logo
Logo
User
home / লাইফস্টাইল
এই ১০টা Sex Advice শোনার কোনও দরকার নেই

এই ১০টা Sex Advice শোনার কোনও দরকার নেই

অনেকসময়ই আমরা আমাদের ভাই-বোনের থেকে, বন্ধুদের থেকে কিংবা অনেক ম্যাগাজিন থেকে নানা রকম সেক্স (sex) এডভাইস (advice) পাই, তার মধ্যে অনেকগুলোই কাজের আবার অনেকগুলোই কিন্তু আসল জীবনে কাজে আসেনা. সেগুলো নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার বদলে সেই পরামর্শগুলো (advice) এড়িয়ে যাওয়াটাই ভাল. আজকে আমরা এরকমই ১০টা সেক্স (sex)এডভাইজার (advice) কথা আলোচনা করবো, যেগুলো কোনো কাজে আসেনা এবং সেগুলো নিজের জীবনে বাস্তবায়িত না করাটাই শ্রেয়.

আরো পড়ুনঃ পর্নোগ্রাফির নেশা থেকে মুক্তির উপায়

১. ওরাল সেক্সের (oral sex) সময়ে কামড়ানো

via GIPHY

আপনি হয়তো কোনো ম্যাগাজিনে পড়েছেন বা কারো থেকে শুনেছেন যে ওরাল সেক্সের (oral sex) সময়ে ‘gently nibble’ আপনার সঙ্গীকে (partner) উত্তেজিত (exciting) করার একটা বেশ ভাল হাতিয়ার, কিন্তু আমাদের কথা শুনলে বলবো, এটা করবেন না. কারণ আপনার সঙ্গী (partner) এই ব্যাপারে স্বচ্ছন্দ নাও হতে পারেন. আর সঙ্গীকে সেক্সের (sex) সময়ে উত্তেজিত (exciting) করতে গিয়ে কামড় যদি জোরে লেগে যায়, তাহলে হয়ে গেলো আর কি!

২. ঘরের প্রতি কোনে মোমবাতি জ্বালিয়ে সেক্স করলে রোম্যান্স অনেক বেশি হয়

via GIPHY

মোমবাতির আলোতে একটা মায়াবী পরিবেশ তৈরী হয় ঠিকই যা আপনার এবং আপনার সঙ্গীর (partner) রোম্যান্টিক (romance) মুড সেট করতে সাহায্য করে, কিন্তু তা বলে ঘরের প্রতি কোনে মোমবাতি জ্বালাবেন? আগুন লেগে গেলে তো রোম্যান্স (romance) জানলা দিয়ে পালাবে…

৩. সেক্সের সময়ে টপ পজিশনে (top position) বেশি আরাম লাগে

সেক্সুয়াল প্লেজার (sexual pleasure) কিংবা অর্গ্যাজম সম্পূর্ণভাবে উপভোগ করার জন্য যে সব সময়ে আপনাকেই ওপরে (top position) থাকতে হবে সেটা কিন্তু একেবারেই না. আপনি এবং আপনার সঙ্গী (partner) একে অন্যের সাথে কতটা স্বচ্ছন্দ তার ওপরেও কিন্তু অনেক কিছু নির্ভর করে. আর তা ছাড়া, সেক্সের সময়ে যে ওপরে (top position) থাকে, তাকে অনেক বেশি পরিশ্রম করতে হয়, এটা মানবেন তো?

৪. পার্টনারের (partner) সাথে সমস্যা? সেক্স করলেই মিতে যাবে!

via GIPHY

কে বলেছে আপনাকে এসব কথা? সেক্স মানে কিন্তু শুধুমাত্র শারীরিক সম্পর্ক নয়, দু’জন মানুষের আবেগ এবং মনও জড়িয়ে থাকে. আর যেকেন সমস্যার সমাধান যদি সেক্স (sex) হয়, তাহলে দয়া করে এবারে আপনাদের সম্পর্কটা নিয়ে আরেকবার ভেবে দেখুন.

৫. যত বেশি ফোরপ্লে, তত ভাল সেক্সের অনুভূতি

সেক্সুয়াল প্লেজারের (sexual pleasure) জন্য ফোরপ্লে (foreplay) একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, একথা স্বীকার  করতেই হবে. কিন্তু যদি শুধুই ফোরপ্লে (foreplay) করেন, কিংবা অনেকক্ষন সময়ে ফোরপ্লের (foreplay) জন্য দেন, তাহলে একটু সময় পরে কিন্তু আপনার অথবা আপনার সঙ্গীর (partner) সেক্সের ইচ্ছে চলে যেতে পারে.

৬. প্রতিবারই আপনার পার্টনার ইনিশিয়েটিভ নেবেন

কেন? রোম্যান্সের (romance) ইচ্ছে কি শুধু আপনার সঙ্গীর থাকতে পারে? আপনার কি কোনো সেক্সের (sex) চাহিদা থাকতে পারেনা? এই প্রশ্নগুলো একটু নিজেকে করুন, নিজেই উত্তর পেয়ে পেয়ে যাবেন.

৮. শাওয়ার সেক্স খুব এক্সাইটিং (exciting)

via GIPHY

আজ্ঞে না, এক্সাইটিং (exciting) নয়, বলুন ঘচপট… পা পিছলে পড়লেই হলো আর কি! আর তা ছাড়া সেক্সের সময়ে জল খুব একটা ভাল ল্যুব্রিকেন্ট না.

৯. বিনা কন্ডোমে সেক্স করলে বেশি আরাম (sexual pleasure) পাওয়া যায়

সে না হয় হলো, কিন্তু আপনি কিন্তু প্রেগনেন্ট হয়ে যেতে পারেন!

১০. সেক্সের আগে বিকিনি ওয়াক্স করাতে হয়

via GIPHY

ম্যাডাম, এটা সম্পূর্ণ আপনার ওপর নির্ভর করছে যে আপনি কি করবেন. তবে হ্যাঁ, অনেকেই ভাল করে ট্রিম করে নেন, এবং এতে সেক্সের (sex) ক্ষেত্রে কোনো রকম সমস্যা হয়না.

গ্রাফিক্স সৌজন্যে – GIPHY 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এগুলোও আপনি পড়তে পারেন

সেরা ৫ টি Sex Position

Sex-এর সময় মহিলারা যে ভুল গুলো অজান্তেই করে থাকেন

সেক্সের ব্যাপারে পুরুষদের এই ৭টি ফ্যান্টাসি

18 Jan 2019

Read More

read more articles like this
good points logo

good points text