Best Wedding Planners In Kolkata - কলকাতার সেরা ওয়েডিং প্ল্যানারদের খোঁজ | POPxo

Wedding Planner-এর হাতে বিয়ের দায়িত্ব ছাড়তে চান? জেনে নিন কলকাতার সেরা সংস্থা কোনগুলি

Wedding Planner-এর হাতে বিয়ের দায়িত্ব ছাড়তে চান? জেনে নিন কলকাতার সেরা সংস্থা কোনগুলি

বিয়ে মানে তো হাজার ঝক্কি। এ তো আর কম বড় ইভেন্ট নয়। নেমন্তন্ন করা থেকে ক্যাটারার-ফটোগ্রাফার ঠিক করা করা, সবই নিজে হাতে সামলাতে হয়। সঙ্গে আবার শপিংও রয়েছে। এদিকে তো আবার কর্পোরেট চাকরিতে কথায় কথায় ছুটিও মেলে না। স্বাভাবিকভাবেই নাকানি-চোবানি খেয়ে কোনও মতে সব দিক সামলাতে হয় কনেদের। আর যদি দাদা বা কাকা-জ্যাঠাদের সাপোর্ট না থাকে, তাহলে তো শিরে সংক্রান্তি। তাই তো হালফিলে অনেকেই এত সব ঝক্কি নিজের মাথায় না নিয়ে ওয়েডিং প্ল্যানারের উপর সব দায়িত্ব ছেড়ে দিচ্ছেন। তাতে সব কাজই ঠিক ঠিক মতো হচ্ছে, সঙ্গে নানা টেনশনে প্রেসার বাড়ার আশঙ্কাও আর থাকছে না। আচ্ছা, আপনিও কি ওয়েডিং প্ল্যানারের খোঁজে রয়েছেন? তা হলে তো এক্কেবারে ঠিক জায়গায় এসে পৌঁছেছেন। কারণ, এই প্রতিবেদনে কলকাতার সেরা ওয়েডিং প্ল্যানারদের (Wedding planner) খোঁজ দিতে চলেছি আমরা। আসলে কী জানেন, আজকাল চাহিদা এত বেড়েছে যে ব্যাঙের ছাতার মতো হাজারও সংস্থা মাথা চাড়া দিয়ে উঠেছে। সবকটিই যে দুর্দান্ত কাজ করছে, এমন নয় কিন্তু! তাই তো ঠকতে না চাইলে সেরাদের খোঁজ যে রাখতেই হবে।

Table of Contents

    ওয়েডিং প্ল্যানারদের উপর বিয়ের দায়িত্ব ছাড়ার কিছু সুবিধা (Benefits of Hiring a Wedding Planner)

    যে কাউকে জিজ্ঞাসা করে দেখুন, সবাই এই বিষয়ে একমত হবেন যে বিয়ে ঠিক হওয়ার দিনে মুখে যতটা চওড়া হাসি থাকে, তা বিয়ের দিন আসতে আসতে একেবারে মিলিয়ে যায়। আর এমনটা হওয়াও অস্বাভাবিক নয়। আসলে বিয়ে ঠিক হওয়াটা একটা ব্যাপার। কিন্তু বিয়ের আয়োজন করাটা কিন্তু সহজ কাজ নয়। নানা খুঁটিনাটি বিষয়ে নজর রাখতে রাখতে বর-কনের হাল বেহাল হতে সময় লাগে না। আর যদি কেউ একা হাতে বিয়ের আয়োজন করেন, তাহলে তো কপালে ভাঁজ পড়তে বাধ্য। এই কারণেই তো গত কয়েক বছরে ওয়েডিং প্ল্যানারদের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। আচ্ছা, এদের উপরে সব দায়িত্ব ছাড়াটা কি আদৌ উচিত? আলবাত উচিত! কেন জানেন?

