home / Dating
প্রেমিকের জন্মদিনের বিশেষ দিনটিকে আরও স্পেশ্যাল করে তুলুন এই উপহারগুলির সাহায্যে

প্রেমিকের জন্মদিনের বিশেষ দিনটিকে আরও স্পেশ্যাল করে তুলুন এই উপহারগুলির সাহায্যে

বিশেষ কাউকে উপহার দেওয়ার জন্য কোনও উপলক্ষ্য প্রয়োজন হয় কি? হয় না। ইচ্ছে হলে আপনার প্রিয় মানুষটিকে আপনি কিছু না-কিছু উপহার দিতেই পারেন। তবে যখন কোনও বিশেষ উপলক্ষ্য থাকে এবং উপহার দেওয়ার ব্যক্তিটি আর কেউ নন, বরং আপনার প্রেমিক, তখন কিন্তু একটু ভাবনা চিন্তা করে তবেই উপহার বাছতে হয়। আর প্রেমিকের জন্মদিনে (Birthday Gift Ideas For Boyfriend) আপনি কী উপহার দেবেন, তা ভেবে অনেকসময়েই এমন অবস্থাও হয় যে মাথার চুল উঠে যায়, কারণ প্রেমিকের জন্মদিন খুবই স্পেশাল একটা দিন!

আপনি নিশ্চয়ই সবসময়েই চাইবেন, আপনার প্রেমিকের জন্মদিনটা আরও বিশেষভাবে পালন করতে এবং তাঁকে এমন কোনও উপহার দিতে যা তাঁর কাছে শুধু স্মরণীয় না, প্রয়োজনীয়ও হয়ে উঠবে! রইল বেশ কয়েকটি উপহারের তালিকা (Gifts For Boyfriend) যা আপনি আপনার প্রেমিককে তাঁর জন্মদিনে দিতে পারেন।

ADVERTISEMENT

আরও পড়ুনঃ কয়েকটি সেরা ডাকনাম আপনার ভালোবাসার মানুষের জন্য

https://bangla.popxo.com/article/tips-on-how-to-buy-the-first-gift-for-boyfriend-in-bengali

প্রেমিকের জন্মদিনে এই মিষ্টি উপহারগুলো দিতে পারেন (Best Birthday Gift Ideas For Boyfriend)

প্রেমিকের জন্মদিনে কী উপহার (Birthday Gift For Boyfriend) দেওয়া যায় – এই চিন্তা যদি আপনার মাথায় ঘোরে আর হাজারটা দোকান ঘুরেও তেমন কিছু পছন্দ না হয়, তা হলে এই পাঁচটি Gift Item-এর মধ্যে থেকে কোনও একটা বাছতে পারেন…

ADVERTISEMENT

১। ট্রাভেল পিলো (Travel Pillow)

আপনার প্রেমিককে যদি কাজের সূত্রে বেশিরভাগ সময়েই ফ্লাইটে ট্রাভেল করতে হয় তা হলে চুম্বকের এই ট্রাভেল পিলো সেটটি কিন্তু ওঁর খুবই কাজে লাগবে। অবশ্য শুধুমাত্র ফ্লাইটে ট্রাভেল করলে তবেই এই পিলো ব্যবহার করা যাবে তেমন কোনও কথা নেই! একটু ঘুমকাতুরে প্রেমিকের জন্যও তাঁর জন্মদিনে এই উপহারটি কিন্তু বেশ ভাল, সঙ্গে আবার আই মাস্কও রয়েছে, যাতে আলো পড়ে ঘুম নষ্ট না হয়!

২। ল্যাপটপ স্কিন (Laptop Skin)

আপনার প্রেমিক কি কাজপাগল? সারাদিন যদি তিনি ল্যাপটপে মুখ গুঁজে থাকেন, তা হলে আপনি ‘চরম সুখ’ ল্যাপটপ স্কিন তাঁকে জন্মদিনের উপহার হিসেবে দিতে পারেন। এতে সেই এক বোরিং কালো ল্যাপটপ স্কিন দেখতে হবে না। আর দ্বিতীয়ত, আপনার ‘দুষ্টু’ বার্তাটিও আপনার প্রেমিকের কান পর্যন্ত পৌঁছে যাবে! বুঝতে পারছেন তো কী বলছি?

