এবার কানে ডেবিউ প্রিয়ঙ্কা চোপড়ার! হাজির দীপিকা পাড়ুকোনও

এবার কানে ডেবিউ প্রিয়ঙ্কা চোপড়ার! হাজির দীপিকা পাড়ুকোনও

গোড়াতে কাকপক্ষীটিও টের পায়নি যে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) এবার ফ্রান্স কাঁপাবেন! তাঁর টিম এই নিয়ে আদিখ্যেতা করেনি। তিনি যাওয়ার আগে আম্মো চললুম বলে কোনও দাবিদাওয়া করেননি। এমনকী, জোনাসকুল, যাঁরা খেতে-শুতে গেলেও সোশ্যাল মিডিয়ায় আপডেট দেন. তাঁরাও বেবাক মুখে কুলুপ এঁটেছিলেন! বাপ রে, ইতনা সন্নাটা কিঁউ থা ভাই? যেন প্রিয়ঙ্কা চোপড়া কান ফিল্ম ফেস্টিভ্যালে (Cannes Film Festival) যাচ্ছেন না, উল্টে তাঁর মেজ জা সোফি টার্নার গেম অফ থ্রোনস-এর শেষ এপিসোডের শুটিং করছেন! হুঁঃ...


শেষ পর্যন্ত মুখ খুললেন তিনি নিজেই! না, মুখ খুললেন বলাটা একটু ভুল হল, বলা ভাল ইনস্টাগ্রাম খুললেন! বলা নেই, কওয়া নেই. হঠাৎ করে নিজের ইনস্টা অ্যাকাউন্টে পরপর অতীতের ফ্যাশন ডিভাদের (এই যেমন, প্রিন্সেস ডায়না, গ্রেস কেলি, সোফিয়া লোরেন) কান-দর্শনের ছবি দিতে শুরু করলেন তিনি, তলায় ছোট্ট ক্যাপশন...Cannes! ব্যস, আর যায় কোথায়, সক্কলে হুমড়ি খেয়ে পড়ল সেই ছবিগুলোর উপর। হলিউডের ফ্যাশন বোদ্ধারা বললেন, ও বুইতে পেরেছি, মিসেস জোনাস পূর্বসূরীদের প্রতি সম্মান জানাবেন তাঁর কান স্পেশ্যাল আউটফিটের মাধ্যমে! এদেশের নিন্দুকেরা কইল, যত্ত সব কিছু নিয়ে আদিখ্যেতা। ওই তো, হিনা খানও তো যাচ্ছে, এ আর এমন কী ব্যাপার. তা নিয়ে কত্ত রঙ্গ! 


প্রিয়ঙ্কা অবশ্য এসবের ফাঁকে মুচকি হেসে মন দিয়েছিলেন সুটকেস গোছানোয়। তারপর সেই সুটকেস হাতে ছবি তোলানোয়. তারপর কানে পৌঁছে এয়ারপোর্টে ছবি, হোটেলের বারান্দায় বাথরোব পরে রোদস্নান করার ছবি...একে-একে তাঁর ইনস্টা অ্যাকাউন্ট ভরে উঠেছে কান-অ্যালবামে!


তাঁর বলিউডতুতো কোলিগ দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অবশ্য অত ঢাকঢাক-গুড়গুড়ে বিশ্বাসী নন। তিনি একটি প্রসাধনী ব্র্যান্ডের হয়ে ফি বছর কান-এ যান, মানে, ওই যাকে বলে গিয়ে রেগুলার আর কী! তাই তিনি যাওয়ার পর থেকেই পরের পর ছবি-ভিডিয়ো শেয়ার করেই চলেছেন তাঁর ভক্তদের আপ টু ডেট রাখার জন্য! আর আমরা সকলে সেই ছবি দেখে কুপোকাত হচ্ছি! চলুন, দেখে নেওয়া যাক তাঁদের এখনও পর্যন্ত কান-অ্যালবামের আপডেট।


হোটেলের ঘরে প্রিয়ঙ্কা


priyanka-chopra-stuns-at-cannes-film-festival-red-carpet-1


ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম


ফ্লাইট জার্নির ধকলেও সৌন্দর্য একটুও ম্লান হয়নি প্রিয়ঙ্কার! দুধসাদা বাথরোবে ভেজা চুলে কেমন সুন্দরী লাগছে তাঁকে দেখুন!


রেড কার্পেটে মিসেস জোনাস



রোজ গোল্ড অমব্রে গাউনে মোহময়ী প্রিয়ঙ্কা। ড্রামাটিক চোখ আর গোলাপি ঠোঁট...পোশাকের সঙ্গে মানানসই হয়েছে তাঁর মেকআপও। 


প্রস্তুত হচ্ছেন দীপিকা




 

 

 


View this post on Instagram


 

 

#Cannes2019


A post shared by Deepika Padukone (@deepikapadukone) on




নাঃ, দীপিকাও খুব একটা পিছিয়ে নেই সোশ্যাল গেমে! এই তো কেমন মেকআপ ভিডিয়ো শেয়ার করে তিনি বুঝিয়ে দিয়েছেন কষ্ট করলে তবেই কানু, থুড়ি, কান মেলে!


রেড কার্পেট লুক


priyanka-chopra-stuns-at-cannes-film-festival-red-carpet-6


ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম


এবার রেড কার্পেটে দীপিকা সেজেছেন সাদা-কালো ড্রামাটিক গাউনে। তাঁর গাউনের ঘের সামলাতেই নাজেহাল সকলে!


আরও পড়ুন: কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটের ফ্যাশন গেমে সসম্মানে উত্তীর্ণ হিনা খান


ভারতীয় কন্যেদের কান ক্যালেন্ডার: এবার ডেবিউ হিনা 'কমলিকা' খানের!


কপূরদের সঙ্গে নিউ ইয়র্কে দীপিকা পাডুকোন: কতই রঙ্গ দেখি দুনিয়ায়!


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!