    ১| সব টেনশান উধাও হয়ে যাবে (You Will Be Stress Free All Day)

    অফিসের সব কাজ যদি কেউ আপনার হয়ে করে দিত, তাহলে কেমন হত বলুন তো! কোনও স্ট্রেস-অ্যাংজাইটি থাকতো কি? নিশ্চয় থাকতো না। তেমনই বিয়ের ছোট-বড় সব দায়িত্ব কেউ নিয়ে নিলে তো আপনি ছাড়া হাত-পা। তখন মন খুলে জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ দিনটি উপভোগ করার সুযোগ পাবেন। তাই তো পকেটে জোর থাকলে ওয়েডিং প্ল্যানারদের উপর সব দায়িত্ব ছেডে দেওয়াটাই বুদ্ধিমানের কাজ। তাতে হয়তো একটু বেশি টাকা খরচ হতে পারে। কিন্তু টেনশনটা যে একেবারে তলানিতে এসে ঠেকবে, সে কথা হলফ করে বলতে পারি।

    ২| এদিক-সেদিক আর দৌড়াতে হবে না (You Will Be Hassle Free)

    আজকাল প্রায় সব ওয়েডিং প্ল্যানিং সংস্থাই বিয়ের তথাকথিত সব দায়িত্ব সামলানোর পাশাপাশি মেকআপ আর্টিস্ট ঠিক করা থেকে বিয়ে-বউভাতের দিন কেমন ড্রেস পরলে মানাবে, সে সংক্রান্ত সাহায্যও করে থাকে। আপনি যদি চান, তাহলে আপনার পছন্দসই ডিজাইনারের সঙ্গে যোগাযোগের দায়িত্বও এরা নিয়ে নেবেন। তাই বুঝতেই পারছেন, এত দিন যে কাজগুলি বাড়ির সদস্যরা করে থাকতেন, এখন সেই সব কিছুই এই সংস্থাগুলি দায়িত্ব নিয়ে করে থাকেন। বলতে পারেন বিয়ের এ-টু-জেড কাজের ভার নিজেদের কাঁধে তুলে নেন প্ল্যানাররা। ফলে কোনও কিছু নিয়েই আর ভাবনা থাকে না। শুধুমাত্র হুকুম করতে হবে, তাহলেই সব কিছু হাতে কাছে পেয়ে যাবেন।

    ৩| এরা হানিমুনের প্ল্যানিংও করে দেবেন (They Will Help To Plan Your Honeymoon)

    বলেন কী, হনিমুনের প্ল্যানিংও ওয়েডিং প্ল্যানাররা করে থাকেন। আলবাত! আপনার পছন্দ এবং বাজেট অনুসারে হোটেল বুকিং থেকে ফ্লাইটের টিকিট, এমনকী, সাইটসিনের জন্য গাড়ির ব্যবস্থাও এরাই করবেন। শুধু হাতে সময় থাকে থাকতে এদের সবটুকু জানিয়ে রাখতে হবে, তাহলেই আপনার মুশকিল আসান! তবে একটা কথা মাথায় রাখবেন। সব সংস্থা কিন্তু এমন পরিষেবা দেন না। তাই বিয়ের ক্লান্তি ঘাড়ে নিয়ে হানিমুন ডেস্টিনেশ খোঁজার ঝক্কিটা যদি নিজের কাঁধে চাপাতে না চান, তাহলে এমন একটা সংস্থাকে দায়িত্ব দেবেন, যারা হানিমুনের প্ল্যানটাও করে দেবে। এতক্ষণে নিশ্চয় বুঝেই গেছেন যে ওয়েডিং প্ল্যানারদের দায়িত্ব দেওয়ার সুবিধা অনেক। তাই বাজেট যদি থাকে, তাহলে প্ল্যানারদের সঙ্গে যোগাযোগটা সেরে ফেলতে দেরি করবেন না যেন!

    কলকাতার বাছাই করা কয়েকটি ওয়েডিং প্ল্যানিং সংস্থা (Top Wedding Planners In Kolkata)

    ওয়েডিং প্ল্যানারদের উপর বিয়ের সব দায়িত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন? তাহলে জেনে নেওয়া উচিত কলকাতার সেরার সেরা ওয়েডিং প্ল্যানিং সংস্থাগুলি সম্পর্কে...

