ADVERTISEMENT
home / বিনোদন
ফিরছেন দেব-রুক্মিণী, সঙ্গী ‘কিশমিশ’!

ফিরছেন দেব-রুক্মিণী, সঙ্গী ‘কিশমিশ’!

ফিরছেন। তাঁরা ফিরছেন। তাঁরা অর্থাৎ দেব (dev) এবং রুক্মিণী (Rukmini)। ফিরছেন পুজোতে।

ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ প্রেমের দিনেই নিজেদের পরের ছবির ঘোষণা করে দিলেন এই জুটি। ছবির নাম ‘কিশমিশ’, যেখানে তিনটি ভিন্ন ভূমিকায় দেখা যাবে দেবকে। এই ছবির একটা বড় অংশ জুড়ে থাকছে টু-ডি অ্যানিমেশন। যা বাংলা ছবিতে খুব একটা দেখা যায় না। আসলে সেই ঝুঁকি নিতে চান না অনেক প্রযোজক। কেউ বা আটকে যান বাজেটের সমস্যায়। এই ছবির প্রযোজকও দেব। সে কারণেই নতুন কিছু উপহার পাবেন দর্শক। কারণ প্রযোজনায় খাতা খোলার পর একের পর এক ছক্কা হাঁকিয়েছেন তিনি। বিষয় ভাবনায় নতুনত্ব এনেছেন। তেমনই মার্কেটিং বা প্রমোশন স্ট্র্যাটেজিতে পিছনে ফেলে দিয়েছেন অনেককেই।

এই ছবির মাধ্যমে পরিচালনায় ডেবিউ করছেন রাহুল মুখোপাধ্যায়, যিনি এর আগে রাজকুমার রাওকে নিয়ে ‘আমি সায়রাবানু’ তৈরি করেছিলেন। দেব-রুক্মিণী ছাড়াও খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, অঞ্জনা বসুর মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হবে এই ছবি।

ছবিতে আশির দশক, ২০০০ সাল এবং সমসময়— এই তিনটি আলাদা টাইমফ্রেমে ধরা হবে দেবের চরিত্রটিকে। তিনটিই আলাদা চরিত্র। একটি চরিত্রের রাজনৈতিক প্রেক্ষাপট রয়েছে, একজন ফ্যামিলি ম্যান আর একটি চরিত্র এখনকার এক যুবক, পেশায় কার্টুনিস্ট। খুব অন্য রকম একটা প্রেমের গল্প। রুক্মিণী ছাড়াও আরও দুই নায়িকাকে দেখা যাবে। কিন্তু তাঁদের নাম এখনও প্রকাশ করেননি দেব। বরং বলা ভাল, ক্রমশ প্রকাশ্য।

ADVERTISEMENT

আরও পড়ুন, আবিরের সঙ্গে ‘সুইজারল্যান্ড’ গেলেন রুক্মিণী!

 

 

অন্যদিকে রুক্মিণীর কেরিয়ারের বয়স বেশি নয়। সঙ্গত কারণেই ছবির সংখ্যাও কম। কিন্তু যতগুলো ছবি সবই দেবের সঙ্গে। দেবই তাঁর অনস্ত্রিন নায়ক। এমন একটি তকমা লেগে গিয়েছিল রুক্মিণী (Rukmini) মৈত্রর সঙ্গে। এমনকি দেবের প্রযোজনা সংস্থাই ছিল তাঁর কমফর্ট জোন। তার বাইরে একটাই ছবিতে অভিনয় করেছেন। সেখানেও তাঁর নায়ক দেব! দেবের সঙ্গে তাঁর ব্যক্তিগত রসায়নও সে আলোচনায় আসত। সে সব বন্ধ ছিল কিছুদিন। কারণ রুক্মিণীর নতুন নায়ক আবির (Abir) চট্টোপাধ্যায়। জিতের প্রযোজনা সংস্থা থেকে তৈরি হচ্ছে নতুন ছবি ‘সুইজারল্যান্ড’ (Switzerland)। সেখানেই আবিরের সঙ্গে জুটি বেঁধেছেন রুক্মিণী। রুক্মিণী জানিয়েছেন, এর আগে জিতের প্রযোজনা সংস্থা থেকেই দুটো ছবির অফার পেয়েছিলেন। কিন্তু সে সময় দেবের প্রযোজনা সংস্থার ছবির কাজে ব্যস্ত থাকার জন্য সময় বের করতে পারেননি। ফলে সে অফার হাতছাড়া হয়। তবে এবার আর অন্য দিকে মন দেননি তিনি। দেবকে ছাড়াই আবিরের সঙ্গে ‘সুইজারল্যান্ড’ পাড়ি দিয়েছেন। এক কথায় রুক্মিণী পারফেকশনিস্ট। অভিনয়কে আরও ধারালো করতে এখনও তিনি ফ্লোরে বাধ্য ছাত্রী। নিজের বাংলা উচ্চারণ পারফেক্ট করার উপরও নজর দিয়েছেন তিনি। অন্তত তাঁর অভিনয়ে সেই পরিশ্রমের ছাপ ধরা পড়ে বলেই মনে করেন সিনে মহলের সদস্যরা। এবার সামনে নতুন চ্যালেঞ্জ। আর সেটাও সসম্মানে উতরে যাবেন বলেই মনে করেন তাঁর অনুরাগীরা। তবে ফের চর্চায় দেবের সঙ্গে তাঁর রসায়ন তথা কমফর্ট জোন।

ADVERTISEMENT
https://bangla.popxo.com/article/rawkto-rawhoshyo-directed-by-soukarya-ghoshal-will-release-on-10th-april-2020-in-bengali-876763

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!

14 Feb 2020

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT