Advertisement

বিনোদন

আজব পোশাক পরে ট্রোলড প্রিয়ঙ্কা নতুন কাজের খবর দিয়েই জবাব দিলেন!

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Jan 30, 2020
আজব পোশাক পরে ট্রোলড প্রিয়ঙ্কা নতুন কাজের খবর দিয়েই জবাব দিলেন!

Advertisement

হতে পারে তিনি বেশিরভাগ সময় আজব পোশাক পরে আন্তর্জাতিক মঞ্চে ঘুরে বেড়ান। হতে পারে তার জন্য ট্রোলিংও সামলাতে হয়। হতে পারে, তিনি যা করেন তাতেই ফোকাস থাকে তাঁর উপর। কিন্তু তা বলে, মেয়ে শুধু অকাজ করেন, কাজ করেন না, তেমন নয় কিন্তু। আফটার অল তিনি এখন ইন্টারন্যাশনাল সেলিব্রিটি। তাই কাজের খবর খুঁজতে বলি পাড়ায় এলে হবে? এখন তো পাখির চোখ হলিউড! মেয়েটি অর্থাৎ প্রিয়ঙ্কা (Priyanka) চোপড়া। 

শোনা যাচ্ছে, ‘ম্যাট্রিক্স ফোর’ (Matrix 4)-এ অভিনয় করতে চলেছেন প্রিয়ঙ্কা। কিয়ানু রিভসের ‘ম্যাট্রিক্স’ নামী ফ্র্যাঞ্চাইজি। ফলে এই সিরিজে অভিনয়ের সুযোগ মানে হলিউডে নিজের স্কোর আরও বাড়িয়ে নেওয়া। স্কোর বাড়ানোর কাজ নাকি বিভিন্ন ভাবে করে চলেছেন প্রিয়ঙ্কা। তবে এই সিরিজে অভিনয় নাকি এক লাফে কয়েক কদম এগিয়ে যাওয়ার সামিল।  

‘ম্যাট্রিক্স ফোর’-এ কোন ভূমিকায় দেখা যাবে প্রিয়ঙ্কাকে? না! সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি অভিনেত্রী। নির্মাতাদের তরফেও কিছু জানানো হয়নি। তবে ইন্ডাস্ট্রি সূত্রে খবর, পর্দায় অ্যাকশন করতে দেখা যাবে প্রিয়ঙ্কাকে। 

আরও পড়ুন, প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের পরিবারে নতুন সদস্যের আগমন?

শুধু এটাই নয়। প্রিয়ঙ্কার হাতে এই মুহূর্তে আরও কিছু আন্তর্জাতিক প্রজেক্ট রয়েছে। রুশো ব্রাদার্সের পরিচালনায় সিটাডেল-এ অভিনয় করবেন তিনি। অ্যামাজন প্রাইমে দেখা যাবে সেই সিরিজ। উই ক্যান বি হিরোজ নামে একটি ছবিতে অভিনয় করছেন পিগি চপস। যেটা দেখা যাবে নেটফ্লিক্সে। অরবিন্দ আদিগার উপন্যাস দ্য হোয়াইট টাইগার অবলম্বনে এই ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গে অভিনয় করছেন রাজকুমার রাও। 

 

সদ্য গ্র্যামির মঞ্চে প্রিয়ঙ্কার পোশাক নিয়ে সমালোচনা হয়েছে বিভিন্ন মহলে। অনেকেই বলেছেন, তিনি জেনিফার লোপেজকে নির্লজ্জ ভাবে টুকেছেন! আসলে বেশ কয়েক বছর আগে এই ধরনের পোশাক পরতে দেখা গিয়েছিল জেনিফারকে। কিন্তু সমস্যা হল, খোলামেলা পোশাক জেনিফার যেভাবে ক্যারি করেছিলেন, প্রিয়ঙ্কা তা পারেননি। ওই পোশাক পরে প্রিয়ঙ্কার কোনও কনফিডেন্স ছিল না বলেই মনে করেছেন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ। সে কারণেই তাঁকে ভাল লাগছিল না। অর্থাৎ তিনি স্বচ্ছন্দ ছিলেন না। ওই অনুষ্ঠানের যে কোনও ছবি বা ভিডিও দেখেই সেটা বোঝা যাচ্ছে বলে মনে করেছেন সোশ্যাল অডিয়েন্স। সে কারণেই নাকি সমালোচনা করতেও ছাড়েননি তাঁরা।

এ সবের জবাবে কী বলছেন প্রিয়ঙ্কা নিজে? না! তিনি একেবারেই উত্তেজিত হননি। বরং তাঁর পাশে থাকা বা না থাকা, সব দর্শককেই সমান ভাবে নিজের ভালবাসা জানিয়েছেন। সেটা দেখে আবার অনেকে বলছেন, এই না হলে ম্যানেজমেন্ট! আফটার অল ইন্টারন্যাশনাল সেলেব বলে কথা!

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!