    আরও পড়ুনঃ কলকাতার সেরা ব্রাইডাল মেকআপ আর্টিস্ট

    ১| ওয়েডিং সূত্র (Wedding Sutra)

    Pixabay
    Pixabay

    জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ দিনটা মনে রাখার মতো হোক, এমনটা যদি চান, তাহলে এই সংস্থার উপর ভরসা রখতেই পারেন। এরা খুব নিখুঁত ভাবে কাজ করে থাকেন। তাই তো এদের স্টাইল, ডিজাইন এবং কাজ করার পদ্ধতি একবার যাঁরা চাক্ষুস করেছেন, তাঁরা ওয়েডিং সূত্রর সঙ্গ কখনও ছাড়েননি। এরা বিয়ের প্ল্যানিং-এর পাশাপাশি ডেস্টিনেশন ওয়েডিং এবং হানিমুন প্ল্যানিংও করে থাকে। যদি চান, তাহলে বিয়ের কার্ড তৈরির দায়িত্বও এরা নিয়ে নেবেন। মোট কথা বিয়ে সংক্রান্ত ছোট-বড় সব দায়িত্বই এরা দক্ষ হাতে সামলে থাকেন। তাই তো কলকাতার (kolkata) প্রথম সারির ওয়েডিং প্ল্যানারদের লিস্টে এই সংস্থার নাম না রাখলেই নয়।

    ঠিকানা (Address) - ৩৬৮, রাজারহাট রোড, গোপালপুর, কলকাতা-৭০০০১৩৬।

    ফোন নং (Contact No) - ৯০৫১১৯৯৯৯৯/৯৮৩৬৪৭৭৭৭৭

    ইমেল আইডি (Email-Id) - info@weddingsutra.co.in

    ২| ক্রাফটেড নটস (Krafted Knots)

    এরা শুধু প্যানিং করেন না, বরং বিয়ের দিনটিকে আরও কীভাবে সুন্দর করে তোলা যায়, সেই কাজটা দক্ষতার সঙ্গে করে থাকেন। তাই তো খুব অল্প সময়েই কলকাতার সেরা ওয়েডিং প্ল্যানারদের মধ্যে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে ক্রাফটেড নটস। বিয়ের বাজেট তৈরির পাশাপাশি ভেন্যু ঠিক করা, ক্যাটারিং, অতিথিদের দেখভাল করা, থিম ওয়েডিং, ডেস্টিনেশন ওয়েডিং, ফটোগ্রাফার ঠিক করা সহ ছোট-বড় সব দায়িত্বই এরা সামলে থাকে। যদি প্রয়োজন মনে করেন, তাহলে বিয়ের ড্রেস, গয়না এবং স্টাইলিস্ট ঠিক করার কাজটাও এদের হাতে তুলে দিতে পারেন।

    ঠিকানা (Address) - ১১০, সাউদার্ন অ্যাভিনিউ, কলকাতা- ৭০০০২৯।

    ফোন নং (Contact No) - ৯৮৩০০৯৩৬৬৮

    ইমেল আইডি (Email-Id) - contact@kraftedknots.com

    ৩| ইভেন্ট ভেদা (Events Veda)

    কলকাতার সেরা ওয়েডিং প্ল্যানারদের তালিকায় এই সংস্থাকে রাখতেই হবে। এমন কেন? এরা বিয়ে-বউভাতের খুঁটিনাটি সব কাজই করে থাকেন। তাছাড়া এদের টিমটাও বেশ দক্ষ, যে কারণে কোনও ভুলভ্রান্তি হয়ে যাওয়ার কোনও আশঙ্কাই থাকে না। তাই তো বলি, হাজারও টেনশন মাথায় নিয়ে বিয়ের পিঁড়িতে যদি বসতে না চান, তাহলে ইভেন্ট ভেদা আপনার প্রথম পছন্দ হওয়া উচিত। এক্ষেত্রে জানিয়ে রাখি, এই সংস্থা ওয়েডিং লোনেরও ব্যবস্থা করে থাকে। তাই বুঝতেই পারছেন, ওয়েডিং ভেদার সঙ্গে হাত মেলালে বিয়ে সংক্রান্ত সব সমস্যারই সমাধান মিলবে নিমেষে।

    ফোন নং (Contact No) - ৯০০৭১৩৫৯০৫

    ইমেল আইডি (Email-Id) - wecare@eventsveda.com

    আরও পড়ুন: গায়ে হলুদ থেকে বিয়ে: হবু কনের জন্য বাছাই করা ব্লাউজের ডিজাইন

    ৪| দ্য রয়্যাল রিসেপশন (The Royal Reception)

