অভিনেত্রী মৌনী রায়ের পাঁচটি রিফ্রেশিং সামার লুক তারিফ করার মতো। In Bengali | POPxo

মৌনী রায়ের এই পাঁচটি রিফ্রেশিং সামার লুক যেন হঠাৎ বর্ষা নিয়ে এল!

মৌনী রায়ের এই পাঁচটি রিফ্রেশিং সামার লুক যেন হঠাৎ বর্ষা নিয়ে এল!

আপনাকে যদি জিজ্ঞেস করা হয়, কোন নায়িকা হল ফ্লেভার অফ দ্য় সিজন? আপনি কার নাম নেবেন জানি না, তবে আমি বলব, ফ্লেভার অফ দ্য় সিজন হলেন মৌনী রায় (Mouni Roy)। এর কারণ এটা নয় যে, মৌনী এই বছর ছোট পর্দা থেকে বড় পর্দায় আত্মপ্রকাশ করেছেন। এর আগেও মৌনীর (Mouni Roy) ফ্যাশন সেন্স ছিল প্রশংসা করার মতো। ছিপছিপে বেতের মতো ফিগার আর চিজলড ফেস কাটিং মৌনীর প্লাস পয়েন্ট। তার সঙ্গে যুক্ত হয়েছে তাঁর দুর্দান্ত ফ্যাশন (fashion) সেন্স। মৌনীকে মোটামুটি সব পোশাকেই ভাল মানায়। কিন্তু কোন পোশাকের সঙ্গে কীরকম অ্যাকসেসরি পরতে হয় আর কীরকম মেকআপ করতে হয় সেটা তিনি বিলক্ষণ জানেন। এর আগে অনেক ধারাবাহিকে তিনি কাজ করেছেন। কিন্তু 'নাগিন' ধারাবাহিক তাঁকে খ্যাতির শিখরে পৌঁছে দেয়। এর পরে তিনি অক্ষয়কুমারের সঙ্গে 'গোল্ড' ছবিতে আত্মপ্রকাশ করেন। ছবিতে মৌনীর অভিনয় প্রশংসা পেয়েছে। আগামী দিনেও আরও ছবিতে তাঁকে আমরা দেখতে পাব। একটা কথা না বলে পারছি না। মৌনীর ফ্যাশন (fashion) লুক নিয়ে বারবার এত আলোচনা হয়, তার অন্যতম বড় কারণ হল মৌনীর ব্যক্তিত্ব। প্রয়োজনের চেয়ে বেশি কথা তিনি একদমই বলেন না। শুধু নিজের কাজটা মন দিয়ে করেন। যাঁরা জানেন না, তাঁদের বলে রাখি, মৌনী একজন দক্ষ নৃত্যশিল্পীও। এত গুণ আছে যার, তাঁর কথা আরও বিস্তারিত না বললে কি হয়? আর তাই তো আমরা নিয়ে এসেছি মৌনীর পাঁচটি সামার (summer) লুক (look)। এতটাই রিফ্রেশিং (refreshing) সেই লুক (look) যেন মনে হয় হঠাৎ বর্ষার আগমনের বার্তা পেয়ে গেলাম! 


আরও পড়ুন ট্রাই করুন ছোট পর্দার বড় নায়িকা মনামি ঘোষের এই ১০টি সামার লুক


আরও পড়ুন কৌশানীর মতো এই ১০টি কানের দুলে বাজিমাত করুন আপনিও!


আরও পড়ুন এই গরমে কীভাবে সাজবেন শিখে নিন ঋতাভরীর কাছ থেকে


#লুক ১ 




 

 

 


View this post on Instagram


 

 

Last night in this saree by my most fav💋 @payalsinghal love you x


A post shared by mon (@imouniroy) on




মৌনী যেহেতু অনেকদিনই প্রবাসী, তাই শাড়ি দিয়েই তাঁর প্রথম লুক শুরু করলাম। শিফনের শাড়ি পরেছেন তিনি। ব্লাউজের এই রাফল ডিজাইন প্রশংসা করার মতো। মাঝখানে সিঁথি করে বাঙালি স্টাইলে খোঁপা বেঁধেছেন। যেহেতু মৌনীর চোখের আকার ছোট, তাই বেশিরভাগ সময়েই তাঁকে স্মোকি আই মেকআপে দেখা যায়। 


To Buy Ruffle Top Like Mouni Click Here


#লুক ২ 




 

 

 


View this post on Instagram


 

 

Picasso, ‘tis for you ! Some work & lotsa food in @fashionismyrelegion @fmrthestore ! x


A post shared by mon (@imouniroy) on




লেগি বিউটি বলা যেতে পারে মৌনীকে। আর পায়ের সৌন্দর্য ফুটে উঠেছে এই ব্ল্যাক শর্ট ড্রেসে। পশ্চিমি পোশাক বলেই বেশি মেকআপ করেননি তিনি। চুল খোলা রেখেছেন এবং অবশ্যই তারিফ করার মতো তাঁর কালো পিপ টো হিলস। 


To Buy Short Black Dress Like Mouni Click Here 


#লুক ৩




 

 

 


View this post on Instagram


 

 

💙 @fashionismyrelegion @fmrthestore Loving em pants. Thank you Rohini x 📸 my @anishavarma


A post shared by mon (@imouniroy) on




সকালবেলা কোথাও যাওয়ার থাকলে এই লুক একদম পারফেক্ট। এখানে অবশ্যই নজর কেড়ে নিয়েছে মৌনীর এই ঘন নীল ট্রাউজার। সঙ্গে তাল মিলিয়ে অফ শোলডার ব্ল্যাক টপও দারুণ, তাই না? টপের মধ্যে দড়ির নট থাকায় সেটা আরও বেশি ভাল লাগছে।


To Buy Blue Trouser Click Here  


#লুক ৪





ভারি মিষ্টি সবুজরঙা ঘের দেওয়া সালওয়ার-কামিজ পরেছেন তিনি। সবুজের সঙ্গে সুন্দর সামঞ্জস্য রেখেছে সাদাও। সাদা ঢোলা পায়জামার সঙ্গেই এই কামিজ তিনি পরেছেন। কানের সুন্দর ঝুমকো তারিফ করার মতো। হালকা লিপস্টিক ছাড়া বিশেষ মেকআপ করেননি তিনি। 


To Buy Light Green Kurti Click Here 


#লুক ৫ 




 

 

 


View this post on Instagram


 

 

Tana Riri 🌸🌷 • • • 📸 @nikhilsinhaa


A post shared by mon (@imouniroy) on




খুব সাধারণ পোশাক আর প্রায় বিনা মেকআপেও যে এত আকর্ষণীয় দেখানো যায়, সেটা মৌনী বারবার প্রমাণ করে দিয়েছেন। যেমন, এই অফ শোলডার গাউন। খুবই সাদামাটা দেখতে। কিন্তু এর হালকা রঙ চোখে আরাম দেয়। আর এমনটাই তো হওয়া উচিত সামার লুক! 


To Buy Offshoulder Gown Click Here


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!