home / Friends
ফ্রেন্ডশিপ ডে’তে প্রিয় বন্ধুকে দিন কিছু বিশেষ উপহার

ফ্রেন্ডশিপ ডে’তে প্রিয় বন্ধুকে দিন কিছু বিশেষ উপহার

আজ ফ্রেন্ডশিপ ডে এদিকে আপনি এখনও ভেবে চলেছেন কি উপহার দেবেন প্রিয় বন্ধুকে? সিরিয়াসলি! আচ্ছা ঠিক আছে, অত চাপ নেওয়ার কিছু নেই। (touching gift for best friend) আমি আছি কি করতে? অনেক তো চেনা উপহার হল এই ফ্রেন্ডশিপ ডেতে একটু অসাধারণ কিছু উপহার দিন প্রিয় বন্ধু বা বান্ধবীকে যাতে আজীবন সে মনে রাখে আপনার কথা..

ছোটবেলার ফটো কোলাজ

প্রতীকী ছবি

আপনারা যদি একদম ছোট্টবেলার বান্ধবী হন তাহলে পুরনো অ্যালবাম থেকে দুজনের ছোটবেলার ছবি বেছে রাখুন। তেমন হলে আপনার বন্ধুর অবর্তমানে তার বাড়ির অ্যালবাম থেকেও নিয়ে আসুন পুরনো ছবি তারপর কোলাজ বা স্ট্রিপ বানিয়ে উপহার দিন বন্ধুকে। এর থেকে ইমোশনাল উপহার আর কি হতে পারে বলুন! (touching gift for best friend)

টাচ ব্রেসলেট

বন্ধুত্বের ছোঁয়া থাকুক

একধরণের ব্রেসলেট আছে যা দুটো একসাথে কিনতে হয় আর পৃথিবীর দুপ্রান্তে দুজন পরে থাকলেও যখনই একজন সেই ব্রেসলেটটিকে স্পর্শ করে তখন অন্যজনের ব্রেসলেটে আলো জ্বলে ওঠে। ভাবতে পারছেন! আপনার প্রিয় বন্ধু যদি দূরে থাকে তাহলে এর থেকে ভাল উপহার তার জন্য আর হয় না। (touching gift for best friend)

পোলারয়েড ক্যামেরা

মুহূর্তরা বন্দি থাকুক

প্রতিটি মুহূর্তকে বন্দি করে তাকে সাথে সাথে দেখার মজাই আলাদা। আর পোলারয়েড ক্যামেরার মাধ্যমে আমরা সেটাই করতে পারি। যদি মনে করেন আপনাদের বন্ধুত্বের বর্তমান মুহূর্তগুলিকে ক্যামেরায় বন্দি করে রাখবেন তাহলে অবশ্যই উপহার দিতে পারেন প্রিয় বন্ধুকে একটি পোলারয়েড ক্যামেরা। (touching gift for best friend)

স্কিনকেয়ারের ঝুড়ি

সাজগোজের আগে স্কিনকেয়ার আরো বেশি গুরুত্বপূর্ণ তাই প্রিয় বন্ধুর জন্য স্কিনকেয়ার বাসকেট কিনতে পারেন। যেখানে ফেসওয়াশ থেকে সানস্ক্রিন সব থাকবে আর আপনি উপহার দিয়েছেন বলে আপনার প্রিয় বন্ধু সেটিকে ব্যবহার করতে বাধ্য হবেন আর তার একটা ভাল অভ্যাস তৈরি হয়ে যাবে।

বন্ধুত্বের টি-শার্ট

ম্যাচিং-ম্যাচিং

বিভিন্ন রকম বন্ধুত্বের উদ্ধৃতি নিয়ে লেখা টি-শার্ট কিনতে পারেন বন্ধুর জন্য। এখন প্রিয় বান্ধবী/বন্ধু স্পেশাল জোড়া টি-শার্টও পাওয়া যায়। ফ্রেন্ডশিপ ডে’র দিন দুজনে একসাথে পরবেন আর সেলফি তুলবেন। 

কসমেটিক হ্যাম্পার

আপনার থেকে বেশি আর কে আপনার প্রিয় বান্ধবীর জন্য চিন্তা করবেন? তাই বান্ধবীর ত্বক থেকে চুল সবকিছুর দিকেই আপনার খেয়াল থাকে আমি জানি আর সেইজন্য ফ্রেন্ডশিপ ডে স্পেশাল কিছু উপহার রইল শুধু আপনার জন্য..

কি একটু ইউনিক আইডিয়া দিলাম না উপহার নিয়ে? এবার আর বেশি না ভেবে কিনে ফেলুন এর মধ্যে থেকে প্রিয় বন্ধুর জন্য উপহার।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

30 Jul 2022

Read More

read more articles like this
good points logo

good points text