home / বিনোদন
‘LOVE’ শুনলে প্রথমেই কী মনে আসে?  এই প্রশ্নের উত্তরে সারা আলি খান কার নাম বললেন?

‘LOVE’ শুনলে প্রথমেই কী মনে আসে? এই প্রশ্নের উত্তরে সারা আলি খান কার নাম বললেন?

এই মুহূর্তে বলিউডে (Bollywood) ইয়ং ব্রিগেডের লিস্ট করতে বললে আপনি কাকে কাকে রাখবেন? না! কোনও কুইজ কনটেস্ট নয়। আপনি তো মুভি বাফ। তাই এ হেন প্রশ্নের উত্তর খুঁজতে খারাপ লাগবে না, কী বলুন? তা হলে ইয়ং ব্রিগেডের লিস্টে কাদের জায়গা দিচ্ছেন?

দেখুন, আপনি কাকে রাখবেন সে ডিসিশন আপনার। কিন্তু একজনকে কোনওমতেই বাদ দিতে পারবেন না। কে বলুন তো? তিনি হলেন সারা আলি খান (Sara Ali Khan)। শুরুটা ‘কেদারনাথ’ দিয়ে। আর শুরুতেই বাজিমাত। হবে না-ই বা কেন বলুন? আফটার অল খানদানি রক্ত তো! জিনেই রয়েছে অভিনয়। সেই ছবি বক্স অফিসেও ভাল রেজাল্ট করল। তারপর এলেন ‘সিম্বা’ নিয়ে। রণবীর সিংহের সঙ্গে পাল্লা দিয়ে পারফর্ম করলেন। ফলে তিনি যে লম্বা রেসের ঘোড়া তা এন্ট্রিতেই বুঝিয়ে দিয়েছেন সারা।

ADVERTISEMENT

এবার সেলেব্রিটি হলে যা হয় আর কী…কাজ তো আছেই। তার সঙ্গে তারকাদের ব্যক্তি জীবন নিয়েও প্রবল কৌতূহল থাকে আমার-আপনার। সে কারণেই সারার লভ লাইফের নিউজও হটকেক। এ হেন সারা যদি প্রকাশ্যে বলেন, লভ (love) শব্দটা শুনলেই তাঁর প্রথমে কী মনে পড়ে, তা তো হেডলাইনে আসবেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই তথ্য শেয়ার করেছেন সারা।

সে উত্তরটা কী ছিল, সে তো আপনাকে জানাবই। তার আগে একবার গেস করবেন নাকি? আপনি যদি পেজ থ্রি নিয়ে ইন্টারেস্টেড হন, তা হলে নিশ্চয়ই জানেন, সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) সম্পর্ক নিয়ে এই মুহূর্তে তুমুল জল্পনা রয়েছে বলিউডে। সারা নিজেই বলেছিলেন তিনি কার্তিকের সঙ্গে ডেটে যেতে চান। দেখুন কাণ্ডটা! মেয়ে নিজে মুখ ফুটে বললে… আর ওদিকে ছেলেটি? না! খান-কন্যাকে নিয়ে ডেটে যাওয়ার সাহস অন্তত প্রকাশ্যে দেখাতে পারেননি কার্তিক। বরং তিনি মিষ্টি হেসে ভবিষ্যতের জন্য নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছিলেন।

ADVERTISEMENT

এখানেই কিন্তু সেই গসিপের ‘দ্য এন্ড’ নয়। কারণ এই প্রেম-প্রেম ভাবের মধ্যেই ইমতিয়াজ আলির নতুন ছবি ‘লভ আদ কাল টু’-এর শুটিং শুরু করে দিয়েছেন সারা-কার্তিক। আর শুটিংয়ে তো প্রায় সব সময়ই একসঙ্গে সময় কাটাচ্ছেন নতুন জুটি। এই তো দিন কয়েক আগে সারার জন্মদিনেই ঘটা করে ক্যান্ডেল লাইট ডিনার সেরেছেন। আবার পিডিএ-এর একটা চান্সও মিস করেননি। লাইক, শেয়ার, কমেন্টের স্রোত বয়েছে সোশ্যাল ওয়ালে। এ হেন সারা ‘Love’ বললে নিশ্চয়ই কার্তিকের নামই বলবেন? এটাই গেস করলেন তো?

না! মেয়ে অত স্ট্রেট খেলোয়াড়ও নন। কারণ সারা ওই প্রশ্নের উত্তরে বলেছেন, “ভালবাসা এমন কিছু যেটার মধ্যে উত্তেজনা থাকবে। কাজ, নিষ্ঠা, খাবার আর হ্যাঁ, মিষ্টি। Love শুনলে প্রথমে আমার এগুলোই মনে হয়।”

ADVERTISEMENT

নিন, এবার বুঝুন ঠেলা! এ মেয়ের মনের হদিশ পাওয়া কিন্তু সহজ কথা নয়! 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!

20 Aug 2019
good points

Read More

read more articles like this
good points logo

good points text