IN PICS: তিন বছরে পা দিল তৈমুর আলি খান, ক্রিসমাস থিমে পার্টি দিলেন সেফ আলি খান-করিনা কপূর

IN PICS: তিন বছরে পা দিল তৈমুর আলি খান, ক্রিসমাস থিমে পার্টি দিলেন সেফ আলি খান-করিনা কপূর

ডিসেম্বরটা হচ্ছে ভাই পার্টি সিজন। একদিকে বছর শেষে অ্যাওয়ার্ড ফাংশনের ধুম, অন্যদিকে লাইন দিয়ে সেলেব কিডসদের জন্মদিনের পার্টি। দেখলেই চোখ ধাঁধিয়ে যায়। প্রথমে রীতেশ-জেনেলিয়ার ছেলে, তারপর রানি-আদিত্যর মেয়ে আর এবার সেফ-করিনার ছেলের জন্মদিনে পার্টিতে মাতলেন সকলে। গতকাল মুম্বইয়ে তৈমুর আলি খানের (Taimur Ali Khan) তিন বছরের জন্মদিনে ধুমধাম করে পার্টি দিলেন সেফ আলি খান এবং করিনা কপূর খান। সেখানে উপস্থিত ছিল অনেক বলিউড স্টার কিডসই। যেমন, করণ জোহর এসেছিলেন ছেলে যশকে নিয়ে, রীতেশ-জেনেলিয়া দুই ছেলেকে নিয়ে, সোহা আলি খান-কুনাল খেমু উপস্থিত ছিলেন মেয়ে ইনায়ার সঙ্গে। দিদি করিশমা ছিলেন মেয়ে সামাইরা ও ছেলে কিয়ান রাজকে নিয়ে। দেখা গেল করিনার মা ববিতাকেও।

এবার আসি পার্টির থিমের প্রসঙ্গে। এ তো আর আমার-আপনার বাড়ির জন্মদিন নয় যে দুটো বেলুন ফুলিয়ে লাগিয়ে দিলেন আর পাড়ার কেকের দোকান থেকে কোনওমতে একটা কেক, উপরে কাঁচা হাতের ফ্রস্টিং দিয়ে স্রেফ নামটা লেখা আর হ্যাপি বার্থডে বলে একটা প্লাস্টিকের পলকা ডাঁটি গোঁজা! এ হল পতৌদি খানদানের বংশধরের জন্মদিনের পার্টি (birthday party)। আর এই বংশধরটি জন্ম ইস্তক এত ছবি তুলিয়েছেন যে #taimuralikhan এখন ইনস্টাগ্রামের অন্যতম পপুলার হ্যাশটাগ হয়ে গিয়েছে! জন্মদিনের আগেই একটি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে করিনা বলেছিলেন যে, তাঁর ছেলে দু'টি কেক দাবি করেছে, একটি হাল্ক কেক, অন্যটি সান্তা কেক। বোঝো, এ ছেলে তো ছেলে নয় আশ্চর্য নিশ্চয়ই! অন্যরা যখন মামা-কাকা বলে কাঁদে, এ তো তখন গুংগা বলে ডাক পাড়ছে! অবশ্য আমরা নই, একথা খোদ সুকুমার রায় বলে গিয়েছেন। কাউকে জম্মোদিনে দুটো কেক চাই বলে আবদার করতে শুনেছেন কখনও? বলুন দিকি!

অবশ্য করিনাও (Kareena Kapoor) চেষ্টার কসুর করেননি। তিনি তাঁর ব্যস্ত শিডিউলের মধ্যে থেকে সময় বের করে ছেলের জন্য মন দিয়ে পার্টি আয়োজন করেছেন। সকলে ছেলে আর দিদিকে ট্যাঁকে করে গিয়ে নিজের চোখে সমস্ত অ্যারেঞ্জমেন্ট চেক করেছেন, যাতে বিকেলবেলা অতিথিদের কোনও সমস্যা না হয়। বিকেলে সাংবাদিকদের উদ্দেশ্য বেরিয়ে এসে বর-ছেলেকে নিয়ে পোজ দিয়েছেন। সেফ কেক এনে খাইয়েছেন উপস্থিত ফোটোগ্রাফারদেরও। সকলে খান-কপূর পরিবারের প্রশংসায় পঞ্চমুখ। এখানে রইল সেই পার্টির নানা সময়ের কিছু ছবি।

Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram

শুধু একটা ব্যাপারেই খটকা লাগছে কেন জানি না। পার্টিতে হাজির ছিলেন না সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। সারা শহরেই ছিলেন, কী করছিলেন জানা নেই। আর ইব্রাহিম তখন বম্বে জিমখানায় ক্রিকেট প্র্যাকটিস নিয়ে ব্যস্ত ছিলেন। গন্ধটা কীরকম সন্দেহজনক, তাই না? অবশ্য আজ সক্কাল-সক্কাল ছোট ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেছেন সারা...হুমম...

Instagram

এই দশকটি আমরা শেষ করতে চলেছি #POPxoLucky2020-র মাধ্যমে। যেখানে আপনারা প্রতিদিন পাবেন নতুন-নতুন সারপ্রাইজ। আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার আগামী বছরটা POPup করে ফেলুন!