ADVERTISEMENT

৩। সুপারহিরো মাগ (Superhero Mug)

আপনার প্রেমিক যদি মারভেল কমিক্স-এর ভক্ত হন, সেক্ষেত্রে এই উপহারটি তাঁর পছন্দ হবেই! সকালের কফি বা চা-টা তিনি কিন্তু পরদিন থেকে এই মাগেই খাবেন, দেখে নেবেন আপনি! আর যদি আপনার প্রেমিক চা বা কফি কিছুই না খান, সেক্ষেত্রে এই মাগটি পেন-স্ট্যান্ড হিসেবেও ব্যবহার করা যায় অথবা টেবিলটপ ডেকরেটিভ হিসেবেও ব্যবহার করা যায়।

৪। কিউট ক্যাট ডোরম্যাট (Cute Cat Doormat)

কী ভাবছেন? প্রেমিকের জন্মদিনে পাপোষ দেবেন কীভাবে? এই জিনিসটি ঠিক পাপোষ নয়, আবার পাপোষও বটে! যাই হোক, এই ডোরম্যাটটি দেখতে কিন্তু খুব সুন্দর। অন্তত বাড়িতে অতিথি বা বন্ধু-বান্ধব এলে এই ডোরম্যাটটির তারিফ কিন্তু তাঁরা করবেনই! মিষ্টি বিড়ালটা তাঁদের স্বাগত জানাবে তো!

ADVERTISEMENT

৫। নোট বুক (Note Book)

দারুণ-দারুণ ডিজাইনের নোটবুক আপনার প্রেমিককে তাঁর জন্মদিনে অবশ্যই উপহার হিসেবে দিতে পারেন। কলেজ হোক বা অফিস, কিছু লিখে রাখতে তার কাজে লাগবে। তাছাড়া যদি তার ডায়েরি লেখার অভ্যাস থাকে, তা হলেও তাকে আপনি নোটবুক উপহার (Best Birthday Gift Ideas For Boyfriend) হিসেবে দিতেই পারেন।

এই পাঁচটি পার্সোনালাইজড উপহার দিতে পারেন (Top 5 Personalised Gifts For Him)

উপহার তো নানা রকমের হয়, কিন্তু তার মধ্যে যদি একটু পার্সোনাল টাচ থাকে, তা হলে সেই উপহারের গুরুত্বই অন্যরকম হয়ে যায়, তাই না? ধরুন যাকে উপহার দিচ্ছেন, তাঁর নাম খোদাই করে দিলেন উপহারে কিংবা একটা সুন্দর দেখতে স্টিকার লাগিয়ে দিলেন বা প্রিন্ট করে দিলেন। যাকে এই ধরনের উপহার দিচ্ছেন, তিনিও কিন্তু এমন উপহার পেলে বেশ খুশিই হবেন। আর উপলক্ষ্য যখন প্রেমিকের জন্মদিন, তখন তো উপহারও বিশেষ হবে, এ আর নতুন কথা কী! দেখুন তো এই উপহারগুলির মধ্যে কোনটা আপনার প্রেমিককে তাঁর জন্মদিনে দিলে তিনি খুব খুশি হবেন!

ADVERTISEMENT

আরও পড়ুনঃ প্রিয়জনকে পাঠানোর জন্মদিনের মেসেজ

১। অ্যাপ্রন (Apron)

আপনার প্রেমিক যদি রান্না করতে পছন্দ করেন এবং রান্নায় তাঁর বেশ হাতযশ থাকে তা হলে আপনি জন্মদিনে তাঁকে কুকিং অ্যাপ্রন উপহার দিতে পারেন। অ্যাপ্রনের উপরে অবশ্যই তাঁর নাম প্রিন্ট করিয়ে নিতে ভুলবেন না। নাম যদি প্রিন্ট না-ও করাতে চান, সেক্ষেত্রে পার্সোনাল কোনও কোট লিখিয়ে নিতে পারেন। “ওয়ার্ল্ডস বেস্ট শেফ” অথবা “মাই পার্সোনাল শেফ” – এই ধরনের মজার লাইন কিন্তু বেশ মানাবে।

ADVERTISEMENT

২। ফোটো কফি মাগ (Photo Coffee Mug)

আপনার প্রেমিকের ছবি কফি মাগে প্রিন্ট করিয়ে উপহার হিসেবে দিতে পারেন। সকালের কফি যখন তিনি খাবেন, সবচেয়ে প্রথমে আপনার কথাই মনে পড়বে তাঁর। চাইলে আপনাদের দু’জনের ছবিও প্রিন্ট করিয়ে নিতে পারেন।