    আপনার বিয়ের দিনটা সারা জীবনের মতো সবার স্মৃতিতে গেঁথে যাক, এমনটা চান নাকি? তাহলে হাতে সময় থাকতে থাকতে এই সংস্থার সঙ্গে যোগাযোগটা সেরে ফেলুন। 'রয়্যাল রিসেপশন' সংস্থাটি ডেস্টিনেশন ওয়েডিং-এর ব্যবস্থাও করে থাকে। শুধু তাই নয়, বাজাটের মধ্যে থেকেও আপনার সব ইচ্ছা যাতে পূর্ণ হয়, সেদিকেও এদের সদা নজর থাকে।

    ঠিকানা (Address) - ১ কে যদু মিত্র লেন, কলকাতা-৭০০০০৪।

    ফোন নং (Contact No) - ৯৮৩৬৪৬০৬০৬, এন আর আই ডেস্ক- ৭০০৩৯৮৬৮৫৮

    ইমেল আইডি (Email-Id) - contact@theroyalreception.com

    ৫| ড্রিম বাবলস (Dream Bubbles)

    ডেস্টিনেশন ওয়েডিং-এর কথা ভাবছেন নাকি? তাহলে তো এই সংস্থা আপনার প্রথম পছন্দ হওয়া উচিত। এরা দক্ষতার সঙ্গে বহু বছর ধরেই এই কাজটা করে আসছে। তাছাড়া এদের টিমটাও বেশ চটপটে। ফলে সংস্থার কাজের মান নিয়ে প্রশ্ন তোলা কঠিন। তাই যদি চান বিয়ে হোক মনে রাখার মতো, তাহলে ড্রিম বাবলসের সঙ্গে যোগাযোগ করতে দেরি করবেন না যেন!

    ঠিকানা (Address) - ২০ বি, শ্রী গোপাল মল্লিক লেন, কলেজ স্কোয়ার, কলকাতা-৭০০০১২।

    ফোন নং (Contact No) - ৯১৬৩৩৫৮৪৭৪

    ইমেল আইডি (Email-Id) - info@dreambubbles.in

    ৬| ইভেন্ট এম জেড (Event MZ)

    বিয়ের বাজেট সংক্রান্ত খুঁটিনাটি সাহায্য করা থেকে কার্ড ছাপানো, সব কাজই করে থাকে এই সংস্থা। সঙ্গে ওয়েডিং প্ল্যানিং এবং লজেস্টিক তো রয়েছেই। চাইলে মেহেন্দি এবং মেকআপ আর্টিস্টের ব্যবস্থাও এরা করে দেবেন। আপনি কি বিয়ের আগের দিন সঙ্গীত পার্টি করতে চান? কোনও চিন্তা নেই, সে ব্যবস্থাও করে থাকে ইভেন্ট এম জেড। মোট কথা বিয়ে-বউভাত সংক্রান্ত ছোট-বড় সব দায়িত্ব সামলাতে এদের জুড়ি মেলা ভার।

    ঠিকানা (Address) - ৪৯, ব্রাহ্মসমাজ রোড, বিদ্যাসাগর পার্ক, বেহালা, কলকাতা-৭০০০৩৪।

    ফোন নং (Contact No) - ৯৮৩০৭০৯০৭৭

    ৭| ৯০ ডিগ্রি (90 Degrees Events)

    Pixabay
    Pixabay

    কলকাতার সেরা ওয়েডিং প্ল্যানিং সংস্থাগুলির মধ্যে অন্যতম হল এরা। বাজেট তৈরি করা থেকে বিয়ে সংক্রান্ত নানা বিষয়ে এরা সাহায্য করে থাকে। শুধু সমস্য়ার কথাটা খুলে বলতে হবে, তাহলেই মিলবে সমাধান। ডেস্টিনেশন ওয়েডিং করতে চান? বাজেটের মধ্যে আপনার সেই স্বপ্ন পূরণের দায়িত্বও নেবে এই সংস্থা। শুধু তাই নয়, এরা বিয়ে-বউভাতের দিনে অতিথিদের সব দিক থেকে সাহায্য করতেও প্রস্তুত থাকে। তাই যাঁরা টেনশনকে সঙ্গী না করেই বিয়ের পিঁড়িতে বসতে চান, তাঁরা একবার এই সংস্থার সঙ্গে যোগাযোগ করতেই পারেন!

