শ্রাবন্তী জীবনে নতুন 'উড়ান', কী জানেন?

শ্রাবন্তী জীবনে নতুন 'উড়ান', কী জানেন?

ব্যক্তিগত জীবনটা ২০১৯-এ খুব ভাল কাটিয়েছেন শ্রাবন্তী (srabanti)। জীবনে নতুন মানুষ এসেছেন। রোশনকে বিয়ে করেছেন। শুরু করেছেন জীবনের নতুন একটা পর্ব। কিন্তু সেজন্য কেরিয়ারে কোনও ব্রেক নেই। একের পর এক ভাল ছবি উপহার দিচ্ছেন নায়িকা। চেনা গল্প ছেড়ে অন্য রকম গল্প বেছে নিচ্ছেন। নিজেকে চ্যালেঞ্জ করছেন। এমন চরিত্র দিয়ে সাজাতে চাইছেন কেরিয়ার যাতে আগে আপনি তাঁকে কখনও দেখেননি। তেমনই একটি ছবি 'উড়ান' (Uraan)। মুক্তি পেতে চলেছে আগামী ১৭ জানুয়ারি।

এই ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম পৌলমী বন্দ্যোপাধ্যায়। বছর ২৬-এর মেয়েটি আর পাঁচজনের থেকে কিছুটা আলাদা। জীবন নিয়ে বেশ সিরিয়াস। বাড়িতে বাবা, মা, ভাই রয়েছে। স্বাধীন ভাবে বাঁচতে পছন্দ করে সে। গান তার প্রাণ। গোপনে গায়িকা হওয়ার স্বপ্ন দেখে। কিন্তু অনেক দায়িত্ব রয়েছে তার উপর। পরিবারের প্রতি, সংসারের প্রতি দায়িত্ব সম্পর্কে সে সচেতন। হঠাৎই একটি চাকরি পায় পৌলমী। বাড়ি থেকে বেশ কিছুটা দূরে। কিন্তু দায়িত্বের কথা মাথায় রেখে চাকরিতে যোগ দেয়। সেখানে গিয়েই জীবনটা অনেক বদলে যায় তার।

চাকরিতে যোগদান করার আগে একটি দোকানে মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট বিক্রি করত পৌলমী। সেখানেই আলাপ হয় রোমিতের সঙ্গে। খুব সাধারণ কথাবার্তা আগেই হয়েছিল তাদের মধ্যে। কিন্তু চাকরিতে যোগদানের পর কিছু বাড়তি রোজগারের জন্য একটি ফোর স্টার হোটেলে গান গাইতে শুরু করে সে। ঘটনাচক্রে সেই হোটেলের মালিক রোমিত। তাদের মধ্যে একটা সম্পর্কের সুতো বুনতে থাকেন পরিচালক ত্রিদিব রামন। শ্রাবন্তীর সঙ্গে মুখ্য চরিত্রে স্ক্রিন শেয়ার করেছেন সাহেব ভট্টাচার্য।

 

ছবির দৃশ্যে সাহেব এবং শ্রাবন্তী।

এই ছবির প্রসঙ্গে শ্রাবন্তী বললেন, "আমার চরিত্রের মেয়েটি এই ছবিতে গান গায়। ঘটনাচক্রে একটা গ্রামে গিয়ে পড়ে যেখানে আর্সেনিকের সমস্যা। ওর মধ্যে প্রথম থেকেই মানুষকে সাহায্য করার একটা ব্যাপার ছিলই। সেটা নিয়েই গল্প। ছবিটা শুরুর আগে এই সংক্রান্ত বেশ কিছু ভিডিও দেখেছি। কত কষ্ট করছে মানুষ। এটা মানুষের কাছে পৌঁছনো দরকার। এমন ছবি কিন্তু বাংলায় খুব একটা হয়নি। স্ট্রং মেসেজ রয়েছে। অন্য রকম একটা সাবজেক্ট। সাহেব রয়েছে। ওর সঙ্গে প্রথম কাজ করলাম। ও অনেকদিনের বন্ধু। খুব ভাল লেগেছে। আর যেটা গুরুত্বপূর্ণ সেটা হল ছবির মিউজিক। এটা মিউজিক্যাল বলতে পারেন। আমার ফেভারিট শ্রেয়া ঘোষাল। ওঁর কণ্ঠে লিপ দিলাম। গানটাও এই ছবির বড় অংশ।"

শ্রাবন্তী, সাহেব ছাড়াও এই ছবিতে বহুরূপীর ভূমিকায় অভিনয় করেছেন সুব্রত দত্ত। মিউজিকের দায়িত্বে ছিলেন জয় সরকার। গানের কথা লিখেছেন শ্রীজাত। চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। শ্রাবন্তী জানালেন, কেরিয়ারে এখনও পর্যন্ত পছন্দের ছবির তালিকায় অবশ্যই থাকবে 'উড়ান'।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!