মেট গালা না কান ফিল্ম ফেস্টিভ্যাল, গুলিয়ে ফেললেন নাকি দীপিকা পাড়ুকোন?

মেট গালা না কান ফিল্ম ফেস্টিভ্যাল, গুলিয়ে ফেললেন নাকি দীপিকা পাড়ুকোন?

আহা রে, বেচারি গুলিয়ে ফেলেছিলেন। পরপর ইভেন্ট হলে এইটাই হয়! কতই বা মনে রাখা যায় বলুন তো? আজ সাজতে হবে ক্যাম্প বার্বি, কাল সাজতে হবে ডানাকাটা পরি...মনে থাকে? এত যে সমালোচনা করছেন, আপনার থাকত? বাজি ধরে বলতে পারি, যদি ফি-দিন হিল্লি-দিল্লি-টিম্বাকটু করে, সদ্য বিয়ে করা বরকে দেশে ফেলে আপনাকে দৌড় করতে হত. তা হলে আপনিও বেবাক ভুলে যেতেন! দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সেটাই হয়েছে! এই তো সেদিন তিনি ছিলেন নিউ ইয়র্কে, মেট গালা নামক আজব রেড কার্পেটে (Red Carpet) দেখা দিয়েছিলেন গোলাপি পরি হয়ে। তারপর পুরনো প্রেমিকের বাবা অসুস্থ, তাঁকে দেখতে গেলেন, ইনস্টাগ্রামে সেই ছবি পোস্টালেন, তারপর আবার ফ্রান্স...সেখানে সেজেগুজে ছবি-ভিডিয়ো তোলা, রেড কার্পেটে হাঁটাহাঁটি করা...এসবের মাঝেই বোধ হয় বাক্সবদল হয়ে গিয়েছিল! মানে, যে পোশাকটি যেখানে পরে চমক দেখানোর কথা ছিল, সেটা সেখানে না পরে অন্যত্র পরে ফেলেছেন!


বেশ চলছিল দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) কান ফিল্ম ফেস্টিভ্যাল (Cannes Film Festival) সফর। তিনি বরাবরই সেফ খেলেন, এবারও খেলছিলেন। প্রথম দিন সাদা-কালো লুকে বিশালাকৃতির বো-টি ছাড়া আর খুব একটা কিছু নিয়ে তাঁকে ট্রোল করতে পারেননি নেটিজেনরা। কিন্তু তীরে এসে সে-ই তরী ডুবল। এবারের কান-টা উতরে গিয়েছে বলে যখন তাঁর স্টাইলিং টিম হাঁফ ছাড়তে যাচ্ছিল, ঠিক সেই সময়েই এবছরের সবচেয়ে আউটরেজিয়াস (outragious outfit) পোশাকটি পরে দেখা দিলেন দীপিকা!


কীভাবে বর্ণনা করি বলুন তো পোশাকটিকে? রংটা ভারী মিষ্টি, কিন্তু শুধু রং দিয়ে তো আর বাজিমাত করা যায় না! নেটের তৈরি এই গাউনটির রংটা যতটা ভাল, কাট ঠিক ততটাই আজগুবি! সেটা ফ্যাশন সেন্সে ভাল না খারাপ তা জানিনে বাপু, কিন্তু বেশিরভাগ ভারতীয়েরই এই পোশাকটি একটু কেমন-কেমন ঠেকেছে! গাউনটির এক গালভারী নামও আছে, green Giambattista Valli tulle confection! বুঝলেন কিছু? আমরাও বুঝিনি, এমনকী, অনেক নেটিজেনও বোঝেননি! এর সঙ্গে দীপিকা মাথায় হালকা গোলাপি গোলাপওয়ালা হেড ব্যান্ড পরেছিলেন, কোমরে ছিল সরু গোলাপি বেল্ট আর পায়ে স্ট্র্যাপি হিলস।


রেড কার্পেট লুক ২ (Red Carpet: Look 2)


deepika padukone shocks in lime green gown-at-cannes-film-festival 5


ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম


তাঁকে এই পোশাকে দেখতে মন্দ লাগছিল এমনটা আমরা মোটেও বলছি না, কিন্তু অনেকগুলো লাইম গ্রিন নেটের মশারি একসঙ্গে করে একটা ড্রেস বানালে যেমন লাগবে, পোশাকটি অনেকটা সেরকম দেখতে লাগছিল! অবশ্য ফ্যাশন বোদ্ধারা এই নিয়ে দু ভাগে ভাগ হয়ে গিয়েছেন। এক দল বলেছেন, মেট গালার সাজটা দীপিকা কানে সেজে গুবলেট করেছেন! অনেকে বলেছেন, রণবীর সিংহের সঙ্গে বিয়ের পর থেকেই আজগুবি সাজছেন দীপিকা...এটা নিশ্চয়ই তাঁর বরের এফেক্ট! অনেকে আবার ১৮০ ডিগ্রি ঘুরে এটাও বলেছেন, বাঃ, এই তো চাই, এই চমকের জন্যই তো পাপারাৎজি অপেক্ষা করে থাকে! নাঃ, দীপিকা পেরেছেন তাঁর ফ্যাশন গেম আন্তর্জাতিক উচ্চতায় নিয়ে যেতে!


অত কিছু জানি নে, আমরা কিন্তু পুরো ব্যাপারটায় ভারী ঘেঁটে গিয়েছি এবং এখনও ধাক্কাটা সামলে উঠতে পারিনি! আপনারা কী বলেন?


এখানে রইল তাঁর লাইম গ্রিন লুকের আরও কিছু ছবি...


deepika padukone shocks in lime green gown-at-cannes-film-festival 6


ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম


deepika padukone shocks in lime green gown-at-cannes-film-festival 7


ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম

দীপিকা তাঁর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন এই ভিডিয়োটি...




 

 

 


View this post on Instagram


 

 

#Cannes2019


A post shared by Deepika Padukone (@deepikapadukone) on




POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলায়!