জানতে চান, সেক্সের সময় মেয়েদের কাছ থেকে ঠিক কী-কী চান পুরুষেরা?

জানতে চান, সেক্সের সময় মেয়েদের কাছ থেকে ঠিক কী-কী চান পুরুষেরা?

বহু বছর আগের কথা। চুটিয়ে অড্ডা চলছে ইউনিভার্সিটতে। লেনিন-চে তো আছেনই। পাশাপাশি আরও নানা বিষয় নিয়ে চসেছে তর্ক-গপ্প। ঠিক তখনই হুট করে এক বান্ধবীকে একটা প্রশ্ন করে ফেলেছিলাম। কথাটা শুনে ওর তো কান লাল। বুঝলুম মস্ত বড় ভুল করে ফেলেছি। সেদিনে পালিয়ে বাঁচলেও প্রশ্নটা মনে থেকেই গিয়েছিল। আচ্ছা, আপনাকে করতে পারি সেই প্রশ্নটা? কী প্রশ্ন? যৌন মিলনের সময় একজন ছেলে কী চায়, সে নিয়ে মেয়েরা কি আদৌ খোঁজ রাখে?


সেকি, আপনিও চুপ! জানি, এটাই এদেশের ছবি। সেক্সের কথা শুনলেই সবার গায়ে জ্বর আসে। আধুনিকরাও মুখ ফসকেও সেক্স শব্দটা উচ্চারণ করতে চায় না। খোলাখুলি কথা তো দূর অন্ত। তাই তো ছেলেদের মনের কথা অধরাই থেকে যায় মেয়েদের কাছে। তবে আর নয়। অনেক হল লজ্জা লজ্জা খেলা। আজ তোমাদের খোলসা করে বলবো সব (9 Surprising Sex Tips From Men)। দেখবে, ছেলেদের মনের কথা জানার পর তোমাদের সেক্স লাইফও আরও বৈচিত্রময় হয়ে উঠবে। তখন না হয় আমাকে পার্সোনালি ধন্যবাদ জানিয়ে দিও একদিন!


১. নিয়ন্ত্রণ থাকুক মেয়েদের হাতে


SEX-1
জানি শুনতে একটু আজব লাগছে। কিন্তু বেশিরভাগ ছেলেই একমত যে মেয়েরা যদি তাদের উপরে উঠে ভালবাসে, তাহলে নাকি আরো স্পাইসি হয়ে ওঠে মুহূর্তটা (sex)। তাছাড়া সে জীবনই হোক, কী সেক্স, মেয়েদের হাতে কন্ট্রোল থাকাটাই সেফ! তাই এবার থেকে স্টিয়ারিংটা নিজে হাতে রাখতে ভুলবেন না যেন!


২.চুমুই যথেষ্ট!


আপনার এক চুমুতেই যেখানে আগুন জ্বলে শরীরে, সেখানে কামড়ানোর কী দরকার! তাই গালে, বুকে চুমু খান। শরীরে ভিজে যাক তোমার ঠোঁটের স্পর্শে। কিন্তু কামড়াবেন না প্লিজ! ছেলেরা এতটা বাড়াবাড়ি কিন্তু পছন্দ করেন না। তাই সামালকে দোস্ত!


৩. মনের কথা বলতে ক্ষতি কী


SEX-3
শুনলে হয়তো অনেকে ছি ছি করবেন। কিন্তু সত্যি হল ছেলেরা সেক্স নিয়ে একটু লাগাম ছাড়া কথা বলতেই পছন্দ করেন। তাই লাজ লজ্জার ঘোমটা সরিয়ে মন খুলে নিজের পছন্দ-অপছন্দের কথা বলুন। সেক্স পজিশন নিয়ে তর্ক করুন। দেখবে, যত এই নিয়ে কথা হবে, তত শারীরিক উত্তেজনা বাড়বে। বাড়বে শরীরের খিদেও। তখনই না জমে উঠবে খেলা (relationship)।