৩। কুশন কভার (Cushion Cover)

আপনাদের বিশেষ মুহূর্তের ছবি প্রিন্ট করিয়ে নিতে পারেন কুশন কভারে, সঙ্গে অবশ্যই একটি সুন্দর কোট লিখিয়ে নিতে ভুলবেন না। অনলাইনে দারুণ-দারুণ সব কাস্টমাইজড কুশন কভার আপনি পেয়ে যাবেন। কয়েকটি ছবি বেছে নিন এবং প্রিন্ট করিয়ে নিন। জন্মদিনের দিন আপনার প্রেমিককে এই পার্সোনালাইজড নরম কুশন উপহার দিলে তিনি খুশিই হবেন।

ADVERTISEMENT

৪। রাবার স্ট্যাম্প (Rubber Stamp)

আপনার প্রেমিক কি একটু নিজের নাম নিয়ে অবসেসড? যদি তাই হন, তা হলে ওঁকে ওঁর নাম লেখা একটা রাবার স্ট্যাম্প উপহার দিতে পারেন জন্মদিন উপলক্ষ্যে। ইচ্ছে মতো তিনি নিজের নামের ছাপ যেখানে খুশি দিয়ে বেড়াতে পারেন তা হলে!

৫। কাস্টমাইজড স্টিল বটল (Customized Steel Bottle)

এমন কিছু উপহার (Gift Ideas For Boyfriend) হিসেবে দিতে চাইছেন যা আপনার প্রেমিকের কাজেও লাগে আবার একটা পার্সোনাল টাচও থাকে? তা হলে বরং এই ওয়াটার বটলটি উপহার হিসেবে দিতে পারেন আপনার প্রেমিকের জন্মদিনে। নিজের পছন্দমতো ফন্ট দিয়ে প্রিন্ট করিয়ে উপহার দিন আপনার প্রেমিককে।

ADVERTISEMENT

জন্মদিনের জন্য রোম্যান্টিক উপহার (Best Romantic Birthday Gifts For Boyfriend)

প্রেম ভালবাসা না থাকলে জীবন বৃথা – এমনটা যদি আপনি এবং আপনার প্রেমিক দু’জনেই মনে করেন এবং আপনাদের জীবনে প্রেম বা রোম্যান্সের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা থেকে থাকে, তা হলে প্রেমিকের জন্মদিনটা আরও বেশি রোম্যান্টিক করে তুলতে দিতে পারেন দারুণ সব উপহার, যা আপনাদের রোম্যান্সের সাক্ষী হয়ে থাকবে সারা জীবন। এখানে পাঁচ ধরনের উপহারের হদিশ দেওয়া হল।

১। হিজ অ্যান্ড হার বেডশিট (His & Her Bed Sheet)

বিছানাতে কোনটা কার সাইড, সেটা নিয়ে ঝামেলা লেগে থাকলে, এই বেডশিটটা একেবারে উপযুক্ত। আর যদি সে সমস্যা নাও থাকে, তা হলেও কিন্তু বেশ মজা করার জন্য এই উপহারটা আপনি দিতেই পারেন।

ADVERTISEMENT

২। নিয়ন লাভ লাইট (Neon Love Light)

লাভ লাইফ ঝলমলে করে তুলতে নিয়ন লাভ লাইট একটা ভাল উপহার। যদিও ব্যাপারটা একটু চকমকে, তবুও, চকমকেই তো ভাল, তাই না? আফটার অল, আপনার জীবনের বিশেষ মানুষের বিশেষ দিন বলে কথা! 

৩। লাভ বেলুন (Love Balloons)

আপনার প্রেমিক যদি ছিমছাম থাকতে পছন্দ করেন, তা হলে তাঁর জন্মদিনে বাইরে না গিয়ে তার জন্য বাড়িতেই ক্যান্ডেল লাইট ডিনারের (Gift Ideas For Boyfriend) আয়োজন করতে পারেন। ডেকোরেশনের জন্য কিনে নিন লাভ বেলুন।

ADVERTISEMENT

৪। হাত ঘড়ি (Wrist Watch)

