Advertisement

ফ্যাশন

প্রিন্টেড পোশাক পরতে ভালবাসেন? তা বলে সারা আলি খানের মত এই ফ্যাশন ভুলগুলো করবেন না

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Nov 2, 2020
প্রিন্টেড পোশাক পরতে ভালবাসেন? তা বলে সারা আলি খানের মত এই ফ্যাশন ভুলগুলো করবেন না

আমরা অনেক সময়েই আমাদের প্রিয় সেলিব্রিটিকে নকল করি। সে মেকআপের ক্ষেত্রেই হোক অথবা ফ্যাশনের দিক থেকেই হোক। অনেক সময়েই ফ্যাশনের ক্ষেত্রে সেলিব্রিটিদের স্টাইল বেশ হিট করে, কিন্তু কখনও কখনও আমাদের প্রিয় ফ্যাশন আইকনেরাও এমন কিছু ভুলভাল পোশাক পরে ফেলেন যা হাস্যকর হয় ওঠে। আর এই ডিজিটাল যুগে দাঁড়িয়ে এই ফ্যাশন ফেল (sara ali khan latest fashion fail) গুলো ভাইরাল হতেও এত্তটুকু সময় নেয় না। দেখুন না, কিছুদিন আগের ঘটনাই বলি, বলিউডের এই প্রজন্মের নায়িকা সারা আলি খানের একটি এয়ারপোর্ট লুক এমন ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনদের এক অংশ বেশ হাসাহাসি করছে। সারার এই লুকটিকে রীতিমত ফ্যাশন ফেল বলেই ঘোষণা করে দিয়েছে ফ্যাশনেবল নেটিজেনরা।

ঘটনাটি কী ঘটেছিল

কিছুদিন আগে সারা আলি খানের একটি এয়ারপোর্ট লুক (sara ali khan latest fashion fail) বেশ ভাইরাল হয়েছিল, যেখানে তাঁকে খুব ক্যাসুয়াল একটি পোশাকে দেখা গিয়েছে। ট্র্যাক প্যান্ট আর সোয়েট শার্টে সারাকে বিমানবন্দরে দেখা গিয়েছে। তিনি হয়ত কোথাও জাচ্ছিলেন অথবা কোথাও থেকে ফিরছিলেন। আপনি হয়ত ভাবছেন ট্র্যাক প্যান্ট আর সোয়েট শার্টে সমস্যা কোথায় হল! ছবিটি দেখুন তাহলেই বুঝবেন।

সারা আলি খানের ফ্যাশন সেন্স নিয়ে যদিও নতুন করে কিছুই বলার নেই, তবে এই ছবিতে দেখা যাচ্ছে সারা একটি কালাইডিস্কোপ প্রিন্টের ট্র্যাক আর সোয়েট শার্ট পরে রয়েছেন। মুখে মাস্ক আর চোখে চশমা। আসলে সমস্যাটা জেটা হয়েছে, তা হল পোশাকের এই অদ্ভুত প্রিন্ট! ফ্যাশন পুলিশ নেটিজেনদের একাংশের বক্তব্য, যদি প্রিন্টেড পোশাক পরতেই হয়, তাহলে এমনভাবে পরা উচিত যাতে তা ওভার-ডু না হয়ে যায়। মানে যাতে সামঞ্জস্য বজায় থাকে, সেভাবেই দুই ধরণের প্রিন্ট পরা উচিত বলে ফ্যাশন বিশেষজ্ঞরা মনে করেন।

যদি শুধুমাত্র কালাইডোস্কোপ প্রিন্টের সোয়েট শার্ট পরা হত অথবা শুধুমাত্র প্রিন্টেড ট্র্যাক পরা হত, অন্য কিছুর সঙ্গে, তাহলে ব্যপারটা এতটা খারাপ লাগত না। আসলে কালাইডোস্কোপ প্রিন্টের ভাল মন্দ যাই বলুন, অনেক গুলো রঙের মিশ্রণ থাকে। ফলে যদি তা একরঙা টপ বা বটমের সঙ্গে পরা হয়, দেখতে ভাল লাগে; আবার উল্টোটা হলে দেখতে খুবই হাস্যকর লাগে। ঠিক সেটাই হয়েছে অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে।

তবে, ফ্যাশনে গড়বড় করলেও, নো-মেকআপ লুকে সারা (sara ali khan latest fashion fail) কে বেশ ভাল লাগছে। শুধুমাত্র কমপ্যাক্ট, আইলাইনার আর মাস্কারা – আর কিচ্ছু দরকার হয়নি নিজের সৌন্দর্যকে ফুটিয়ে তোলার জন্য।

জমকালো প্রিন্টেড পোশাক ঠিক কিভাবে পরা উচিত

অনেকেই বেশ জমকালো প্রিন্ট পছন্দ করেন। না আমরা একেবারেই বলছি না জমকালো প্রিন্ট পরলে ফ্যাশন করা যায় না। তবে অনেক গুলো রং যখন একটি পোশাকে থাকে, তখন অন্যান্য বিষয় একটু বেশ ভাবনাচিন্তা করে পরলেই ভাল। যেমন ধরুন –

ক) যদি আপনি জমকালো প্রিন্টের শাড়ি পরেন, সেক্ষেত্রে ব্লাউজটি অবশ্যই একরঙা হওয়া উচিত। এতে একটা সামঞ্জস্য বজায় থাকে।

খ) আপনি ওয়ান পিস পরলে কখনওই একগাদা অ্যাকসেসরিজ পরবেন না। মানে, গয়নার দোকান সেঝে ঘুরবেন না।  যদি কোনও গলায় বা কানে কিছু নাও পরেন, অসুবিধে নেই।

গ) জমকালো প্রিন্ট কোথায় পরছেন, সেটাও দেখুন। যদি দিনের বেলা অনুষ্ঠান হয়, তাহলে জমকালো প্রিন্টের পোশাক পরবেন না। সন্ধের পার্টি হলে কোনও অসুবিধে নেই এই ফ্যাশন করতে।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!