বিনোদন

IN PICS: প্যারিস ফ্যাশন উইকে ফ্রন্ট রো-এ ঝলমল করলেন প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস

Parama SenParama Sen  |  Jul 1, 2019
IN PICS: প্যারিস ফ্যাশন উইকে ফ্রন্ট রো-এ ঝলমল করলেন প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস

শত্তুরের মুখে ছাই আর নিন্দুকের মুখে ঝামা ঘষে প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) আর নিক জোনাসের (Nick Jonas) সংসার দিব্যি টুকটুক করে ব্যাটিং করেই চলেছে! আর তাঁরা একের পর এক পিকচার পারফেক্ট মোমেন্ট উপহার দিয়েই চলেছেন আমাদের। এই তো কিছুদিন আগে প্যারিসে এক ইয়টে গানবাজনা-খানাপিনার ফাঁকে তাঁদের পিডিএ মোমেন্টস দেখে চক্ষু চড়কগাছ হয়েছিল অনেক বলিউডি তারকারই! কাঁদের? ওই যে, যাঁরা বিভিন্ন শো-এ বলে বেরিয়েছিলেন যে, এটা আসলে বিয়েই নয়, এক্কেবারে ইয়ে, বেশিদিন টিকবেও না। নিক জোনাসের মতিভ্রম হয়েছে, তাই বুড়ি বউকে নিয়ে কিছুদিন মাতামাতি করছেন! যেই না ভূত ঘাড় থেকে নেমে যাবে, অমনই ঠিক বিয়েটাও ভেঙে শান্তি পাবেন। আরে, যে ছেলে এককালে সেলেনা গোমেজ, অলিভিয়া কালপোর মতো ডাকসাইটে বিদেশি সুন্দরীর প্রেমে ডগমগ হয়ে ঘুরে বেড়াচ্ছিলেন, স্বয়ং ডেমি লোভাটো যাঁর বেস্ট ফ্রেন্ড, তিনি কেন খামোকা দেশি গার্লের প্রেমে হাবুডুবু খাবেন!

আরে বাবা, প্রিয়ঙ্কা তো নিকের জন্য বিদেশি-ই নাকি? যাক গে, প্যারিসে কিছুদিন চুুমু-টুমু খেয়ে সকলকে তাজ্জব করে দেওয়ার পর এবার প্রিয়ঙ্কা-নিক আবার সকলকে চমকে দিয়েছেন কেভিন জোনাস এবং সোফি টার্নারের আনুষ্ঠানিক বিয়েতে। এখানে একটা গল্প আছে। এই কেভিন-সোফি এর আগেও একবার বিয়ে করেছিলেন, লাস ভেগাসে। কিন্তু সেটা অনেকটা ওই গান্ধর্ব বিবাহ টাইপের। ক্যাসিনোতে মালাবদল। যেখানে প্রিয়ঙ্কা-নিক এত ধুমধাম করে ছবির মতো বিয়ে সারলেন, সেখানে গেম অফ থ্রোনস-এর কুইন ইন দ্য নর্থ, এত অল্পে ছেড়ে দিলেন দেখে ভারী নিরাশ হয়েছিলেন তাঁর ভক্তরা। তাই প্যারিসে আবার ধুমধাম করে বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন এই দম্পতি। তা প্রিয়ঙ্কা-নিকও প্যারিসে ফ্যাশন উইকে (Paris Fashion Week) যাবেন। তাই বেশ সব কাজ একসঙ্গে করে ফেললেন জোনাস ভ্রাতৃকুল। এঁরা বেশ বাজেট বুঝে চলেন কিন্তু, বেশ মধ্যবিত্ত ভারতীয় গোছানো একান্নবর্তী পরিবার টাইপস। জোনাস ব্রাদার্সের টুর, কেভির-সোফির বিয়ে, নিক-প্রিয়ঙ্কার ফ্যাশন উইক…সব কী সুন্দর একসঙ্গে হয়ে গেল! শিখুন কিছু এঁদের দেখে। করিনা যেমন আজ-কাল-পরশু বলা নেই, কওয়া নেই, দুমদাম লন্ডন চলে যাচ্ছেন, তৈমুরকে টানতে-টানতে, বেচারার স্কুল কামাই হচ্ছে কিনা, সেখানে এঁদের দেখুন কী সুন্দর সারা বিশ্বভ্রমণ করে চলেছেন প্ল্যান করে, একটুও সময় কিংবা পয়সা বাজে খরচ না করে!

যাই হোক, আমরা এখানে এনেছি তাঁদের প্যারিস ফ্যাশন উইকে সাম্প্রতিক অ্যাপিয়ারেন্সের কিছু বাছাই করা ছবি। দেখে আপনারাই বলুন, এঁদের প্রেমে গদগদ বলব না তো কাঁদের বলব?

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

দেখুন তো, দুজনে দুজনের দিকে কেমন তন্ময় হয়ে তাকিয়ে আছেন, দেখে একটুও মনে হচ্ছে কী, ব্যাপারটা সাজানো! আমাদের তো বাপু বেশ মনে হচ্ছে, এঁরা রোম্যান্টিক কাপল, যাঁদের হনিমুন ফেজটাই এখনও চলছে!

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

প্যারিস ফ্যাশন উইকে ঢোকার আগে প্রিয়ঙ্কা-নিক। দিওরের ফ্যাশন শো-এ একটু দেরি করেই এসে পৌঁছেছিলেন তাঁরা। তাই শো শুরুর আগে ফোটো অপে তাঁদের পাওয়া যায়নি। অবশ্য শো শেষ হলে পাপারাৎজির আশা মিটিয়ে পোজ দিয়েছেন তাঁরা। প্রিয়ঙ্কা তো পোজ দিয়েছেন ওয়ান্ডার গার্ল-খ্যাত জো গালডটের সঙ্গেও। নীচে দেখে নিন শো চলাকালীন ফার্স্ট রো-এ বসে থাকা নিক-প্রিয়ঙ্কার কিছু ছবি…

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম

এখানেই শেষ নয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁদের কতগুলি ভিডিয়োও। রইল সেগুলিও…

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!