home / ফ্যাশন
পুজোয় ফুল স্লিভ ব্লাউজ পরুন চুটিয়ে, স্টাইলিং টিপস আপনার জন্য

পুজোয় ফুল স্লিভ ব্লাউজ পরুন চুটিয়ে, স্টাইলিং টিপস আপনার জন্য

পুজোর শাড়ি নিশ্চয়ই কেনা হয়ে গিয়েছে। ব্লাউজ বাছাইয়ের কাজ চলছে। সেই সময় আমরাও ভাবলাম, আপনাকে ব্লাউজ নিয়ে কিছু টিপস দেওয়া যাক। ফুল স্লিভ ব্লাউজ পুজোয় পরতেই পারেন। একটু গরম লাগতে পারে ঠিকই, কিন্তু তাই বলে কি স্টাইলিংয়ের সঙ্গে সমঝোতা করবেন? ফুল স্লিভ ব্লাউজ (full sleeve blouse) যদি এই পুজোয় পরার পরিকল্পনা থাকে, তাহলে বিশেষ কিছু টিপস আপনার জন্য রইল।

প্রিন্টেড শাড়ির সঙ্গে এক রঙা ফুল স্লিভ ব্লাউজ (full sleeve blouse) পরুন

ছবি সৌজন্য় – ইনস্টাগ্রাম

আপনার শাড়ি প্রিন্টেড হলেও, সেই শাড়ির একটি প্রধান রঙ অবশ্যই আছে। বিদ্যা বালনের মতোই বুদ্ধি করে সেই রঙের ব্লাউজ বেছে নিন। আপনি বোট নেক, ব্যাক লেস যেকোনও স্টাইলেরই এক রঙের এই ফুল স্লিভ ব্লাউজ (full sleeve blouse) পরতে পারেন। ঠোঁটে থাকতে পারেন ন্যুড শেড।

কালো ব্লাউজ ও শিফনের থেকে আকর্ষণীয় আর কী হবে

ছবি সৌজন্য় – ইনস্টাগ্রাম

পুজোয় সবাই বেশ সাজগোজ করেন। সবার মনকাড়া সাজে হয়ে উঠতে ইচ্ছে করে অপরূপা। নবমীর সন্ধ্যায় কোনও বিশেষ অনুষ্ঠানে গোল্ডেনের হাল্কা কাজ করা এরকম শাড়ি পরতেই পারেন। তার সঙ্গে সেই ডিজাইনেরই ফুল স্লিভ ব্লাউজ পরুন।

ফ্লোরাল শাড়ির সঙ্গে ফুল স্লিভ ব্লাউজ (full sleeve blouse)

ছবি সৌজন্য় – ইনস্টাগ্রাম

বিদ্যা বালনের মতো আপনিও আপনার যেকোনও ফ্লোরাল প্রিন্টেড শাড়ির সঙ্গে এরকম কালো রঙের ফুল স্লিভ ব্লাউজ পরতেই পারেন। একই রঙের হতে পারে। বা কনট্রাস্টেও এরকম শাড়ি ও ব্লাউজ (full sleeve blouse) আপনি পরতে পারেন। আই মেকআপে অবশ্য়ই গুরুত্ব দেবেন।

একই রঙের শাড়ি ও ব্লাউজ

ছবি সৌজন্য় – ইনস্টাগ্রাম

আপনার শাড়ির ডিজাইনের সঙ্গে মিলিয়েই আপনি ব্লাউজ পরতে পারেন। অর্থাৎ, আপনার শাড়ির প্রিন্ট, রঙ ও ডিজাইনের সঙ্গে আপনার ব্লাউজকেও (style with full sleeve blouse)মিলিয়ে দিন। যেকোনও পার্টিতে আপনার এরকম লুক বেশ দেখাবে!

ফুল স্লিভ ব্লাউজের রকমারি

ছবি সৌজন্য় – ইনস্টাগ্রাম

আপনি এরকম একটি ফুল স্লিভ ব্লাউজ বা টপ (full sleeve blouse) পরতেই পারেন। কোনও ঘরোয়া অনুষ্ঠানে এরকম সাজ বেশ মানাবে। এর সঙ্গে আপনি বিদ্যার মতো শাড়িও পরতে পারেন। আবার হাল্কা রঙের কোনও সুতির শাড়িও পরতে পারেন। এক রঙের শাড়িও খারাপ লাগবে না।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

21 Sep 2021

Read More

read more articles like this
good points logo

good points text