আরও পড়ুন: সেক্স লাইফে ভালো পারফর্ম করতে মাত্র এই ৩টি যোগাসনের সাহায্য নিন


৪. একটু সাহসী হোন


এমনটা সাধারণত ছেলেরাই করে থাকেন। আরে তাতে ফলও মেলে হাতে-হাতে না। এমন তীব্র ভালোবাসার স্পর্শে মেয়েরা হারিয়ে যায় ছেলেদের বুকে। কিন্তু মেয়েরা এটা জেনে ওঠার চেষ্টা করেন না যে এমন তীব্র ভালোবাসার আঁচে ছেলেরাও শরীর জ্বালাতে চায়। তাই তো হঠাৎ সম্পর্ককে আরও একটু রসালো করে তুলতে যদি চান, তাহলে সাহসী হন। হঠাৎ একদিন গভীর আলিঙ্গনে কাছে টেনে নিন স্বামীকে (couple)। ঠোঁটে-বুকে কিস করুন। দেখবেন, তার ভালবাসা (love) বাঁধ ভাঙতে সময় নেবে না।


৫. তোর ঠোঁটের স্পর্শে সকাল হোক আমার


SEX-5
সবাই বলেন মনিং সেক্সের মজাই নাকি আলাদা! আমরাও একমতে (sex tips)। কারণ ওর ঠোঁটের স্পর্শে ঘুম ভাঙালে যে সকালটা আরও রঙিন হয়ে ওঠে। আর তার পরেই ঘুম ঘুম চোখে দুই শরীরের মিলন যেন নিমেষে স্বপ্নের দেশে নিয়ে যায় দুই মনকে। প্রতিটি ছেলের কাছেই এই ছোট ছোট ভালবাসার মুহূর্তগুলির দাম অনেক। তাই শুধু রাত নয়, প্রতিটি সকালও হয়ে উঠুক স্পেশাল।


৬. ছেলেদের ধৈর্য বড়ই কম


ছেলেরা ফোর প্লে খুব পছন্দ করে। আর এই সময়ের দুষ্টুমিই তো মিলনের মজাকে আরও শত গুণ বাড়িয়ে দেয়। তাই প্রতিটা মুহূর্তকে উপভোগ করো। দেখবে, যত ধীরে এগবে, ততই বাড়বে মজা।


আরও পড়ুন: সেক্সের ব্যাপারে পুরুষদের এই ৭টি ফ্যান্টাসি থাকবেই!


৭. লাগামছাড়া প্রেমেই তো মজা


SEX-7


ছেলেরা পাগলের মতো ভালবাসতে চায়। তাদের কাছে মিলন মানে খরস্রোতা নদীতে রাফটিং। তাই নিজেকে বেঁধে রাখবেন না। আপনার প্রেমিক বা স্বামী যখন বাঁধন ভেঙার খেলায় মেতেছে, তখন আপনি নিজেকে আটকে রেখেছেন কেন! ভেঙে যাক লজ্জার বেড়াজাল। লাগামছাড়া প্রেমের স্পর্শ মিলে যাক শরীর আর মন।


৮. মনের কথা মনে যেন থেকে না যায়


মিলনের অনুভূতি ভাগ করে নাও স্বামীর সঙ্গে। তাকে মনের কথা খুলে বল। তোমাদের অনুভূতি যত স্পষ্ট হবে আমাদের কাছে, ততই তো দূরত্ব কমবে।


৯. কথা হোক চোখে চোখে


শরীর তার গভীরতা খুঁজে পায় চোখের ছলনা দিয়েই। তাই একে অপরের চোখে হারিয়ে যেতে যেতে শরীরকে কাছে টেনে নিন। দুই মন মিলে হয়ে যাক এক। এমন রোমন্টিক মুহূর্তগুলিই আমাদের জীবনের ধন, যে ধনের মালকিন তো শুধু তুমিই।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!