home / লাইফস্টাইল
আমাদের মতে ২০১৮-তে এই ৫ টি Sex Position সেরা – আপনি ক’টা ট্রাই করেছেন?

আমাদের মতে ২০১৮-তে এই ৫ টি Sex Position সেরা – আপনি ক’টা ট্রাই করেছেন?

২০১৮ শেষের পথে আর নতুন আরো একটা বছর আসতে চলেছে, তাই আমরা একবার ফিরে দেখছি যে এ বছরে আমাদের পাঠকরা মানে আপনারা কোন কোন বিষয়গুলি বেশি পছন্দ করেছেন এবং নিজেদের পছন্দের তালিকায় সেই বিষয়গুলিকে প্রাধান্য দিয়েছেন. এমতবস্থায় কি করে আমাদের একটা গুরুত্বপূর্ণ বিভাগ “সেক্স”-কে (sex) ভুলে যাই বলুন? তাই ২০১৮তে আমাদের মতে যে কটি সেক্স পজিশন (sex position) সবথেকে বেশি জনপ্রিয় (popular) হয়েছে, তার একটা তালিকা আপনাদের সাথে শেয়ার করছি. আপনি এর মধ্যে কোন কোন গুলো ট্রাই করেছেন আমাদের জানাতে ভুলবেন না কিন্তু!

১. চিরন্তন মিশনারি (Classic Missionary)

Our Top 8 Sex Positions For 2018! How Many Have You Tried  1যাই হোক না কেন, সেক্সের (sex) ক্ষেত্রে মিশনারি (missionary) পজিশন (position) এখনো পর্যন্ত এক নম্বরে. মিশনারি পজিশন অর্থাৎ ইন্টারকোর্সের (intercourse) সময়ে যখন পুরুষ মহিলার ওপরে থাকেন এবং সমস্ত প্রক্রিয়াটি নিয়ন্ত্রণ করেন. বেশিরভাগ কাপলেরই (couple) এই সেক্স পজিশনটি (sex position) পছন্দ এবং এতে দুজনেই খুব স্বচ্ছন্দ বোধ করেন.

২. ওম্যান অন টপ (Woman On Top)

sex-positionমিশনারি পজিশনের ঠিক উল্টোটা হলো এই সেক্স পজিশনটি (sex position). অনেক মহিলা জানিয়েছেন যে এই পজিশনে (position) যখন তারা সেক্স (sex) করেন তখন তারা খুব ভালো অর্গ্যাজম (orgasm) অনুভব করেন. অনেক পুরুষও এই সেক্স পজিশন (sex position) পছন্দ করেন কারন ইন্টারকোর্সের (intercourse) সময়ে তারা খুব বেশি পরিশ্রম না করেই সেক্সুয়াল প্লেজার (sexual pleasure) অনুভব করেন এবং সেই সাথে তাদের পার্টনারের এক্সপ্রেশন দেখার সুযোগ পান.

৩. সিক্সটি নাইন (Sixty Nine)

এটি একটি ক্লাসিক সেক্স পজিশন (sex position). এই পজিশনে (position) ইন্টারকোর্স (intercourse) হয়না ঠিকই তবে যারা ওরাল সেক্স (oral sex) পছন্দ করেন, তারা এই সেক্স পজিশনের গুরুত্ব খুব ভালো করে বোঝেন. একই সাথে পুরুষ এবং নারীর সেক্সুয়াল প্লেজার (sexual pleasure) অনুভূত হবার জন্য সিক্সটি নাইন বেস্ট!

৪. স্পুনিং (Spooning)

sex-position2শুধু একে অন্যকে আদর করার (cuddle) জন্যই যে কাপলরা (couple) স্পুনিং পছন্দ করেন টা কিন্তু না, সেক্সের (sex) জন্যও স্পুনিং পজিশন (position) অনেক কাপলের খুব পছন্দ. এই পজিশনে ইন্টারকোর্স (intercourse) করার সময়ে বেশিরভাগ সময়েই মহিলাদের পিঠের দিকে থাকেন পুরুষটি এবং একজন পুরুষের পক্ষে তার সঙ্গিনীর জি-স্পট (G-Spot) খুঁজে পাওয়া এই সেক্স পজিশনে (sex position) সহজ হয়.

৫. সিট্-আপ

sexposition3একটা ভীষণ সিম্পল সেক্স পজিশন (sex position) যেখানে একজন নারীর হাতে গোটা প্রক্রিয়ার নিয়ন্ত্রণ থাকে এবং তার ইচ্ছে ও সময় মতো তিনি অর্গ্যাজমের (orgasm) আনন্দ পেতে পারেন. এই সেক্স পজিশনে পুরুষটি চেয়ারে বসেন এবং মহিলাটি তার দিকে মুখ করে তার কোলের ওপরে বসেন. বলতে পারেন ওম্যান অন টপ-এর আরেকটি সংস্করণ এই পজিশনটি. সময় কম কিন্তু ইন্টারকোর্স (intercourse) করার ইচ্ছে হচ্ছে – এরকম পরিস্থিতির জন্য স্টিট-আপ পজিশনটি অনবদ্য.

আমাদেরকে জানাতে ভুলবেন না আপনি এই সেক্স পজিশনগুলোর মধ্যে কত গুলো ট্রাই করেছেন আর কতবার 😉

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এগুলোও আপনি পড়তে পারেন 

মহিলারা Sex করার সময় অজান্তেই এই ভুল গুলো করে থাকেন

পুরুষদের সেক্সের ব্যাপারে এই ৭টি ফ্যান্টাসি

27 Dec 2018

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this