আপনার বাজেট অনুযায়ী হাতঘড়ি কিনে উপহার হিসেবে দিতে পারেন প্রেমিককে। আপনার প্রেমিক কেমন ধরনের জিনিস পছন্দ করেন, তার উপরে ভিত্তি করে ফর্মাল বা ক্যাজুয়াল বা স্পোর্টি লুকের হাতঘড়ি আপনি গিফট করতে পারেন তাঁর জন্মদিনে।

৫। লং ডিস্ট্যান্স ল্যাম্প (Long Distance Lamp)

অনেক কাপল লং ডিস্ট্যান্স রিলেশনশিপে থাকেন অর্থাৎ দু’জন ভিন্ন দুটি শহরে বা দেশে বা মহাদেশে থাকেন, কিন্তু তা বলে তাঁদের মনের টান এবং একে অন্যের জন্য প্রেম কিন্তু কমে না। এহেন কাপলদের মধ্যে কি একে অন্যের জন্মদিন পালন করা যাবে না নাকি! প্রেমিকের জন্মদিনে তাঁর জীবন আর একটু আলোকিত করে তুলতে উপহার দিতে পারেন এই লং ডিস্ট্যান্স ডুয়াল ল্যাম্প। একটি তাঁকে দিন আর অন্যটি রাখুন নিজের কাছে।

ADVERTISEMENT

স্টাইলিশ উপহার দিতে পারেন (Gifts For Your Stylish Boyfriend)

আপনার প্রেমিক কি একটু শৌখিন মানুষ? তা হলে তো তাঁর জন্মদিনের উপহারও শৌখিন হওয়া উচিত। আর শৌখিনতার সঙ্গে যদি একটু ইউনিকনেস মেশে, তা হলে তো আর কথাই নেই! কয়েক রকমের উপহারের হদিশ রইল আপনার শৌখিন প্রেমিকের জন্য যা তাঁর ওই বিশেষ দিনটিকে আরও বেশি স্পেশ্যাল করে তুলবেই তুলবে!

১। অ্যারোম্যাটিক বাথ বম্ব (Aromatic Bath Bombs)

আপনার প্রেমিক যদি স্নানের ব্যাপারে একটু খুঁতখুঁতে এবং শৌখিন হন, তা হলে তাঁর জন্মদিনে ওঁকে অ্যারোম্যাটিক বাথ বম্ব উপহার (Gifts For Boyfriend) হিসেবে দিতে পারেন। নানা ফ্লেভারের এই ট্যাবলেটগুলো ওঁর সারাদিনের ক্লান্তি দূর করার জন্য একদম পারফেক্ট। ইউক্যালিপ্টাস, ল্যাভেন্ডার, অরেঞ্জ, মিন্ট – নানা রকমের সুগন্ধে এগুলো পাওয়া যায়। দাম একটু বেশির দিকে, তবে ভালবাসার কাছে টাকা-পয়সার কীই বা মূল্য!

ADVERTISEMENT

২। শেভিং সেট (Shaving Kit)

এটা প্রতিটি ছেলের প্রয়োজন। আপনার প্রেমিক ঠিক কীরকম জিনিস পছন্দ করেন, তা নিশ্চয়ই আপনার জানা। তা হলে একটা ভাল দেখে শেভিং সেট আপনি উপহার দিতেই পারেন তাঁর বিশেষ দিনে।

৩। পারফিউম সেট (Perfume Set)

ছেলেদের নানারকম পারফিউম পাওয়া যায়। সারাদিন সুগন্ধে মেতে থাকতে পারেন আপনার প্রেমিক যদি আপনি তাকে দারুণ একটি পারফিউম উপহার দেন তাঁর জন্মদিনে। তবে ওঁর যদি কোনও বিশেষ সুগন্ধ পছন্দ হয়, তা হলে সেই পারফিউমও আপনি উপহার হিসেবে দিতে পারেন। নিজেও আপনি সারাদিন প্রেমিকের সৌরভে মেতে থাকতে পারবেন।

ADVERTISEMENT

৪। পেন অ্যান্ড নাইফ সেট (Pen & Knife Set)

প্রেমিকের কি লেখালিখির অভ্যাস আছে অথবা কোনও কর্পোরেট সংস্থায় কি তিনি কাজ করেন? তা হলে জন্মদিনে পার্কার পেন এবং সুইস নাইফের সেট গিফট হিসেবে দিতে পারেন আপনার প্রেমিককে।

৫। ডেভিডফ টয়েলেটরিজ (Davidoff Toiletries)

ডেভিডফের এই কম্বো গিফট সেটটি কিন্তু আপনার প্রেমিকের দারুণ কাজে লাগবে! পারফিউম, শাওয়ার জেল এবং আফটার শেভ বাম – এই তিনটি সরঞ্জাম কোন ছেলের প্রয়োজন হয় না বলুন তো?

