home / বিউটি প্রোডাক্টস নিয়ে নানা তথ্য
রাশিফল: কোন রঙের লিপস্টিক আজ সৌভাগ্য বয়ে আনবে!

রাশিফল: কোন রঙের লিপস্টিক আজ সৌভাগ্য বয়ে আনবে!

প্রতিটি রঙেরই নিজস্ব একটি পরিভাষা থাকে। কোনও একটি নির্দিষ্ট রং একজনের জন্য হয়ত সৌভাগ্য বয়ে আনে, কিন্তু অন্য কারও জন্য হয়ত সেই রং-টিই আনলাকি। জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রতিটি রাশির জন্যই কোনও না কোনও রং সৌভাগ্যের প্রতীক হয়। জেনে নিন আপনার রাশি অনুযায়ী কোন রঙের লিপস্টিক (lucky lipstick shades for each zodiac) আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে –

মেষ রাশি

মেষ রাশির অধিপতি গ্রহ হল মঙ্গল, আর মঙ্গলের প্রতীক লাল রং। কাজেই বলা যেতে পারে, মেষ রাশির জাতিকারা লাল রঙের লিপস্টিক লাগালে দিনটি ভাল যাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি

বৃষ রাশি হল আর্থ এলিমেন্ট, অর্থাৎ পঞ্চ তত্বের মধ্যে ধরিত্রী তত্ব হল বৃষ রাশির জাতিকাদের জন্য ভাল। কাজেই এঁরা ব্রাউন শেডের লিপস্টিক (lucky lipstick shades for each zodiac) লাগাতে পারেন। তবে এদের জন্য লাল রং এক্কেবারে চলবে না।

মিথুন রাশি

মিথুন রাশির অধিপতি হল বুধ, কাজেই এঁরা কথা বলতে খুব ভালবাসেন। যারা বেশি কথা বলেন, খুব স্বাভাবিকভাবেই শ্রোতার চোখ বক্তার ঠোঁটের দিকেই চলে যায়। ঠিক সেই কারণেই মিথুন রাশির জাতিকাদের ঠোঁটের উপরে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। এঁদের এমন শেডের লিপস্টিক ব্যবহার করা উচিত যা না খুব হাল্কা আবার না খুব গাঢ়। হট পিঙ্ক, ফুশিয়া বা কমলার কোনও শেডের লিপস্টিক এঁরা ট্রাই করতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকেরা চন্দ্র দ্বারা প্রভাবিত হন। এই কারণেই এঁরা সর্বদা অস্থিরমতি হন এবং একইসঙ্গে আবেগপ্রবণও হন। নিউট্রাল রং এঁদের জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। নুডের কোনও শেডের লিপস্টিক (lucky lipstick shades for each zodiac) এঁরা পরতে পারেন। এটি এঁদের ব্যক্তিত্বের সঙ্গে ভাল মানায়।

সিংহ রাশি

সিংহ রাশির অধিপতি হল সূর্য, ফলে সিংহ রাশির জাতক-জাতিকাদের মধ্যে আত্মপ্রত্যয় লক্ষ্য করা যায়। এঁরা যে কাজে হাত দেন, তা খুবই দক্ষতার সঙ্গে সম্পন্ন করেন। যেহেতু এঁদের রাশির অধিপতি সূর্য, কাজেই সিংহ রাশির জাতিকারা যদি উজ্জ্বল কমলা রঙের লিপস্টিক লাগান, তাহলে দিনটি ভাল যেতে পারে।

কন্যা রাশি

যদিও কন্যা রাশির অধিপতিও বুধ, তবে এঁরা মোটামুটি সব রঙের লিপস্টিকই লাগাতে পারেন। কিন্তু কোরাল শেড (lucky lipstick shades for each zodiac) এঁদের জন্য একটু বেশি ভাল।

তুলা রাশি

তুলা রাশির অধিপতি হল শুক্র, কাজেই তুলা রাশির জাতক-জাতিকাদের মধ্যে বেশ গ্রেসফুল একটা ব্যাপার লক্ষ্য করা যায়। শুভ রং গোলাপি। কাজেই লিপস্টিকের শেড বাছার সময়ে পপিং পিঙ্ক থেকে বেবি পিঙ্ক – সব রকমের রং-ই এঁরা পরতে পারেন।

বৃশ্চিক রাশি

এই রাশির অধিপতি মঙ্গল কাজেই, লালচে মেরুন রঙের লিপস্টিক পরলে বৃশ্চিক রাশির জাতিকাদের দিন বেশ ভাল কাটতে পারে। ওয়াইন কালারও এঁরা ট্রাই করে দেখতে পারেন।

ধনু রাশি

ধনু রাশির মানুষরা সিম্পল লিভিং হাই থিঙ্কিং – এই তত্বে বিশ্বাসী। এঁরা পার্পল শেডের লিপস্টিক (lucky lipstick shades for each zodiac) ট্রাই করতে পারেন। ধনু রাশির জাতিকাদের ব্যক্তিত্বের সঙ্গে এই রংটি খুব ভাল মানায়।

মকর রাশি

শনি হলেন মকর রাশির অধিপতি গ্রহ। শনির প্রিয় রং কালো, নীল, খাকি ও বাদামী। লিপস্টিকের শেডে যদি একটু এক্সপেরিমেন্ট করতে চান, তাহলে মকর রাশির জাতিকারা একটু সাহসী হয়ে এই রং-গুলো ট্রাই করতে পারেন। তা না হলে বাদামীর কোনও শেডের লিপস্টিকও লাগাতে পারেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির অধিপতিও শনি কাজেই কুম্ভ রাশির জাতিকারাও কিন্তু বেশ অন্য ধরনের রং ট্রাই করতে পারেন। কিছুদিন আগেই বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান রুহি জৈন কালো রঙের লিপস্টিক (lucky lipstick shades for each zodiac) লাগিয়ে সাড়া ফেলে দিয়েছিলেন।

মীন রাশি

মীন রাশির অধিপতি গ্রহ হল বৃহস্পতি, কাজেই এই রাশির জাতিকারা বেরি, কমলা, ফুশিয়া – এই ধরনের শেড ট্রাই করতে পারেন লিপস্টিকের ক্ষেত্রে।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

05 Oct 2020

Read More

read more articles like this
good points logo

good points text