    ঠিকানা (Address) - ১৩৪ কৃষি গোপাল রোড, এলাহাবাদ ব্যাঙ্কের কাছে, দমদম ক্যান্টনমেন্ট, কলকাতা- ৭০০০২৮।

    ফোন নং (Contact No) - ৯৬৭৪৩৫৪৩৩৪

    ৮| ভেদা (Veydaa)

    কনের মনের কথা বুঝে নিয়ে বিয়ের আসরে তাক লাগিয়ে দিতে এদের জুড়ি মেলা ভার। তাই তো সেরাদের তালিকায় এই সংস্থাকে না রাখলেই নয়। বিশেষ করে এদের সৃজনশীলতা এবং স্টাইল সত্যিই মনে রাখার মতো। তাই সেরাদের হাতে যদি নিজের বিয়ের দায়িত্ব ছাড়তে চান, তাহলে ভেদাই হওয়া উচিত আপনার প্রথম পছন্দ।

    ঠিকানা (Address) - ৮৮ এ, হাজরা রোড, মার্লিন ভিলা, কলকাতা-৭০০০২৬।

    ফোন নং (Contact No) - ৯৮৩১৩৩০০০০

    ইমেল আইডি (Email-Id) - info@veydaa.com

    আরও পড়ুন: গায়ে হলুদ থেকে বিয়ে সব অনুষ্ঠানেই মানানসই ফ্লাওয়ার জুয়েলারি

    ৯| ফেস্টিভেন্ট (Festivent)

    এই সংস্থা কলকাতার অন্যান্য নামী ওয়েডিং প্ল্যানারদের মতো অত বড় মাপের না হলেও দক্ষতার দিকে থেকে এদের জুড়ি মেলা ভার। তাই তো সেরাদের তালিকায় ফেস্টিভেন্টের নাম রাখতেই হবে। এরা ওয়েডিং প্ল্যানিং-এর পাশাপাশি ডেকরেশন, বাজেটিং সব খুঁটিনাটি সব কাজই করে থাকে।

    ঠিকানা (Address) - ১৫ এ, শম্ভু বাবু লেন, এন্টালি, কলকাতা-৭০০০১৪। স্টেট ব্যাঙ্কের উল্টো দিকে।

    ফোন নং (Contact No) - ০৩৩-২২৬৫৮৭৬৪/৯৮৩১০৬৪৩১৫

    ১০| শাগুন (Shagunn)

    বিয়ে সংক্রান্ত সব ঝুট-ঝামেলার 'ওয়ান স্টপ সলিউশন' চান তো ঝটপট এই সংস্থার সঙ্গে যোগযোগটা সেরে ফেলুন। এরা বিয়ে-বউভাতের খুঁটিনাটি সব কাজই করে থাকে। যদি গায়ে হলুদের অনুষ্ঠানটি সুন্দর ভাবে করবেন বলে ভেবে থাকেন, তাহলে সে ব্যবস্থাও এরা করে দেবেন। শুধু তাই নয়, বিয়ের ফুল কেনা থেকে শুরু করে ফটোগ্রাফার ঠিক করা, সব দায়িত্বই এরা সামলাবেন। তাই হাত-পা ছেড়ে বিয়ের দিনটা উপভোগ করার ইচ্ছা থাকলে বিয়ের মাস আটেক আগে থাকতেই এদের সঙ্গে বিস্তারিত কথা বলে নিতে ভুলবেন না যেন!