ADVERTISEMENT

১,০০০ টাকার মধ্যে কিছু উপহারের তালিকা (Gifts For Men Under 1000 Rupees)

সব সময়ে যে প্রচুর টাকা খরচ করে খুব দামি উপহার কিনলেই তার গুরুত্ব বাড়ে তা কিন্তু নয়। অনেক সময়ই কম দামের উপহারেও অনেক বেশি খুশি করা যায়। এখানে ১.০০০ টাকার নীচে কিছু উপহারের হদিশ দেওয়া হল জেগুলির মধ্যে থেকে যেটা ইচ্ছে আপনি আপনার প্রেমিককে তার জন্মদিনে উপহার (Gifts For Boyfriend) হিসেবে দিতে পারেন…

১। কাফ লিঙ্কস (Cufflinks)

আপনার প্রেমিক চাকরি করুক বা ব্যবসা অথবা পড়াশোনা, কাফ লিঙ্কস কিন্তু তাঁর প্রয়োজন হতেই পারে। কোনও মিটিং-এ অথবা অফিসে ফর্মাল পোশাকের সঙ্গে পরার জন্য, কিংবা কোনও ফর্মাল পার্টিতে যাওয়ার সময়ে কিন্তু কাফ লিঙ্কস পরে যেতে পারেন তিনি।

ADVERTISEMENT

২। টাই (Tie)

একইরকমভাবে টাইও তাঁর কখনও প্রয়োজন হতে পারে। কাজেই জন্মদিনে যদি এমন কোনও উপহার দিতে চান যা ভবিষ্যতেও আপনার প্রেমিকের কাজে লাগতে পারে, তা হলে এটি বেশ ভাল একটি অপশন।

৩। ন্যাপ পিলো (Nap Pillow)

ঘুমোতে ভালবাসেন না এমন মানুষ খুব বেশি বোধ হয় নেই। আর আপনার প্রেমিকও যদি ঘুমোতে ভালবাসেন তা হলে জন্মদিনে তাঁকে ন্যাপ পিলো উপহার দিতে পারেন। যেখানে সেখানে টুক করে একটু ঘুমিয়ে নেওয়ার জন্য আদর্শ।

ADVERTISEMENT

৪। হার্ট শেপ চায়ের কাপ (Heart Shaped Cup)

মিষ্টি দেখতে চায়ের কাপ আপনার প্রেমিকের জন্মদিনে একটি ভাল উপহার হতে পারে। দামও খুব বেশি নয় আর রোজ সকালে যখন আপনার প্রেমিক চা খাবেন, জন্মদিনে দেওয়া আপনার উপহারের সঙ্গে আপনার কথাও তাঁর মনে পড়বেই!

৫। হিট চেঞ্জিং লাভ মাগ (Heat Changing Love Mug)

প্রেমিকের জন্মদিনে কফি মাগ তো সবাই দেয়, আপনি যদি একটু অন্যরকম কিছু দেন? বেশ ভাল হয় না? এটিও কফি মাগ-ই, তবে তাপমাত্রা বদলালে এই মাগের গায়ে আঁকা হার্টের ভাষাও বদলাতে থাকে।

ADVERTISEMENT

৫০০ টাকার নীচে কিছু উপহারের তালিকা (Birthday Gifts For Boyfriend Below 500)

এর চেয়েও কম বাজেটে আপনি আপনার প্রেমিককে উপহার দিতে পারেন!

১। ফুট ম্যাসাজার (Foot Massager)

সারাদিনের ক্লান্তির পর বাড়ি ফিরে আপনার দেওয়া এই উপহারটি আপনার আপনার প্রেমিক ব্যবহার করবেনই! ক্লান্তি দূর হলেই আপনার কথাও তার একবার হলেও মনে পড়বে! 

ADVERTISEMENT

২। ফুল (Flower)

ওঁকে জন্মদিনের উপহার হিসেবে দেওয়ার জন্য ফুলের চেয়ে ভাল আর কি কিছু হয়? খুব বেশি খরচও নয় অথচ একগোছা তাজা ফুলের সমাহার! আপনার প্রেমিকের বিশেষ দিনের শুরুটাই হবে দারুণভাবে! 

