ADVERTISEMENT
home / ফ্যাশন
শাড়ি থেকে সালওয়ার, ভারতীয় পোশাকে ধুতি স্টাইল এখন ইন থিং, রইল কিছু জরুরি স্টাইলিং টিপস

শাড়ি থেকে সালওয়ার, ভারতীয় পোশাকে ধুতি স্টাইল এখন ইন থিং, রইল কিছু জরুরি স্টাইলিং টিপস

সেদিন বলিউডের ওই পার্টিতে রেখার দিক থেকে কারও চোখ সরছিল না! কে রেখা? বর্ষীয়ান অভিনেত্রী এখনও স্বপ্নের মতো সুন্দর। আর ফ্যাশন সেন্সেও তিনি যে হাঁটুর বয়সীদের বলে বলে গোল দিতে পারেন সেটা প্রমাণ হয়ে গেল। রেখা মানেই গর্জাস কাঞ্জিভরম শাড়ি। আর সেটাই তিনি পরে এসেছিলেন ধুতির (dhoti) মতো করে মরাঠি স্টাইলে (style)। আসলে শুধু শাড়ি নয়, ধুতি স্টাইলে সালওয়ার এবং অন্যান্য ড্রেস পরা এখন ইন থিং। নব্বইয়ের জনপ্রিয় ফ্যাশন আবার স্বমহিমায় ফিরে এসেছে। এই বছরেও সে জাঁকিয়ে বসে থাকবে বলে সবার ধারণা। আপনিও বা কেন পিছিয়ে থাকবেন। ধুতি স্টাইলে ফ্যাশনিস্তা হয়ে ওঠার জন্য জেনে নিন কয়েকটি জরুরি স্টাইলিং (styling) টিপস (tips)। 

ধুতি স্টাইল সালওয়ার কামিজ

ধুতি স্টাইলে পোশাক পরার আগে জেনে নিন

ADVERTISEMENT

ধুতি স্টাইল শাড়িতে সোনম কপূর

১) প্রথমে দেখতে হবে, আপনার শারীরিক গঠন কেমন। তাছাড়া আপনার উচ্চতাও মাথায় রাখতে হবে। যদি আপনার আওয়ারগ্লাস বডি হয়, তা হলে চোখ বুজে ধুতি স্টাইলে পোশাক পরুন। টিউনিক, টি-শার্ট যে কোনও কিছুর সঙ্গে ধুতি প্যান্ট পরতে পারেন। এথনিক ঝুমকো আর স্টেটমেন্ট নেকপিসে আপনার সাজ সম্পূর্ণ হবে। পায়ে রঙিন মোজরি পরুন। 

২) যদি আপনার কোমর বা হিপ অংশ ভারী হয়, তা হলে এমন ভাবে ধুতি প্যান্ট পরুন বা ধুতি স্টাইলে শাড়ি পরুন, যাতে আপনার কোমরের কাছটা খুব টাইট হয়। ব্যাগি অংশ নীচের দিকে থাকবে আর টাইট অংশ থাকবে উপরে। সবচেয়ে ভাল হয় শার্ট দিয়ে ধুতি প্যান্ট পরলে। শাড়ি পরলেও লম্বা হাতা ব্লাউজ দিয়ে পরুন। শার্ট ভিতরে গুঁজে দিন এতে আপনার পায়ের অংশ লম্বা মনে হবে। ভারী নেকপিস আর পিপ টো জুতো পরুন। 

ধুতি স্টাইলের শাড়ি কিনতে হলে ক্লিক করুন এখানে 

ADVERTISEMENT

পেপলাম টপ সহ ধুতি স্টাইল ড্রেস

https://bangla.popxo.com/article/winter-styling-tips-from-kiara-advani-in-bengali

৩) যাঁদের কাঁধ চওড়া কিন্তু কোমরের অংশ সরু তাঁদের ধুতি স্টাইল ড্রেস পরলে ভাল লাগবে। এই পোশাক শরীরের অনেক খুঁত খুব সহজে ঢেকে দেয়। আপনাকে শুধু একটু ডিপ রঙের টপ পরতে হবে। রঙিন চুড়ি আর স্টাইলিশ স্লিং ব্যাগে আপনার সাজ সম্পূর্ণ হবে। 

৪) যাঁরা বেশ রোগা এবং লম্বা তাঁরা মনে করেন, ধুতি স্টাইল তাঁদের জন্য নয়। কারণ, এতে তাঁদের আরও রোগা দেখাবে। একদম নয়। আপনি ঢিলেঢালা টপের সঙ্গে ধুতি প্যান্ট পরুন আর শাড়ি পরলেও লুজ ব্লাউজ পরুন। আপনার শরীরে কার্ভ দেখাতে হলে স্টেটমেন্ট বেল্ট পরুন আর সঙ্গে নিন টোট ব্যাগ। যদি আপনি রোগা হন, কিন্তু আপনার উচ্চতা কম হয়, তা হলে ঢিলেঢালা টপের সঙ্গে লেয়ারিং করবেন। 

ADVERTISEMENT

ধুতি স্টাইলের সালওয়ার কিনতে হলে ক্লিক করুন এখানে  

 

 

ADVERTISEMENT

শ্রাগ দিয়েও পরা যায় ধুতি স্টাইল ড্রেস

https://bangla.popxo.com/article/best-deodorants-for-women-in-india-in-bengali

Main Images: cupiditee, theunstitchd, gorgeouslyflawed

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!

ADVERTISEMENT

 

10 Jan 2020

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT