home / রিলেশনশিপ
নিঃস্বার্থ ভালবাসার সন্ধানে রয়েছেন? খেয়াল রাখবেন, আপনার পার্টনার যেন এই রাশির জাতক হয়!

নিঃস্বার্থ ভালবাসার সন্ধানে রয়েছেন? খেয়াল রাখবেন, আপনার পার্টনার যেন এই রাশির জাতক হয়!

সিরিয়াস প্রেমের জমানা এখন গেছে। আজকাল সব খেলার ছলে প্রেমে পড়ে! তাই তো ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট, ডিভোর্স আফটার ওয়ান ফাইট’, এমন ঘটনার সংখ্যাই দিনে-দিনে বেড়ে চলেছে। এসব দেখে প্রেমের প্রতি মানুষের বিশ্বাস আজ তলানিতে এসে ঠেকেছে। ভালবাসতে অনেকেই নারাজ। পাছে দুঃখ পেতে হয়। তাই বাপু একা থাকাতেই বুদ্ধিমানের কাজ, এই নীতিতেই বিশ্বাস বেড়েছে মিলেনিয়ালদের। কিন্তু তাতে করে কি মূল সমস্যার সমাধান মিলছে? মনে তো হয় না! তা ছাড়া সারা জীবন একা থাকাও তো সম্ভব নয়। তাই নেতিবাচক ভাবনাকে জোড়া গোল দিয়ে বরং জ্যোতিষ শাস্ত্র নিয়ে একটু নাড়াচাড়া করুন। দেখবেন, প্রকৃত প্রেমের সন্ধান পেতে সময় লাগবে না। জ্যোতিষ শাস্ত্রের সঙ্গে প্রেমের কী সম্পর্ক শুনি? জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, বেশ কয়েকটি রাশির জাতকেরা নাকি এখনও মন থেকে ভালবাসতে জানেন। তাঁরা নিঃস্বার্থ ভালবাসা যেমন পেতে চান, তেমনই নিজেকে উজাড় করে কাউকে ভালবাসতেও পিছপা হন না। তাই তো এই রাশির (zodiac signs) জাতকদের প্রেমে পড়লে ঠকার আশঙ্কা যে কম, তাতে কোনও সন্দেহ নেই, এমনই দাবি বিশেষজ্ঞদের। তাই হুট বলতে হুট প্রেমের ফাঁদে পড়ে মন না ভেঙে, বরং একটু ভেবে-চিন্তে জীবনসঙ্গী খুঁজুন। দেখবেন, ভালবাসার প্রতি হারিয়ে ফেলা বিশ্বাস আবারও ফিরে আসবে।

১. বৃষ রাশি

এদের উপর ভরসা রাখতে পারেন

Pixabay

এঁরা স্বাভাবে খুব জেদি হন। যেটা করবেন ভাবেন, সেটা করেই ছাড়েন। তাই তো একবার কারও প্রেম পড়লে, সহজে হাত ছাড়া এঁদের ধাতে নেই। ভাল সময় হোক, কী খারাপ, পার্টনারের পাশে থাকাটাই আসল কর্তব্য, এই নীতিতে বিশ্বাসী বৃষ রাশির জাতকেরা সহজে প্রেমের ফাঁদে পড়েন না ঠিকই। কিন্তু কাউকে মন দিয়ে ফেললে, সেই বিশ্বাস কখনও ভাঙতে দেন না। তাই তো বৃষরাশির জাতককে জীবনসঙ্গী হিসেবে পাওয়াটা সত্যিই ভাগ্যের বিষয়। শুধু একটা বিষয় মাথায় রাখবেন। এঁরা যেহেতু খুব জেদি হন, তাই সহজে অন্যের কথা এদের মাথায় ঢোকে না। তাই আপনাকে একটু ধৈর্যশীল হতে হবে। সময় নিয়ে এঁদের একটু বোঝাতে পারলেই দেখবেন আর কোনও সমস্যাই থাকবে না।

আরও পড়ুন: #POPxoLucky2020: জেনে নিন, রাশি অনুযায়ী আপনি মানুষটি ঠিক কীরকম, সোজাসাপটা নাকি ভারী কুচুটে

২. কর্কট রাশি

কর্কট রাশির লোকেরা  প্রাণ দিয়ে ভালবাসতে জানেন

Pixabay

এঁদের কাছে পরিবারই সব কিছু। ভালবাসা দিয়ে মনের মানুষদের বেঁধে রাখতে এঁদের জুড়ি মেলা ভার। তা ছাড়া কর্কট রাশির জাতকেরা খুব ইমোশনাল হন। তাই তো কথায় কথায় দুঃখ পেয়ে যান। অভিমানও করেন বই কী! তবে এদের মতো মন আপনি হাজার খুঁজেও পাবেন না। এমন মানুষদের কাছে জীবনটা অনেকটা সাদা-কালো ফ্রেমের মতো। হয় ভাল, নয়তো খারাপ। এঁরা মাঝামাঝি থাকতে পছন্দ করেন না। তাই তো যখন কাউকে ভালবাসেন, তখন নিজেকে উজাড় করে দেন। এদিকে কাউকে অপছন্দ হলে, তাঁর দিকে আর ফিরেও তাকান না। মোটের উপর সংসারী মানুষ বলতে যা বোঝায়, এই রাশির ছেলেরা ঠিক তেমনটাই হয়ে থাকেন। তাই আপনি যদি প্রকৃত প্রেমের (love) সন্ধানে থাকেন, তা হলে কর্কটরাশির জাতকদের মন দিতে পিছপা হবেন না যেন!

আরও পড়ুন: রাশি অনুযায়ী জেনে নিন, কেন আপনার জীবনে একটাও প্রেম টেঁকে না!

৩. ধনু রাশি

ধনু রাশির হাত ছাড়লে ঠকবেন

Pixabay

এঁদের মন জয় করা সহজ কাজ নয়। তবে একবার যদি এঁরা কাউকে ভালবেসে ফেলেন, তা হলে তাঁর জন্য জীবন দিতেও পিছপা হন না। খারাপ থেকে খারাপতর পরিস্থিতিতেও এরা পার্টনারের হাত ছাড়েন না। শুধু তাই নয়, স্ত্রীর পাশাপাশি তাঁর পরিবারের দিকেও এদের সজাগ দৃষ্টি থাকে। বলতে পারেন, এঁরা সবাইকে একসঙ্গে নিয়ে থাকতে ভালবাসেন। কেরিয়ার এবং পড়াশোনাতেও ধনুরাশির জাতকেরা তুখোড় হন। শুধু তাই নয়, কেরিয়ার হোক, কী সম্পর্ক, এঁরা একবার কোনও দায়িত্ব হাতে নিলে, তা পূরণ করেই শ্বাস নেন। তাই এমন মানুষের সন্ধান পেলে সহজে হাত ছাড়বেন না যেন! বরং মন দিয়ে ভালবাসুন। দেখবেন, আপনি এত ভালবাসা পাবেন যে জীবনের কোনও বাঁকেই নিজেকে একা মনে হবে না।

https://bangla.popxo.com/article/when-to-make-a-relationship-social-media-official-in-bengali

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!

20 Jan 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text