বিনোদন

করোনা আক্রান্ত রাজ, শুভশ্রীকে নিয়ে চিন্তা

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Aug 17, 2020
করোনা আক্রান্ত রাজ, শুভশ্রীকে নিয়ে চিন্তা

ফের করোনার (Corona) থাবা টলিউডে। এবার করোনায় আক্রান্ত হলেন পরিচালক রাজ (Raj) চক্রবর্তী। সোমবার টুইট করে নিজেই এই খবর শেয়ার করেছেন রাজ। আপাতত তিনি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। রাজের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর কয়েক দিনের মধ্যেই মা হতে চলেছেন। ফলে তাঁকে নিয়ে আলাদা চিন্তা রয়েছে। রাজের করোনা আক্রান্তের খবর পাওয়ার পরেই উদ্বিগ্ন তাঁদের ঘনিষ্ঠরা। টলিউড ইন্ডাস্ট্রিরও অনেকে উদ্বেগ প্রকাশ করেছেন। সোশ্য়াল মিডিয়ায় রাজ খবর শেয়ার করার পরই সকলে আলাদা করে খোঁজ নিচ্ছেন।

এদিন রাজ টুইট করেন, ‘আমি কোভিড পজিটিভ। আমার বাবা সম্প্রতি হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু দু’বারই তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। বাড়ির অন্যান্য সদস্যরা প্রত্যেকে কোভিড টেস্ট করাবেন। খুব কঠিন সময়।’

নিঃসন্দেহে গোটা পরিবারের জন্য খুবই কঠিন সময়। রাজের পরিবারের বাকি সদস্যদের এখনও করোনা পরীক্ষা হয়নি। শিগগিরই তাঁদের প্রত্যেকের করোনা পরীক্ষা করানো হবে বলে জানিয়েছেন রাজ। বাবা, মা ছাড়াও রাজের দিদি ও তাঁর মেয়ে রাজ-শুভশ্রীর সঙ্গেই থাকেন। ফলে দ্রুত সকলের পরীক্ষা হওয়া দরকার। বিশেষত শুভশ্রীর আলাদা সাবধানতার প্রয়োজন। চিন্তা রয়েছে বয়স্কা মা-কে নিয়েও।

 

সম্প্রতি শুভশ্রীর সাধভক্ষণ অনুষ্ঠান হয়েছে বাড়িতেই। খুব ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ছাড়া কেউই উপস্থিত ছিলেন না। দেখা যায়নি ইন্ডাস্ট্রির কোনও সদস্যকেও। শাড়ি, গয়নায় সেজে শুভশ্রী পছন্দের খাবার খেয়েছেন। বেশ কিছু ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন তাঁরা। এই সময়ে শুভশ্রীকে বাড়তি যত্নে রাখা হয়েছে। করোনার আতঙ্কের কারণে বাড়িতে বিশেষ সতর্কতাও অবলম্বন করা হচ্ছিল। তবুও করোনার হানা এড়ানো গেল না।

সাধের আগে বিবাহবার্ষিকীর অনুষ্ঠানও বাড়িতেই সেরেছেন দম্পতি। বিবাহবার্ষিকীর দিনই পরিবারে নতুন সদস্য আগমনের খবর শেয়ার করেছিলেন তাঁরা। সব সেলিব্রেশনের ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করে ভার্চুয়ালি সকলের সঙ্গে যোগাযোগ রাখছিলেন রাজ-শুভশ্রী। সোমবার সকালেও সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করেছেন তিনি। নিজের ভিতরে একটি প্রাণ বড় হচ্ছে। তার প্রতিটা মুহূর্ত এনজয় করছেন নায়িকা। চোখে-মুখে খুশির আভা। 

 

রাজ-শুভশ্রীর কলকাতার যে অ্যাপার্টমেন্টে থাকেন, সেখানে টলি পাড়ার অনেক সদস্যের বাস। শ্রাবন্তী-রোশন একই অ্যাপার্টমেন্টে থাকেন। ওখানেই থাকেন অভিনেত্রী পায়েল সরকার, সস্ত্রীক অরিন্দম শীল সহ আরও অনেকে। ওই অ্যাপার্টমেন্টে বেশ কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন এক ব্যক্তি। তারপর নিরাপত্তার খাতিরেই সঠিক ভাবে স্যানিটাইজও করা হয়েছিল। কিন্তু বিপদ এড়ানো গেল না।

আপাতত রাজের সুস্থ হওয়ার প্রার্থনা করছেন তাঁর অনুরাগীরা। আগামী মাসেই শুভশ্রী মা হতে পারেন। তার মধ্যে কোনও ভাবে যেন শুভশ্রী আক্রান্ত না হয়ে পড়েন, তা নিয়ে চিন্তায় সকলে। দুঃসময় দ্রুত কেটে যাক। আপাতত সেই প্রার্থনা সকলের। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!