home / রিলেশনশিপ
‘কাপল’দেরও নাকি প্রকারভেদ হয়, জেনে নিন আপনারা এই রকমফেরের মধ্যে কোনটিতে পড়েন!

‘কাপল’দেরও নাকি প্রকারভেদ হয়, জেনে নিন আপনারা এই রকমফেরের মধ্যে কোনটিতে পড়েন!

আশেপাশে একটু নজর ফেরালেই বুঝবেন। এক একজন কাপল এক একরকমের। কেউ-কেউ লজ্জার মাথা খেয়ে রাস্তাঘাটেই চুমু খেয়ে বসেন। আবার অনেকে সম্পর্কের কথা লুকিয়ে রাখতেই অভ্যস্ত। এমনও অনেককে দেখতে পাবেন, যাঁরা একে-অপরকে ছাড়া সেকেন্ডও থাকতে পারেন না। আপনিও কি প্রেম করেন? তা হলে ঝটপট জেনে নিন ‘কাপল’ হিসেবে আপনারা কেমন!

একে অপরকে চোখে হারান নাকি?

সারাক্ষণ একসঙ্গে থাকাতো ভাল

ADVERTISEMENT

Pixabay

অনেকেই আছেন যাঁরা পার্টনারকে ছাড়া একদিনও থাকতে পারেন না। মন খারাপ হলে তাঁর কাঁধই ভরসা। আবার আনন্দের সময় নাচানাচিও সেই প্রেমিকের হাত ধরেই। উঠতে বসতে একে-অপরের সঙ্গে সময় কাটাতেই এরা স্বচ্ছন্দ বোধ করেন। লোকসমাজের কাছে হয়তো এটা আদিখ্যেতা। কিন্তু তাই বলে আপনারা যেন নিজেদের বদলে ফেলবেন না!

ADVERTISEMENT

সারাক্ষণই দোটানায় থাকে

কী করব, কী করব না ভাবতে ভাবতেই জীবন শেষ

Pixabay

ADVERTISEMENT

এমন কাপলদের ‘কোয়শ্চেন মার্ক’ কাপল (Couples) বললে ভুল বলা হবে না। এঁদের যা কিছু নিয়েই প্রশ্ন করুন না, এমন গোল-গোল চোখে আপনার দিকে তাকাবেন, যেন কিছুই বুঝে উঠতে পারছেন না। আসলে এঁরা সব কিছু নিয়েই এত বিভ্রান্ত থাকেন যে, অর্ধেক সময়ই জোরালো কোনও সিদ্ধান্তে পৌঁছাতে পারেন না। সারাটা জীবনই ‘এটা করা উচিত, না ওটা’, এই দোটানাতেই কাটিয়ে দেন। আচ্ছা, আপনারও কি এই দলে নাম লিখিয়েছেন?

আপনারা কি ‘PDA’ কাপল?

আপনারা কি 'PDA' কাপল?

ADVERTISEMENT

Pixabay

PDA, সেটা আবার কী জিনিস মশাই। ‘পাবলিক ডিসপ্লে অব অ্যাফেকশন’, যাকে গোদা বাংলায় দেখনদারিও বলা যেতে পারে। খেয়াল করে দেখবেন রাস্তাঘাটে এমন অনেক কাপলকেই দেখতে পাবেন, যাঁরা তাঁদের ভালবাসার কথা চিৎকার করে লোকসমাজকে জানাতে পছন্দ করেন। এই ধরুন, অটোর লাইনের দাঁড়িয়ে টুপ করে প্রেমিককে চুমু খেয়ে নেওয়া তাঁদের কাছে জলভাত। অনেকে আবার রাস্তা পারাপারের সময় প্রেমিকার কোমর জড়িয়ে না থাকলে আত্মবিশ্বাসে ঘাটতি বোধ করেন। এই সব আদিখ্যেতা দেখে আমার-আপনার পিত্তি জ্বলতেই পারে। তবে, অনেকের কাছেই এটা খুব স্বাভাবিক ঘটনা। তাই আপনিও যদি এমন ধরনের হন, তাতে লজ্জা পাওয়ার কিছু নেই। বরং যে ভাবে আপনারা চান, সেভাবেই সম্পর্ককে এগিয়ে যান। ওই গানটা মনে আছে তো, কুছ তো লোগ কহেঙ্গে, লোগোঁ কা কাম হ্যায় কহেনা। তাই সমালোচনায় কান দিয়ে কোনও লাভ নেই!

ADVERTISEMENT

ছোট্ট বেলার প্রেম

ছোট্ট বেলার প্রেম

Pixabay

ADVERTISEMENT

ছোটবেলার প্রেম টিকিয়ে রাখা বেশ মুশকিলের কাজ। আপনারা যদি সেই অসাধ্য সাধন করে থাকেন, তা হলে তো অভিনন্দন জানাতেই হয়। এরা তথাকথিত প্রেমিক-প্রেমিকার চেয়ে একটু আলাদাই হন। বন্ধুত্বই এদের সম্পর্কের মূল ভিত। তাই তো এঁরা একে-অপরকে যে কোনও কথা বলতেই কুন্ঠা বোধ করেন না। আর ঠিক এই কারণেই তো এমন সম্পর্ক একদিন না-একদিন ঠিক প্রান্তিক স্টেশনে পৌঁছে যায়ই। আপনারও একই চেষ্টা করে দেখতে পারেন। পার্টনারকে বন্ধু ভাবুন। তাঁর সঙ্গে সেই মতোই মিশুন। দেখবেন, ভালবাসার সম্পর্ক কোনও দিন বোঝা হয়ে দাঁড়াবে না।

অফিসের প্রেম কিন্তু বেশ মুচমুচে হয়

অফিস প্রেমের মজাই আলাদা

ADVERTISEMENT

PIxabay

হঠাৎ করে কোনও সহকর্মীকে ভালবেসে ফেলাটা একেবারেই অস্বাভাবিক নয়। তাই এই নিয়ে বেশি ভাবনা-চিন্তা করবেন না। বরং অফিসে যাতে আপনাদের সম্পর্ক নিয়ে কানাঘুষো না হয়, সেদিকে নজর রাখাটাই বেশি গুরুত্বপূর্ণ। এই কারণেই বলছি, সম্পর্কের কথাটা লুকিয়ে রাখলেই ভাল করবেন। তবে কাজের ফাঁকে মাঝে মধ্যে ইশারা চলতেই পারে! মোটের উপর অফিস প্রেমের মজাই আলাদা। কাজও চলে, আবার প্রেমও। এদিকে বসের চোখে ধরা পড়ে যাওয়ার ভয়ও থাকে। সব মিলিয়ে ব্যাপারটা বেশ জমে ওঠে বলুন!

ADVERTISEMENT
https://bangla.popxo.com/article/for-unconditional-love-you-should-date-these-zodiac-signs-in-bengali

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!

ADVERTISEMENT
22 Jan 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text