণ একদম ঠিক! কারণ, এই প্যালেটটি যতবারই দেখি, ততবারই আমার মুখ থেকে একটাই শব্দবন্ধ বেরয় – Hot Damn! কোথাও যাওয়ার সময়ে বা অফিসে নিয়ে যাওয়ার জন্য এই অল-ইন-ওয়ান কিট-টি পারফেক্ট। ছোট্ট কমপ্যাক্ট ডিজাইনের এই কিটে রয়েছে ফেস মেকাপের সমস্ত সরঞ্জাম – আইশ্যাডো, ব্লাশ এবং সেটিং পাউডার।

গোলাপের মত সুন্দর

গোলাপি রং পছন্দ করেন? তাহলে আপনি একদম ঠিক জায়গায় চলে এসেছেন। গোলাপির তিনটি দারুণ শেডের লিপস্টিক পাবেন POPxo Makeup Collection-এর PRETTY MESS MINI LIP KIT-এ। দিনের বেলা অফিসে যাওয়ার জন্য হোক বা রাতে কোনও অনুষ্ঠানে যাওয়ার জন্য হোক – ভিটামিন ই সমৃদ্ধ এই লিপস্টিকগুলো আপনার ঠোঁটে গোলাপের আভা ফুটিয়ে তুলবেই।

নুড ইজ সেক্সি

আইশ্যাডো ছাড়া কি চোখের মেকআপ কমপ্লিট হয় বলুন তো? তবে এক সঙ্গে সব ধরণের আইশ্যাডো একটা কমপ্যাক্ট ট্রাভেল ফ্রেন্ডলি বক্সে (popxo anniversary beauty sale) পাওয়া তো আর মুখের কথা নয়! তবে সমস্যা নেই, POPxo Makeup Collection-এর SEND NOODS EYESHADOW KIT রয়েছে তো। নুড ও গোলাপি শেডে ম্যাট ও শিমারি শেড পেয়ে যাবেন এতে।  

কাল্ট লিপ কিট

আমার মত নুড শেড পছন্দ করেন? মেকআপ ব্যাগে লিপস্টিক ভর্তি থাকা স্বত্বেও কি নুড শেডের লিপস্টিক দেখলেই কিনতে ইচ্ছে করে? তাহলে POPxo No Drama Mini Lip Kit আপনার জন্যই। গোলাপি ঘেঁষা নুড থেকে শুরু করে কোরাল এবং ব্রাউনিশ নুড – তিনটে অপূর্ব শেডের প্রেমে পড়তে আপনি বাধ্য।

মশলাদার মেনিকিওর

যারা সুন্দর নখ রাখতে পছন্দ করেন, প্রপার মেনিকিওর করা থাকলে যাঁদের আত্মবিশ্বাস আরও বাড়ে, তাঁদের জন্য Queenin’ হল সঠিক নেল পলিশ কিট। লালের বোল্ড এবং ফায়ারি শেড পেয়ে যাবেন এই কিটে যা আপনাকে নিজস্ব স্টাইল স্টেটমেন্ট তৈরি করতে সাহায্য করবে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

07 Mar 2022

Read More

read more articles like this
good points logo

good points text