৩। ফিটনেস ব্যান্ড (Fitness Band)

আপনার উনি কি স্বাস্থ্য সচেতন? তা হলে উপহার হিসেবে দিতে পারেন ফিটনেস ব্যান্ড। সারাদিনে কত ক্যালোরি বার্ন করলেন জেনে নেওয়ার জন্য আদর্শ।

ADVERTISEMENT

৪। রিং হোল্ডার (Ring Holder)

আপনার প্রেমিকের কি ছোটোখাটো জিনিস, যেমন ধরুন আংটি হারিয়ে ফেলার স্বভাব আছে? তা হলে এই সুন্দর দেখতে রিং হোল্ডারটি কিন্তু ওঁকে দিতে পারেন। মিষ্টি দেখতে দুটো হাতি শুঁড়ে করে আপনার প্রেমিকের আংটি জায়গাতেই রাখবে আর তিনিও সময়মতো তাঁর ছোটখাটো জিনিস খুঁজে পাবেন একবারেই।

৫। বই (Book)

প্রেমিক কি বই পড়তে ভালবাসেন? তা হলে বইয়ের চেয়ে ভাল উপহার তো হয়ই না তার জন্য, জন্মদিনে! আপনি নিশ্চয়ই জানেন যে আপনার প্রেমিক কোন ধরনের বই পড়তে পছন্দ করেন, থ্রিলার হোক বা কমেডি অথবা রোম্যান্স – সে’রকম বই কিনে আপনি উপহার দিতে পারেন তাকে। আশা করি, আপনার প্রেমিক খুশিই হবেন।

ADVERTISEMENT

হাতে তৈরি করে কিছু উপহার দিতে পারেন (DIY Birthday Gifts For Boyfriend)

কেনা উপহারের চেয়ে নিজের হাতে তৈরি উপহারের দাম অনেক বেশি, কারণ, তাতে আপনার ভালবাসার ছোঁওয়া লেগে থাকে; আর ভালবাসার মানুষটিকে নিজের হাতে তৈরি করা উপহার দেওয়ার জন্য তাঁর জন্মদিনের চেয়ে ভাল উপলক্ষ্য আর কী-ই বা হতে পারে!

১। চকোলেট কাপকেক (Chocolate Cupcake)

কাপকেক খেতে ভালবাসেন না এমন মানুষ আছে বলে তো আমার জানা নেই! আপনাদের প্রেমকে আরও মধুর করতে চকোলেট কাপকেক বানিয়ে উপহার দিন ওকে।

ADVERTISEMENT

২। হাতে লেখা কবিতার বই (Self Composed Poem)

আপনি যদি কবিতা লিখতে পারেন, তা হলে নিজের হাতে লেখা কবিতা (অবশ্যই ওর জন্য) ওঁকে জন্মদিনের উপহার (gift) হিসেবে দেওয়াই যেতে পারে। এতে কিন্তু আপনাদের ভালবাসা অমর হয়ে থাকবে।

৩। হার্ট শেপ ব্ল্যাঙ্কেট (Heart Shaped Blanket)

আপনার যদি হাতের কাজে আগ্রহ থাকে, তা হলে বাজার থেকে কাপড় কিনে নিজের হাতে তৈরি হার্ট শেপের একটা ব্ল্যাঙ্কেট দিতে পারেন উপহার (gift) হিসেবে। এটা কিন্তু পরেও কাজে লাগবে।

ADVERTISEMENT

৪। সারপ্রাইজ বাস্কেট (Surprise Basket)

আপনার প্রেমিক যে জিনিসগুলো পছন্দ করেন, সেগুলো একটা সুন্দর বাস্কেটে ভরে সুন্দর করে র‍্যাপ করে ওঁকে জন্মদিনে গিফট করতে পারেন। এতে উনিও বুঝবেন যে আপনি ওঁকে কতটা ভাল করে চেনেন।

৫। আগামী এক বছরের ডেট নাইট প্ল্যানার (Plan Creative Date Night)

দু’জনে মিলে আগামী এক বছর কী-কী করবেন, কোথায়-কোথায় ডেটে যাবেন, সেটার একটা প্ল্যানার তৈরি করে ওঁকে দিন।

ADVERTISEMENT

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!

ADVERTISEMENT
19 Aug 2019
good points

Read More

read more articles like this
good points logo

good points text