home / চোখের মেকআপ
তার সাথে প্রথম দেখা – কেমন সাজবেন

তার সাথে প্রথম দেখা – কেমন সাজবেন

যার কথা দিনরাত ভেবে চলেছেন, যে মানুষটি আপনার স্বপ্নে রোজ আসছে। তার সাথে জীবনে প্রথমবার সামনা সামনি দেখা করার দিনটা আপনার জীবনে কতটা স্পেশাল আমরা বুঝি। আর তাই আপনি কি পরবেন, কেমন সাজবেন ভেবে আঙুলের সব নখ খেয়ে ফেলছেন আমরা আপনার সুবিধার জন্য কিছু টিপস শেয়ার করছি আজ (what to wear on a first date)

কোথায় দেখা করবেন

আপনি কি পরবেন তার পুরোটাই নির্ভর করছে আপনারা দেখা করবেন কোথায় তার ওপর। ব্যাপারটা ক্লিয়ার হল না বুঝি? ধরুন দুজনে মিলে নাইটক্লাবে মিট করছেন তার ড্রেস যা হবে আবার দুজনে কোনও বুক ক্যাফেটেরিয়াতে মিট করলে সেই একই ড্রেস কি পরবেন? তাই আগে সেটা জানুন (what to wear on a first date)

পোশাক নির্বাচন

যদি দেখা করার কথা দিনের বেলা হয় তাহলে উজ্জ্বল হলুদ, কমলা বা আকাশ নীল রং বাছতে পারেন৷ রাতের দিকে কালো, গাঢ় লাল বা ইলেকট্রিক ব্লু দারুণ মানাবে। বুক ক্যাফে বা হেরিটেজ জায়গায় মিট করলে লং কুর্তি সাথে পালাজো বা লং স্কার্ট-টপ ট্রাই করতে পারেন। আর রেস্টুরেন্ট বা পাব হলে আপনার পছন্দের ওয়েস্টার্ন ওয়ান পিস, মিডি পরতে পারেন।

খেয়াল রাখবেন পোশাক নির্বাচন যেন খুব ভালগার না হয়ে যায়। তাতে আপনার সম্বন্ধে উল্টো দিকের মানুষটির ধারণা খারাপ হতে পারে (what to wear on a first date)

মেক আপ

দিনের বেলার মেক আপ হবে মূলত স্কিন কালার বেসড অর্থাৎ ন্যুড মেক আপ।

চোখ: প্রথম দেখায় চোখের দিকে মানুষের আলাদা লক্ষ্য থাকে তাই প্রেমিকের মনে ঝড় তুলতে চোখে কাজল দিতে ভুলবেন না। নর্ম্যাল বা স্মোকি যাই হোক সব চলবে! ভুরু যেন সমান ভাবে শেপ করা থাকে

ঠোঁট: হাসিতেই তো ফাঁসবে সে। তাই পরিষ্কার ঝকঝকে হাসি থাকা মাস্ট। ঠোঁটে পোশাকের রঙের সাথে ম্যাচিং লিপস্টিক পরবেন। উজ্জ্বল রঙের লিপস্টিক প্রথম দেখা করার দিনের জন্য বেস্ট চয়েস।

গয়না

কুর্তি বা লং স্কার্ট জাতীয় কিছু পরলে জাঙ্ক জুয়েলারি ট্রাই করতে পারেন। খুব ভারি কিছু পরবেন না যাতে সেদিকেই নজর দিতে হয় বারবার। রাতে ওয়ান পিসের সাথে একটা সিঙ্গেল চোকার বা জাম্বো কানের দুল আপনাকে মোহময়ী করে তুলবে (what to wear on a first date)

অ্যাকসেসরিজ

অবশ্যই ছোট সাইড ব্যাগ ক্যারি করবেন। যাতে সানগ্লাস, টিস্যু পেপার, লিপস্টিক এইসব রাখতে পারেন। আর হ্যাঁ মিন্ট রাখতে যেন ভুলবেন না। প্রথম বার কথা বলবেন পাশাপাশি বসে তখন মুখ দিয়ে ভাল গন্ধ আসাই দুজনের জন্যই ভাল!!

পারফিউম

এই জিনিস যে ব্যবহার করবেন তা আশা করি আলাদা করে বলে দিতে হবে না। তবে গন্ধটা খুব লাউড যেন না হয়। আপনার ব্যক্তিত্বকে যেন সাপোর্ট করে আপনার পারফিউম।

এই তো আপনি একদম এখন রেডি! জোর করে কোনও পোশাক যাতে আপনি একদম অভ্যস্ত নন, তেমন কিচ্ছু পরবেন না। মনে রাখবেন প্রথম দেখা স্পেশাল তো অবশ্যই কিন্তু যে আপনাকে সত্যি ভালবাসে সে শুধু বাইরের মানুষটাকে দেখে নয়, ভেতরের মানুষটাকেই ভালবাসে। তাই তো?

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

18 May 2022

Read More

read more articles like this
good points logo

good points text