    ঠিকানা (Address) - ১১/১, সেবক বৈদ্য স্ট্রিট, কলকাতা-৭০০০২৯।

    ফোন নং (Contact No) - ৯২৩০০৭০৪৪৭, ৯৮৩১২৪০৪৪৭

    ইমেল আইডি (Email-Id) - info@shagunnindia.com/shagunnevents@gmail.com

    ১১| শ্লোকা ইভেন্ট (Shloka Events)

    ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছা থাকলে এই সংস্থার উপর ভরসা রাখতে পারেন। কনের ইচ্ছা মতো পছন্দসই ডেস্টিনেশনে মনে রাখার মতো বিয়ের অনুষ্ঠানের আয়োজন করতে এদের জুড়ি মেলা ভার। তাই তো এই শহরের প্রথম সারির ওয়েডিং প্ল্যানারদের মধ্যে এই সংস্থাকে একেবারে উপরের দিকে রেখে থাকেন অনেকেই।

    ফোন নং (Contact No) - ৯০৫১২৭১২০৩

    ইমেল আইডি (Email-Id) - annie@shlokaevents.com

    ১২| শ্রী কৃষ্ণ ইভেন্ট (Shree Krishna Event Organisers)

    Pixabay
    Pixabay

    কলকাতার পাশাপাশি জয়পুর এবং দিল্লিতে তো বটেই, সেই সঙ্গে মালয়েশিয়া এবং পাটায়াতেও বিয়ের অনুষ্ঠানের আয়োজন করে থাকেন এরা। তাই তো এই সংস্থার দক্ষতা নিয়ে কোনও প্রশ্ন নেই। থিম ওয়েডিংয়ের আয়োজনও এরা করে থাকেন। আপনার কি ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছা? তাহলেও কিন্তু এই সংস্থার উপর ভরসা রাখতে পারেন। মোট কথা এরা খুব পরিপাটি করে বিয়ের অনুষ্ঠান সামলে থাকেন। তাই তো কলকাতা শহরের সেরা ওয়েডিং প্ল্যানারদের লিস্টে শ্রী কৃষ্ণ ইভেন্টের নাম না রাখলে ভুল করা হবে।

    ঠিকানা (Address) - ৫৪৩, ১৮, রবীন্দ্র সরণি, পোদ্দার কোর্ট, কলকাতা-৭০০০০১।

    ফোন নং (Contact No) - ৯০৩৮৮৩৩৩৩৩

    এই নিয়ে সাধারণ কিছু প্রশ্নের উত্তর (FAQs)

    ১| প্রথম সারির ওয়েডিং প্ল্যানাররা কত টাকা নিয়ে থাকেন?

    কী ধরনের কাজ করতে হবে, তার উপর খরচ নির্ভর করে। তাই এই নিয়ে একবার প্ল্যানারদের সঙ্গে কথা বলা নেওয়াটাই বুদ্ধিমানের কাজ। তবে একটা কথা মাথায় রাখবেন, নামী কোনও সংস্থাকে দায়িত্ব দিলে কিন্তু একটু হলেও বেশি খরচ হতে পারে।

    ২| বিয়ের কত দিন আগে প্ল্যানারদের সঙ্গে যোগাযোগ সেরে ফেলতে হবে?

    বিয়ের মরসুমে নামী-দামী ওয়েডিং প্ল্যানাররা খুব ব্যস্ত হয়ে পরেন। তাই বিয়ের মাস আটেক আগে থাকতেই এদের সঙ্গে যোগাযোগ করা উচিত। বেশি দেরি করলে কিন্তু মুশকিলে পড়তে পারেন।

    ৩| ওয়েডিং প্ল্যানার নির্বাচনের সময় কী কী বিষয় মাথায় রাখা উচিত?

    এক্ষেত্রে তাড়াহুড়ো করলে ভুল করবেন। তাই হাতে সময় নিয়ে একটু রিসার্চ করতে হবে। প্রয়োজনে পছন্দের ওয়েডিং প্ল্যানারদের একটা লিস্ট তৈরি করে নিয়ে তাঁদের কাজ এবং অভিজ্ঞতা সম্পর্কে একটু খোঁজ-খবর করে নিতে হবে। সুযোগ পেলে তাঁদের সঙ্গে দেখা করে প্রাথমিক আলোচনাও সেরে ফেলতে পারেন। মোট কথা ভাল করে জেনে-বুঝে নিয়ে যদি সিদ্ধান্ত নেন, তাহলে ঠকে যাওয়ার আশঙ্কা একটু হলেও কমবে বই কী!

    POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

    এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...