Advertisement

লাইফস্টাইল

নতুন বছরে পরিবারের সাথে খেতে যাবেন? এই ৪টে জায়গা কিন্তু বেস্ট! (5 Star Restaurants In Kolkata In Bengali)

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Dec 27, 2018
নতুন বছরে পরিবারের সাথে খেতে যাবেন? এই ৪টে জায়গা কিন্তু বেস্ট! (5 Star Restaurants In Kolkata In Bengali)

Advertisement

নতুন বছর (New Year) মানেই একরাশ নতুন আশা, আনন্দ আর পরিবারের (Family) সাথে সময় কাটানো. আপনাদের মধ্যে কেউ হয়তো পরিবারের (Family) সাথে সিনেমা দেখতে যাবার প্ল্যান (Plan) করছেন, আবার কেউ কেউ হয়তো আমিউজমেন্ট পার্কে (Amusement Park) যাবেন বাচ্চাদের নিয়ে, কিংবা অন্য কোনো ভাবে নতুন বছর (New Year) সেলিব্রেট (Celebrate) করার প্ল্যান রয়েছে আপনাদের. কিন্তু নতুন বছরে (New Year) যা প্ল্যানই (Plan) থাকুক না কেন, একটা প্ল্যান কিন্তু সবার মধ্যে কমন; সেটা হলো বাইরে গিয়ে খাওয়াদাওয়া (Eat-Out) করা! কি ঠিক বললাম তো? কলকাতায় এই ৪টে  পাঁচতারা হোটেলের (Five Star Hotels) হদিশ আমরা আপনাকে দেবো যেখানে আপনি আপনার পরিবারের (Family) সাথে গিয়ে নতুন বছরে (New Year) জমিয়ে খাওয়াদাওয়া (Eat-Out) করতে পারবেন এবং সেটাও পকেট ফাঁকা না করেই, কারন নতুন বছরে এই পাঁচতারা হোটেলগুলো (Five Star Hotels) সবার জন্য দারুন পার্টির বন্দোবস্ত করে যেখানে বছরের অন্যান্য সময়ের তুলনায় অনেক কম খরচে দারুন খাওয়াদাওয়া করার আয়োজন থাকে. আপনাকে শুধু আগে থেকে টেবিল রিজার্ভ করতে হবে, ব্যাস!

আরও পড়ুনঃ কলকাতার নানা স্ট্রিট মার্কেটের হাল হদিশ

এই ৪টে পাঁচতারা হোটেলে নতুন বছরের খাওয়াদাওয়াটা জমিয়ে করুন (Best Five Star Restaurants To Celebrate New Year In Kolkata)

দ্য বিগ বেন – কেনিলঅর্থ হোটেল (The Big Ben – Kenilworth Hotel)

The Big Ben Kenilworth Hotel Kolkata

নতুন বছরে (New Year) আপনি আপনার পরিবারের সাথে সুস্বাদু খাবার উপভোগ করছেন আর সাথে লাইভ মিউজিকও চলছে – ভাবুন তো, পরিবেশটাই অন্য রকম হয়ে যাবে, আর খাবার (Eat-Out) মজা দ্বিগুন যে হবে তাতে তো কোনো সন্দেহই নেই! যদি এরকম একটা পরিবেশে আপনি পরিবারের সাথে নিউ ইয়ার সেলিব্রেট (Celebrate) করতে চান, তাহলে চলে যান দ্য বিগ বেন (The Big Ben – Kenilworth Hotel) হোটেলে।

আরও পড়ুনঃ কলকাতার কিছু বিশেষ রুফটপ রেস্তোরাঁ

ঠিকানা – Kenilworth Hotel, 1&2, Little Russel Street, Russel Street, Kolkata, Theatre Road, Kolkata

ইডেন প্যাভিলিয়ন – আই টি সি সোনার (Eden Pavilion – ITC Soanr)

new year eat out itc sonar 2

আপনার পরিবারের (Family) কেউ হয়তো বাঙালি খাবার ভালোবাসেন, আবার কেউ হয়তো বিদেশী খানা খেয়ে নতুন বছর (New Year) সেলিব্রেট (Celebrate) করতে চান. সেক্ষেত্রে আপনারা সকলে মিলে এখানে চলে আসতে পারেন. এক ছাদের তলায় বাঙালি, এশিয়ান, কন্টিনেন্টাল এবং মেডিটেরিনিয়ান খাবারের অনবদ্য সম্ভার পাবেন এখানে.

ঠিকানা – ITC Sonar, J.B.S. Haldane Avenue, E.M. Bypass, Science City Area, Kolkata

ওয়েস্ট ভিউ গ্রিল এন্ড বার – আই টি সি সোনার (West View – Bar & Grill)

West View Grill And Bar Kolkata

আই টি সি সোনার-এর আরো একটি ফাইন ডাইনিং রেস্তোরাঁ (Fine Dining Restaurant) হলো ওয়েস্ট ভিউ গ্রিল এন্ড বার. মাছ, মাংস এবং গ্রীলড খাবারের জন্য যারা পাগল, তাদের কিন্তু এখানে আসতেই হবে! নতুন বছরের (New Year) শুরুটা যদি সুস্বাদু করতে চান এবং সেটাও বেশি তেল-মশলাযুক্ত খাবার না খেয়ে, তাহলে পরিবারের সবাইকে (Family) নিয়ে চলে আসুন এখানে.

ঠিকানা – ITC Sonar, J.B.S. Haldane Avenue, E.M. Bypass, Science City Area, Kolkata

আলফ্রেস্কো – দ্য ললিত গ্রেট ইস্টার্ন (Alfresco – The Lalit Great Eastern)

new year eat out alfresco

মাল্টি-কুইজিন ফাইন ডাইনিং রেস্তোরাতে (Fine Dining Restaurant) খাবার খেয়ে যদি পরিবারের (Family) সাথে নতুন বছর সেলিব্রেট (Celebrate) করতে চান, তাহলে কিন্তু আসতেই হবে আলফ্রেস্কোতে. সেট ব্যুফে থেকে আরম্ভ করে আ-লা-কার্টে – যা ইচ্ছে অর্ডার করুন আর প্রাণ ভরে খান (Eat-Out). তবে হ্যাঁ, শুধুমাত্র যে খাবারের জন্যই আলফ্রেস্কো বিখ্যাত তা নয়, গ্রেট ইস্টার্নের (Alfresco – The Lalit Great Eastern)
ঐতিহ্যের জন্যও আসতে হবে এখানে.

ঠিকানা -The Lalit Great Eastern Kolkata, 1,2,3 Old Court House Street Dalhousie Square, Kolkata

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এগুলোও আপনি পড়তে পারেন

কলকাতার সেরা সাউথ ইন্ডিয়ান রেস্তোরাঁর হদিশ