শ্যামলা মেয়েদের জন্য ১০টা দারুণ নেলপলিশের শেড in bengali | POPxo Bengali | POPxo

শ্যামবর্ণ মেয়েদের জন্য ১০টা দারুণ নেলপলিশের শেড

শ্যামবর্ণ মেয়েদের জন্য ১০টা দারুণ নেলপলিশের শেড

আমাদের একটা অদ্ভুত ধারণা আছে যে যাদের গায়ের রঙ ফর্সা তাদেরকে নাকি সব রঙ মানায় আর যারা শ্যামলা তারা নাকি সব রঙ পরতে পারে না কারণ তাদেরকে নাকি সব রঙ ঠিক মানায় না! বলতে বাধ্য হচ্ছি, কিন্তু এই ধারণা একেবারেই ভুল। আপনি যদি কোনো একটা নির্দিষ্ট রঙ আত্মবিশ্বাসের সাথে ক্যারি করতে পারেন, তাহলে আপনি যে রঙই পরুন না কেন, আপনাকে ভালই লাগবে। তবে হ্যাঁ এটাও ঠিক যে কিছু কিছু নির্দিষ্ট রঙ একেকজনকে বেশি মানায় আবার সেই রঙটিই হয়তো অন্যজনকে অতটা ভালো মানায় না।


যেমন ধরুন, আপনি কোনও এক মডেলের হাতে একটা নির্দিষ্ট রঙের নেলপলিশ (nail polish) দেখলেন এবং সেই রঙটি আপনার খুব পছন্দ হল। কিন্তু সেই নেলপলিশটি পরে দেখলেন যে আপনাকে ওই রঙটি একদম মানাচ্ছে না। তার কারণ হয়তো আপনার এবং সেই মডেলের স্কিনটোন আলাদা। আবার অনেকসময়ে এরকমও হয় যে হয়তো আপনার স্কিনটোন শ্যামলা, তাই উজ্জ্বল রঙ আপনি পরতে চান না। কিন্তু আপনি কি জানেন যে শ্যামলা স্কিনটোনের মেয়েদেরকে প্যস্টেল শেডের জায়গায় উজ্জ্বল রঙগুলোই বেশি মানায়? এখানে কয়েকটা দারুণ নেলপলিশের শেডের কথা জানাচ্ছি যেগুলো অবশ্যই আপনার ট্রাই করা উচিত।


শ্যামলা স্কিনটোনের মেয়েদের এই নেলপলিশগুলো দারুণ মানাবে


১। উজ্জ্বল ম্যাজেন্টা


nail-polish-for-dusky-girl 01আপনার যদি গায়ের রঙ শ্যামলা হয় তাহলে এই রঙটি পরতে দ্বিধা করবেন না, ভালই মানাবে আপনাকে।


দামঃ ২৫০ টাকা 


এখান থেকে কিনুন


২। পেট্রোল গ্রিন


Petrol-Green nail-polish-for-dusky-girlসবুজ রঙ পছন্দ হলে পেট্রোল গ্রিন শেডের এই নেলপিলশটি আপনি কিনতে পারেন। রঙটি ক্যাটক্যাটে নয় ফলে একটা স্নিগ্ধ অথচ স্টাইলিশ লুক দেবে আপনাকে।


দামঃ ৩০০ টাকা


এখান থেকে কিনুন


৩। জ্যুসি কোরাল


juicy-coral nail-polish-for-dusky-girlব্রাইট কোরাল বা ক্যারট শেডের বদলে এই রঙটি বেছে নিতে পারেন শ্যামলা মেয়েরা। বেশ স্টাইলিশ কিন্তু!


দামঃ ৯৮ টাকা  


এখান থেকে কিনুন


৪। মিডনাইট ব্লু


Midnight-Blue nail-polish-for-dusky-girlমিডনাইট ব্লু শুধু যারা ফর্সা তাদের না, শ্যামলা স্কিনটোনের মেয়েদেরকেও দারুণ মানায়।


দামঃ১৭৯ টাকা


এখান থেকে কিনুন


৫। গাঢ় লাল


dark-red nail-polish-for-dusky-girlএই রঙটি ব্যক্তিগতভাবে আমার খুব পছন্দের রঙ। বলতে পারেন এটি একটি ইউনিভার্সাল রঙ। কাজেই শ্যামলা মেয়েরাও (dusky girls) কিন্তু এই রঙের নেলপলিশ পরলে ভালো লাগবে দেখতে।


দামঃ ১১০ টাকা


এখান থেকে কিনুন


৬। মেটালিক টিল


nail-polish-for-dusky-girl Tealখুব স্মার্ট একটা রঙ, একইসাথে স্টাইলিশ এবং এলিগ্যান্ট। শ্যামলা মেয়েদের ভালই মানাবে।


দামঃ ২৫০ টাকা


এখান থেকে কিনুন


৭। গ্রেপ পার্পল


Purple nail-polish-for-dusky-girlআপনি যদি বেগুনি শেড পছন্দ করেন তাহলে এই গ্রেপ পার্পল শেডের নেলপলিশটি ট্রাই করে দেখতে পারেন। একটা শাইনি মেটালিক লুক দেবে আপনাকে।  


দামঃ ২৭৬ টাকা 


এখান থেকে কিনুন


৮। কালো


nail-polish-for-dusky-girl Blackকালো রঙের নেলপলিশ শ্যামলা বা যাদের স্কিনটোন গমের মতো তাদেরকে খুব ভালো মানায়। আপনি চাইলে কালো নেলপলিশের ওপরে অন্য কোনও রঙ দিয়ে স্টাইলিশ নেল আর্টও তৈরি করে নিতে পারেন।


দামঃ ২৫০ টাকা


এখান থেকে কিনুন


৯। বারন্ট অরেঞ্জ


Orange nail-polish-for-dusky-girl 01উজ্জ্বল রঙ যদি পরতে পছন্দ না করেন তাহলে বারন্ট অরেঞ্জ শেডের এই নেলপলিশটি পরে দেখতে পারেন।


দামঃ১৫৫ টাকা


এখান থেকে কিনুন


১০। হট পিঙ্ক


nail-polish-for-dusky-girl Hot-Pinkগোলাপি রঙ পছন্দ? তাহলে প্যাস্টেল বা বেবি পিঙ্কের বদলে ট্রাই করুন হট পিঙ্ক নেলপলিশ।


দামঃ ২৫০ টাকা 


এখান থেকে কিনুন


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!