home / মেকআপের সরঞ্জাম
POPxo মেকআপ রিভিউ: আমাদের লিপস্টিক কালেকশন প্রত্যেকটি মেয়ের পছন্দ হবেই! একবার দেখে নিন আপনিও

POPxo মেকআপ রিভিউ: আমাদের লিপস্টিক কালেকশন প্রত্যেকটি মেয়ের পছন্দ হবেই! একবার দেখে নিন আপনিও

আপনার পক্ষে অনেক অনেক লিপস্টিক সংগ্রহে রাখা অত সহজ নয়। কিন্তু তাও কতরকম লিপস্টিক শেডেরই তো ইচ্ছে হয় আমাদের। ভারতীয় স্কিন টোনে সঠিক শেডের লিপস্টিক খুঁজে পাওয়া একটু শক্ত। আমরা ভাগ্যবান যে, (popxo makeup) POPxo মেকআপ লঞ্চ করেছে কয়েকদিন আগেই। তাদের সংগ্রহে অনেকগুলি মিনি লিপ কিট আছে। তাই আপনি যদি একসঙ্গে সব কটি সঠিক শেড পেতে চান, তবে MyGlamm-এর ওয়েবসাইট আপনাকে ভিজিট করতেই হবে।

আমার হাতে তিনটি POPxo Makeup Collection Mini Lip Kit sets আছে এবং কেন আমি সেগুলির প্রতি মুগ্ধ, সেই কারণও আপনাকে বলব।

এটা কী?

The POPxo Makeup Collection Mini Lip Kit-এ তিনটি সেট আছে – ‘পাওয়ার ট্রিপ’ ‘নো ড্রামা’ এবং ‘ প্রিটি মেস’। এই প্রত্যেকটি কিটেই গোলাপি, নুড এবং উজ্জ্বল গাঢ় রঙ রয়েছে। প্রত্য়েকের জন্য়ই শেড রয়েছে। আপনি আপনার পছন্দ মতো বেছে নিতে পারেন।

কেন আমরা এগুলি এত পছন্দ করি?

লিপস্টিক লাগানোর সঙ্গে সঙ্গেই আপনি মুগ্ধ হবেন। আপনাকে তার জন্য় অপেক্ষা করতে হবে না। সঠিক পিগমেন্টেশন পাবেন। আপনার ঠোঁটের জন্য় একদম উপযুক্ত। ভিটামিন ই রয়েছে। যা আপনার ঠোঁটের জন্য় খুবই ভালো। আপনি পাবেন ক্রিমি ম্যাট ফিনিশ। আর ৩৪৯টাকায় আপনি এই লিপস্টিক কিট পেয়ে যাবেন।

রেটিং

  • রঙ – ১০/ ১০
  • প্যাকেজিং – ৯/ ১০
  • ফর্মুলা – ১০ /১০

কীভাবে ব্যবহার করবেন?

এই লিপস্টিক লাগানো খুবই সহজ। প্রথমে লিপ বাম লাগিয়ে নিন। তারপর এই লিপস্টিক লাগিয়ে নিন। আপনি আপনার মেকআপ লুকের সঙ্গে সামঞ্জস্য রেখে বিভিন্ন এক্সপেরিমেন্টও করতেই পারেন।

এটি কেমন দেখতে?

আর এক মিনিটও দেরি করবেন না। ফুরিয়ে যাওয়ার আগেই এই লিপকিট আপনার কার্টে যোগ করুন।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

06 Oct 2021

Read More

read more articles like this
good points logo

good points text